Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, April 4, 2013

শুভাকাঙ্খীরা



অনেক সময় ঘটনা আমাদের নিয়ন্ত্রনে থাকে না। অর্থাৎ আমরা যা করতে চাই, তা করা হয়না আবার যেটা করতে চাইনা সেটা আপনাআপনি ঘটে যায়। এই ঘটনাটাও তেমনি একটা ঘটনা, যা আমি করতে চাইনি সেটা আপনাআপনি ঘটে গেল। আর এর ফলে দূর্ভাগ্যক্রমে ১৯ বছরের একটা আনকোড়া কুমারী মেয়েকে চুদতে গিয়ে কিনা তার হ৪২ বছর বয়স্ক মা-কে চুদে ফেললাম। ঘটনাটা খুলেই বলি………………

আমাদের জয়েন্ট ফ্যামিলি না হলেও বাবা কাকারা সবাই একই জায়গায় যার যার মতো বাড়ি বানিয়ে বসবাস করতো। ফলে হাঁড়ি আলাদা হলেও বাড়ি একটাই বলে মনে হতো। আমি তখন ২২ বছরের টগবগে যুবক, মেয়েমানুষ চুদায় ওস্তাদ। আমার ছোট কাকার মেয়ে রেনুর বিয়ে উপলক্ষ্যে বিরাট উৎসব আনন্দের আয়োজন করা হলো। কাকার ঘুষের টাকা, খরচ করায় কোন কৃপণতা নেই।


  • গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম



  • মা আর বোনকে একসাথে চোদা কি মজা!



  • ম্যাডামকে দিনরাত চুদে শান্ত করার গল্প



  • মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ১


  • কাছের দূরের যত আত্মীয় স্বজন ছিল সবাইকে পরিবারসুদ্ধ দাওয়াত করে এনেছিলেন।





    তাদের মধ্যে ছোট চাচীর সবচেয়ে ছোট বোন ময়না খালা আর তার মেয়ে মায়া-ও ছিল। মায়া তখন কলেজে পড়ে, অসম্ভব রকমের সুন্দরী আর খুবই অহংকারী। তবে অহংকার করা ওকে মানায়, অহংকার করার মতো ঐশ্বর্য্য যে তার ছিল সেটা যে তাকে একবার দেখেছে সে-ই স্বীকার করে নিয়েছে। আত্মীয়-স্বজনদের মধ্যে বিশেষ করে মহিলারা ছোট কাকীকে পরামর্শ দিয়েছিল, বিয়ের সময় মায়া যেন পাত্রপক্ষের সামনে না যায়, তাতে রেনুর বিয়েটা ভেঙ্গে যেতে পারে।

    মায়ার বাবা ৭১ এর শহীদ, মায়া তখন ময়না খালার পেটে। মায়ার জন্মের পর ময়না খালা মায়ার বাবার স্মৃতিটাই আঁকড়ে ছিল। আমার মা, চাচী এবং আরো শুভাকাঙ্খীরা ময়না খালাকে পুণরায় বিয়ে করার জন্য নানাভাবে বুঝিয়েও রাজী করাতে পারেনি। মায়া ওর মায়ের রূপটা পেয়েছে, ময়না খালার বয়স প্রায় ৩৭/৩৮ হলেও খালার শরীরের বাঁধন এতোটাই অটুট ছিল যে সেটা সহজে অনুমান করা যেতো না। বিশেষ করে অন্যান্য মহিলাদের যেমন একটা বাচ্চা হয়ে গেলে দুধগুলো বিশাল বিশাল সাইজের হয়ে নিচের দিকে ঝুলে পড়ে, যেটা ব্রা দিয়ে বেঁধে টেনে ওঠালেও ওঠে না, তেমন ছিল না। এক কথায় ময়না খালা তখন ঐ বয়সেও তার উপযুক্ত বয়সী পুরুষদের কাছে যথেষ্ট কামনার বিষয় ছিল। তবে আমি কখনো ময়না খালাকে অন্য নজরে দেখিনি। তার অবশ্য আরো একটা বিশেষ কারণ ছিল, আর সেটা হলো আমার নজর ছিল মায়া’র দিকে।
    ময়না খালা মায়াকে নিয়ে প্রায়ই ছোট চাচীর বাসায় আসতেন আর বেশ কিছুদিন করে থেকে যেতেন। বিশেষ করে যখনই মায়া’র স্কুল/কলেজ ছুটি থাকতো তখনই চলে আসতেন। আমি অবশ্য গোপনে একটা বিষয় জেনে ফেলেছিলাম, স্থানীয় একজন প্রভাবশালী এবং বিত্তমান ব্যক্তি ময়না খালার প্রতি আসক্ত ছিলো, সে প্রায়ই খালার বাসায় বিভিন্ন ছল-ছুতো নিয়ে আসতো আর ইনিয়ে বিনিয়ে খালাকে পটানোর চেষ্টা করতো। সেজন্যেই খালা সুযোগ পেলেই চাচীর বাসায় চলে আসতেন। ময়না খালার সাথে আমার সম্পর্ক ছিল অত্যন্ত সহজ, স্বাভাবিক এবং সুন্দর। অনেক সময় গল্প করতে করতে খালার বুক থেকে আঁচল খসে পড়লে ব্লাউজের বাঁধন ঠেলে ফুলে থাকা খালার অপূর্ব সুন্দর নিরেট মাই বের হয়ে পড়তো, আমার অজান্তেই চোখ পড়ে যেতো সেখানে। আর ময়না খালা সেটা খেয়াল করে একটা মিস্টি হাসি দিয়ে আঁচলটা উঠিয়ে নিতো।

    ছোট চাচীর বাসায় এসে খালাকে কখনো চুপটি করে বসে থাকতে দেখিনি, সবসময় বিভিন্ন কাজে ব্যস্ত থাকতো। একবার আমি গোসল করার জন্য বাথরুমে গিয়ে দেখি খালা কাপড় ধুচ্ছে। আমাকে দেখে বললো, “একটু দাঁড়া, আমার প্রায় হয়ে গেছে, কাপড়গুলো ধুয়ে নেই। গ্রামের বাথরুম, খোলা জায়গায়, তবে গ্রাম হলেও আমাদের বাড়ির বাথরুম ছিল পাকা করা। আমি বাথরুমের বাইরে দাঁড়িয়ে অপেক্ষা করছি, খালা কাপড়গুলো আছড়ানো শেষ করে বালতিতে পানি নিয়ে ধুতে লাগলেন। সেজন্যে খালাকে বসা থেকে উঠে দাঁড়িয়ে কোমড় বাঁকিয়ে হামা দিয়ে ধুতে হচ্ছিল। খালার বুকের আঁচল সরে গিয়েছিল, কিভাবে যেন ব্লাউজের উপরের একটা হুক খুলে গিয়েছিল। খালা হামা দিয়ে কাপড় ধোয়ার সময় ব্লাউজ ফাঁক হয়ে খালার ফর্সা নিরেট মাইয়ের অনেকটাই দেখা যাচ্ছিল।




    দুই মাইয়ের মাঝের গিরিপথটা কোন অন্ধকারে ঢুকে গেছে, মাই দুটো খালার শরীর নাড়াচাড়ার সাথে সাথে তুলতুল করে দুলছিল। আমি হিপনোটাইজ হয়ে গিয়েছিলাম, চোখের পলক পড়ছিল না, একদৃষ্টিতে খালার সেই অপূর্ব সুন্দর গোপন ঐশ্বর্য্য দেখছিলাম। ব্রা পড়েনা খালা, ফলে মাই দুটোর অনেকটা দেখা যাচ্ছিল, দুলুনির সাথে সাথে আমি মনে মনে কামনা করছিলাম যেন খালার নিপলটা একটু দেখতে পারি, নিদেনপক্ষে নিপলের গোড়ার কালো বৃত্তটা দেখতে পেলেও শান্তি। এমন সময় খালা আমাকে হয়তো কিছু বলার জন্য আমার দিকে তাকিয়ে আমার চোখের দৃষ্টি অনুযায়ী নিজের বুকের দিকে তাকালো। ব্লাউজের হুক খোলা আর আমি অপলক তাকিয়ে খালার গোপন জিনিস দেখছি, সেটা খালা টের পেলেন। আমাকে দিকে তাকিয়ে হেসে বললেন, “কিরে হাঁ করে কি দেখছিস? সাবালক হয়ে গেছিস দেখছি! দাঁ ড়া তোর মা’কে বলি তোর একটা বিয়ে দিয়ে দিক”।

    আমি লজ্জায় লাল হয়ে বললাম, “খালা! এসব কি বলছেন?” খালা রহস্যময় হাসি দিয়ে বললেন, “তুই দেখলে দোষ হয় না, আর আমি বললেই দোষ?” তারপর চোখ নাচিয়ে জিজ্ঞেস করলেন, “কি রে লোভ হয়! আর লোভ হলেই বা পাচ্ছিস কোথায়? আয়, আমার হয়ে গেছে, তুই তো ভীষন গরম হয়ে গেছিস, নে গোসল করে ঠান্ডা হ”। .বলে হাসতে হাসতে চলে গেল খালা। আমার আর লজ্জার সীমা রইলো না, এ কী করলাম আমি? নিজের উপর ভিষন রাগ হতে লাগলো আমার। এ কথা যদি মায়া জানতে পারে? খালা এমনিতে খুব পরহেজগারি ভাব দেখাতো, নিয়মিত নামাজ পড়তো আর পর্দা করতো। তবে আমার সামনে খালা মাঝে মাঝে যেরকম অমনোযোগে গায়ের কাপড় খসে যেত তাতে আমার মনে হতো পরহেজগারিটা খালার একটা খোলস। আমার দৃঢ় বিশ্বাস ছিল যে, খালা যতই পরহেজগারি দেখাক না কেন তলে তলে কামনার আগুনে জ্বলে, কেউ যদি খালাকে চুদার প্রস্তাব দিয়ে বসে, তবে খালা রাজী না হয়ে পারবে না।

    মায়ার সাথে আমার সম্পর্কটা বেশ জমে উঠছিল। ওকে দেখলেই আমার বুকটা ঢিপঢিপ করতো। অনেক কাঠখড় পুড়িয়ে শেষ পর্যন্ত ওর সাথে সরস একটা সম্পর্ক তৈরী করতে পেরেছিলাম। কিন্তু মেয়েটা বড়ই রহস্যময়ী আর ভিষন অহংকারী, জেদী। মায়ার অপূর্ব সুন্দর চেহারা আর দেহবল্লরী আমার শরীরে তুফান জাগাতো। মনে মনে কল্পনা করতাম, যদি আমি আরো বড় হতাম আর বেশ ভাল একটা চাকরী করতাম, তাহলে মা’কে বলে ময়না খালাকে প্রস্তাব দিতাম মায়াকে বিয়ে করার জন্য। যাই হোক সেটা যখন হবার নয় তখন আমি মনে প্রাণে চেষ্টা চালিয়ে যেতে লাগলাম, যেভাবেই হোক কমপক্ষে একটিবার হলেও এই মালটাকে চুদতে না পারলে সারা জীবন আক্ষেপ থেকে যাবে, যা থেকে আমি কোনদিন মুক্তি পাবো না।
    মাঝে মাঝে মনে হতো আমি প্রস্তাব দিলেই মায়া আমার সাথে শুতে রাজি হয়ে যাবে, কিন্তু পরক্ষণেই আমি একটু কাছে ঘেঁষলেই নানা কৌশলে আমাকে পাশ কাটিয়ে চলে যেতো। কিছুতেই আমার নাগালের মধ্যে আনতে পারছিলাম না। মাঝে মধ্যে ওর হাত ধরতে পেরেছি কিন্তু এর বেশি কিছু নয়, তবে ওর কথাবার্তা এবং আচরনে এ বিশ্বাস আমার জন্মেছিল যে, সুযোগমতো যদি আমি ওকে চেপে ধরি তবে ও আমাকে চুদতে দিবে। কিন্তু সেই সুযোগটাই হচ্ছিল না। কখনো যদি আমি কোন ছল ছুতায় মায়াকে একা আমার ঘরে নিয়ে যাওয়ার চেষ্টা করতাম, তখনি ও যে কোন কারন দেখিয়ে আমাকে ফাঁকি দিয়ে চলে যেতো।

    অবশেষে একটা মোক্ষম সুযোগ আমি হাতে পেয়ে গেলাম, আর সেই সুযোগটাকে কোনমতেই হাতছাড়া করতে চাইলাম না। রেনুর বিয়ের দিন, সারা বাড়ি লোকে লোকারন্য। আমরা সবাই অতিথিদের খাওয়া দাওয়া, টেবিল চেয়ার লাগানো, ঘর সাজানো, রান্নার বিভিন্ন উপকরনের যোগান দেওয়া এসব নানা কাজে ব্যস্ত। এই ব্যস্ততার মধ্যেই যাওয়া আসার পথে আমি সুযোগ বুঝে প্রথমবারের মতো মায়ার দুধে কনুই দিয়ে চাপ দিলাম। মায়া চোখ মটকে সরে গেল, সন্ধ্যার পর যখন বিয়ে পড়ানো হচ্ছিল, মায়া আর সব মেয়েমানুষের ভিড়ে অন্ধকারে দাঁড়িয়ে পিছন থেকে (ছোট চাচী ওকে বর বা বরপক্ষের লোকের সামনে যেতে মানা করেছিলেন) বিয়ের অনুষ্ঠান দেখার চেষ্টা করছিল। আমি পিছন থেকে মায়াকে জাপটে ধরলাম, দুই হাতে ওর ৩২ সাইজের মাই দুটো ধরে জোরে চাপ দিলাম। মায়া “উহ ছাড়ো” বলে ঝাপটা দিয়ে আমার হাত ছাড়িয়ে নিয়ে আমাকে জোরে ঠেলে দিয়ে ওখান থেকে সরে গেল। আমি মনে মনে বললাম, “শালী তোর তেজ আমি আজকেই মারবো”।

    বিয়ে হয়ে যাওয়ার পর বরপক্ষের লোকদের শোবার ব্যবস্থা করা হলো কাছারি ঘরে। বরপক্ষের সাথে কয়েকজন মহিলা এসেছিলেন, তাদের শোবার ব্যবস্থা হলো ছোট কাকার ঘরে আর আমাদের ঘরে। আমি জানতাম এমনটা হবে। শোয়ার জায়গার অভাব হবেই, তাই আগে থেকেই আমার ব্যবস্থা আমি করে রেখেছিলাম, ছোট চাচীকে বলে রেখেছিলাম, যদি শোয়ার সমস্যা হয় তবে ময়না খালা আমার ঘরে শুতে পারবে। সব আয়োজন শেষ, খাওয়া দাওয়াও শেষ, তখন প্রশ্ন উঠলো কে কোথায় শোবে। আমি ঘরের বাইরে দাঁড়িয়ে সব শুনছিলাম। ময়না খালা চাচীকে বলললেন, “বুবু, আমাদের জায়গা তো দখল হয়ে গেছে, আমরা মা-মেয়ে কোথায় শোব?” ছোট চাচী বললেন, “তোরা যদি কিছু মনে না করিস তাহলে মনি’র ঘরে শুতে পারিস। তা না হলে রান্নাঘরে আমাদের সাথে গাদাগাদি করে থাকতে পারিস”।

    চাচীর প্রস্তাবের সাথে সাথে ময়না খালা আমার গরে শোয়ার পক্ষে মত দিলেন। কিন্তু মায়া প্রতিবাদ করে বসলো, নিচু স্বরে খালাকে বললো, “তুমি কি পাগল হয়েছ মা? একটা জুয়ান ছেলের সাথে এক ঘরে আমরা শোব?” খালা একইভাবে মায়াকে বললেন, “একটা তো মাত্র রাত মা, তাছাড়া মনি আমাদের ঘরের ছেলে, ওকে আমরা কি চিনি না? সেই ছোটবেলা থেকেই তো ওকে দেখছিস!” মায়া তবুও আমার ঘরে শুতে নিমরাজি হচ্ছিল, তখন খালা ওকে ধমক দিয়ে বললেন, “পাগলামি করিস না মায়া, এই গরমে গাদাগাদি করে রান্নাঘরে পচার চেয়ে মনি’র ঘরে শোয়া অনেক ভালো, আর কথা বলবি না, চুপ করে থাক”। আমি একটু সরে গেলাম, একটু পরেই চাচীর গলার আওয়াজ পেলাম, আমাকে ডাকছেন। আমি হাজির হলে আমাকে জানালেন যে, ময়না খালা আর মায়া আমার ঘরে শোবে। খুশিতে আমার নাচতে ইচ্ছে করছিল, তবুও নিমরাজি হবার ভান করে রাজি হলাম।
    তখন চাচী বললেন, “তোর কোন সমস্যা হবে না, আমি ওদের জন্য মেঝেতে বিছানা করে দিচ্ছি”। সাথে সাথে আমি প্রতিবাদ করলাম, “না চাচী, সেটা কি করে হয়, খালা মুরুব্বী মানুষ মেঝেতে শোবে আর আমি খাটে শোব, এ হয় না”। .সুযোগ পেয়ে মায়াকে এক হাত নিলাম, বললাম, “শুধু মায়া হলে সেটা কোন ব্যাপার ছিল না, মেঝেতে বিছানায় কেন, ও যদি মাটিতেও শুতো তাতেও আমার কিছু যেতো আসতো না, কিন্তু খালা কি করে মেঝেতে থাকবে?” কিন্তু ময়না খালা সে কথা উড়িয়ে দিয়ে বললো, “দরকার নেই বাবা, তোর সিঙ্গেল খাট, আমাদের দুজনের ঠাসাঠাসি হবে, তার চেয়ে মেঝেতে হাত পা ছড়িয়ে আরাম করে শোয়া যাবে, তুই ভাবিস না, আমরা মেঝেতেই শোব, আর এতে তোর খারাপ লাগার কি আছে? আমি তো নিজের ইচ্ছেতেই মেঝেতে শুচ্ছি”।




    বিয়ের দিন উপলক্ষে মেয়েদের সবাই লাল শাড়ি পড়েছিল। ময়না খালাকে এতো সুন্দর লাগছিল যে মায়া আর ময়না খালা যখন পাশাপাশি দাঁড়িয়ে ছিল, মনে হচ্ছিল দুই বোন ওরা। ময়না খালাকে দেখে মনেই হচ্ছিল না যে উনার এতোটা বয়স হয়েছে। দুপুরের পর সবাই যখন সাজুগুজু করে বেরুলো ময়না খালাকে সবার থেকে আলাদা লাগছিল। আমি খালাকে কথাটা বলার লোভ সামলাতে পারলাম না। সুযোগের অপেক্ষায় থেকে খালাকে একা পেয়ে বললাম, “খালা, আপনাকে যা লাগছে না!” খালা সলজ্জ হাসি দিয়ে বলল, “যাহ, তুই আর পাকামো করিস না, এই বয়সে আবার লাগালাগি”। .আমি হাসতে হাসতে বললাম, “সত্যি বলছি মাইরি, আপনাকে দেখে মনেই হচ্ছে না যে আপনার এতো বড় একটা মেয়ে আছে, সাবধান, কেউ আবার আপনাকে অবিবাহিত মনে করে বিয়ের প্রস্তাব দিয়ে বসতে পারে। রূপের আগুন তো আছেই, শরীরে আবার শাড়ীর আগুন লাগিয়েছেন। আল্লাই জানে আজ কার মনে আগুন ধরাতে যাচ্ছেন”।
    আমি জানতাম আমার এসব কথা খালার খুব ভালো লাগছিলো। কিন্তু তবুও উনি আমার দিকে তেড়ে এলেন। বললেন, “ডেঁপো ছুকরা, পাকামো হচ্ছে না? খালার দিকে বদ নজরে তাকাচ্ছিস, তোর লজ্জা করছে না? তুই তো দিনে দিনে দেখছি একটা আস্ত বদমায়েস হয়ে উঠছিস। এবারে সত্যি সত্যি আমি তোর মাকে বলবো যাতে উনি তাড়াতাড়ি তোকে বিয়ে দিয়ে একটা বউ এনে দেন। না হলে কার যে সর্বনাশ করবি কে জানে। যা ভাগ, এখানে দাঁড়িয়ে গুলতামি করলে হবে? কাজ নেই তোর?” খালা যেন আমার সামনে থেকে তখনকার মতো পালিয়ে বাঁচলেন। চাচী আমার ঘরের মেঝেতে দেয়াল ঘেঁষে তোষক পেতে বেশ বড় করে একটা বিছানা করে দিলেন। আমরা যখন শুতে গেলাম তখন প্রায় মাঝ রাত। খালা দেয়াল ঘেঁষে আর মায়া বাইরের দিকে শুলো দেখে খুশিতে আমার রিতীমত বগল বাজাতে ইচ্ছে করছিল। এটাই তো চাইছিলাম, মনে মনে ভাবলাম, এতো রাত করে শোয়া হলো, একটু পরেই দুজন গভীর ঘুমে তলিয়ে যাবে। আর তখনই অন্ধকারে চুপি চুপি আমি উঠে গিয়ে মায়ার পাশে শুবো। তারপর একটু একটু করে ওকে গরম করে নিয়ে মজা করে চুদবো।

    শোয়ার পর বাতি নিভিয়ে দেয়া হলো, ঘরটা ঘুটঘুটে অন্ধকার হয়ে গেল। এমন অন্ধকার যে নিজের হাতটাও দেখা যাচ্ছিল না। কেবল তিনটে প্রাণীর শ্বাস ফেলার আওয়াজ শোনা যাচ্ছিল। বাইরে তখনো কোলাহল, ডেকোরেশনের লোকজন প্লেট, গ্লাস, টেবিল, চেয়ার, ডেকচি এসব গোছাচ্ছে। অনেকক্ষন ঘুম এলো না, কিভাবে কি করবো সেটাই ভাবছিলাম। মায়াকে চুদার যে সুযোগ হাতে এসেছে, এটা কোনভাবেই হাতছাড়া করা যাবে না, পরে আর এমন সুযোগ নাও পাওয়া যেতে পারে। কিন্তু মায়াকে ধরার মতো পর্যাপ্ত সাহস পাচ্ছিলাম না, হাত পা গুলো কেমন যেন অসাড় হয়ে আসছিল। মনের মধ্যে থেকে আকর্ষণ হচ্ছিল কিন্তু শক্তি পাচ্ছিলাম না। অন্য সময় যেমন মায়ার কথা ভাবলেই চড়চড় করে ধোনটা খাড়া হয়ে শক্ত লোহার ডান্ডা হয়ে যায়, কিন্তু তখন সেখানেও কোন সাড়া পাচ্ছিলাম না। বড্ড অসহায় লাগছিল নিজেকে, তাহলে কি আজ রাতে মায়াকে চুদা হবে না?
    এসব সাত পাঁচ ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে গেছি টের পাইনি। একটা বাজে স্বপ্ন দেখে ঘুম ভাঙলো। জেগে দেখি গরমে আমার শরীর ঘেমে গেছে। খোলা জানালা দিয়ে ফুরফুরে বাতাস আসছে তবুও ঘেমে গেছি, আসলে ওটা ছিল দুঃস্বপ্নের ফল। প্রথমে মাথাটা blank লাগলো, কিচ্ছু মনে পড়ছিল না। পরে ক্যামেরার ফ্ল্যাসের মতো হঠাৎ করে মনে পড়লো সব কিছু। বুকের মধ্যে ঢিপঢিপ করতে লাগলো, “হায় হায়, করলাম কি, নাদানের মতো ঘুমিয়ে কাটালাম রাতটা? না জানি রাত কত হয়েছে, ভোর হয়ে গেল নাকি? এ কী করলাম, উফ”। .নিজের মাথার চুল টেনে ছিঁড়তে ইচ্ছে করতে লাগলো। মায়াকে চুদার কথা মনে হতেই ধোনটা লাফিয়ে কলাগাছ হয়ে উঠলো। বুকেও অনেক সাহস ফিরে এলো। মনে মনে সংকল্প করলাম, যা হয় হবে, একবার try করতেই হবে। তাছাড়া আমার দৃঢ় বিশ্বাস ছিল, মুখে মায়া যাই বলুক না কেন, একবার ধরে বসলে ‘না’ করবে না।

    আমি বিছানা থেকে আস্তে আস্তে উঠলাম যাতে কোন শব্দ না হয়, যদিও শব্দ হওয়ার কোন কারন ছিল না। কারণ আমার খাটটা ছিল যথেষ্ট মজবুত, পুরনো আমলের শালকাঠের তৈরী। ৩/৪ জন উঠে নাচানাচি করলেও কোন শব্দ হতো না। আমি মেঝেতে নামলাম, শোয়ার সময় দেখেছিলাম খালা শুয়েছে দেয়াল ঘেঁষে ঐপাশে আর মায়া শুয়েছে এপাশে। আমি গুটি গুটি পায়ে এগিয়ে গেলাম। ঘরের মধ্যে ঘুটঘুটে অন্ধকার, কেবল আবছাভাবে ওদের বিছানাটা দেখা যাচ্ছে। বিছানার কাছে গিয়ে দাঁড়ালাম, দুটো শরীর ফোঁস ফোঁস করে ঘুমাচ্ছে। দুজনের মাঝে প্রায় ৩ ফুট দূরত্ব। বড় বিছানা, গরমের কারনে ফাঁক রেখে শুয়েছে। অন্ধকারে লাল শাড়ি কালচে লাগছে, তবে দুজনের মুখ আর ব্লাউজের হাতার বাইরে থাকা হাতের অংশ ফর্সা হওয়ায় অন্ধকারেও চকচক করছে। আমি আরেকটু কাছে গেলাম। আমার হিসেব মতো এপাশে মায়া শুয়ে ঘুমাচ্ছে। ওর শাড়ি গা থেকে সরে গেছে, ফলে পেটের কাছেও চকচকে ফর্সা ত্বক দেখা যাচ্ছে। আমার ধোনটা আরো বেশি টনটন করে উঠলো।

    আমি আস্তে আস্তে মায়ার কাছে বসে পড়লাম। আলতো করে ডান হাতটা রাখলাম ওর ফর্সা হাতের উপরে। অন্ধকার একটু ফিকে হয়ে এসেছিলো। চেহারা না বোঝা গেলেও বেশ দেখা যাচ্ছিল যে দুজনেই দেয়ালের দিকে মুখ রেখে কাত হয়ে শুয়ে ঘুমাচ্ছে। আমার বুকের মধ্যে ড্রামের আওয়াজ হচ্ছিল, তবুও সাহসে ভর করে হাতটা আরেকটু এগিয়ে দিলাম। ওর নরম দুধের পাশে স্পর্শ পেলাম। কোমড়ের নিচে প্রচন্ড চাপ অনুভব করছিলাম। মনে মনে ভাবলাম, হাত যখন দিয়েই ফেলেছি তখন আর ভয় কি? বাম দুধটা চিপে ধরলাম জোরে, দুধটা বেশ নরম! শরীরটা নড়ে উঠলো, ভয় পেয়ে হাত সরিয়ে নিলাম। একটু পরে আমার আস্তে করে হাতটা রাখলাম বুকের উপরে, দুধটা আবার চেপে ধরলাম, শক্ত করে টিপ দিলাম। শরীরটা আবার নড়ে উঠলো। এবারে বেশ স্পষ্ট এবং নিঃশ্বাসের আওয়াজ কমে যাওয়া দেখে বুঝতে পারলাম ওর ঘুম পাতলা হয়ে গেছে।

    আমি আবারো ডান হাত দিয়ে ওর বাম দিকের মাইটা ধরলাম এবং টিপতে লাগলাম। এবারে ওর ঘুম পুরো ভেঙে গেল, হাত দিয়ে আমার হাত ধরে ঝটকা দিয়ে সরিয়ে দিল। এতক্ষণে আমার সাহস পুরো ফিরে এলো। প্রমাণ হয়ে গেল, আর কোন ভয় নেই। ও যদি ‘কে কে’ বলে চেঁচিয়ে উঠতো বা ওর মাকে ডাকতো তাহলে ভয় ছিল, এখন আর কোন ভয় নেই। আমার অভিজ্ঞতায় জানি, প্রথম প্রথম একটু একটু বাধা দেবে, তারপর নীরবে সম্মতি জানাবে। আমি আরাম করে মেঝের উপরে বসে পড়লাম। তারপর আবার ওর মাই ধরে টিপতে লাগলাম। এবারে আর ঝটকা নয়, আমার হাতটা এমনিই ধরে সরিয়ে দিল এবং মুখে উম করে একটা শব্দ করলো। আমি এবারে ওর পেটের উপরে হাত রেখে পেটের নরম চর্বিওয়ালা মাংস আদর করতে লাগলাম। মায়ার নাভিটা বেশ গভীর, আমি নাভির গর্তে আঙুল ঢুকিয়ে আদর করে দিলাম, একটু নড়ে উঠলো ও। তারপর আমি আস্তে আস্তে হাতটা উপর দিকে উঠিয়ে ওর দুধের উপরে রাখলাম।
    এবারে মায়া আমার হাত চেপে ধরলো এবং একটু দুরে সরিয়ে নিয়ে ধরেই রাখলো। আমি মোচড় দিয়ে হাত ছাড়িয়ে নিয়ে আমার বাম হাত দিয়ে ওর হাতটাই ধরে রাখলাম এবং ডান হাতে ওর মাই টিপতে লাগলাম। ব্লাউজের সামনের দিকে হুক, পটপট করে সব কয়টা হুক খুলে দিতেই স্প্রিংয়ের মত চাপে ব্লাউজের দুই পার্ট দুদিকে সরে গেল। পিঠটা আমার দিকে, ব্লাউজ খুলে যেতেই ঢিলা হয়ে গেল, পিঠের দিকে ব্লাউজের নিচে হাত ঢুকিয়ে দিয়ে ব্রা’র হুকটা খুলে দিতেই ছপাং করে স্ট্র্যাপটা সামনের দিকে ছুটে গেল। এবারে বন্ধনমুক্ত মাই চেপে ধরলাম। মায়ার মাইগুলো কাপড়ের উপর দিয়ে যতটা নিরেট আর অটুট দেখায় আসলে ততটা নিরেট আর অটুট নয়, বেশ নরম তুলতুলে। নিপলগুলিও বেশ বড় বড়, আমি দুই আঙুলে নিপল ম্যাসাজ করে দিতে লাগলাম। ওর শরীর শিথিল হয়ে এলো। বেশ বড় করে ফোঁস করে একটা দীর্ঘশ্বাস ছাড়লো। হার স্বীকার করে সবকিছু মেনে নেওয়ার লক্ষণ।
    অর্থাৎ মায়া আমার জিদের কাছে নতি স্বীকার করে নিয়েছে, তাছাড়া যুবতী মেয়ের দুধ টিপলে কতক্ষন আর স্বীকার না করে পারে? আমি ওর গায়ের উপরে উপুর হয়ে শুয়ে পড়লাম, প্রথমে ওর পেটের উপর চুমু দিতেই থরথর করে নরে উঠলো ওর পুরো শরীর। আমি ওর পেটের নরম চামড়া মুখ দিয়ে চুষে চুষে দিতে লাগলাম। আস্তে আস্তে উপর দিকে উঠে মায়ার দুধের গোড়ায় মুখ নিয়ে গেলাম, জিভ দিয়ে চেটে দিলাম দুধের গোলাকার ফোলা দেয়াল। তারপর আস্তে আস্তে আরো কেন্দ্রবিন্দুতে গিয়ে ওর নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম। মায়ার দুধগুলো বেশ তুলতুলে নরম, মনে মনে বললাম, “শালী, আমাকে ধরতে দিস না, তাহলে তোর মাইগুলো এতো নরম বানালো কে? শালী কাকে দিয়ে যেন টিপায়, সেজন্যেই আমাকে ধরতে দেয় না। আজ তোকে চুদে তার শোধ তুলবো, দাঁড়া”। .আমি পালাক্রমে মায়ার একটা দুধ টিপতে লাগলাম আর আরেকটা চুষতে লাগলাম। নিপলে আলতো করে কামড় দিতেই ‘আহ’ করে উঠলো।

    আমি ওর ঠোঁটে আঙুল রেখে শশশশশশশ করে ওকে শব্দ করতে নিষেধ করলাম, খালা জেগে গেলে সর্বনাশ হয়ে যাবে। দুধ চুষতে চুষতে আমি ওর পায়ের দিক থেকে শাড়ী ধরে টান দিতেই ও হাত দিয়ে বাধা দিল। মনে মনে রাগ হলো শালীর ন্যাকামী দেখে। দুধ চুষতে দিবে আর চুদতে দিবে না, তা কি হয়? বেশ কিছুক্ষণ ধস্তাধস্তির পর অবশেষে নতি স্বীকার করতে হলো মায়াকে। শাড়ী আর পেটিকোট টেনে কোমড়ের উপর তুলে ফেললাম। সামনে হাত নিয়ে ওর ভুদা চেপে ধরলাম। নরম কোমল ভেলভেটের মতো রেশমী বালে ঢাকা ভুদা। হাত দিয়ে নরম ভুদা চাপলাম কিছুক্ষণ। নিচের দিকে আঙুল দিয়ে দেখি ভিজে জবজব করছে। দুই আঙুলে ভুদার ঠোঁট দুটো ফাঁক করে ক্লিটোরিসে আঙুলের ডগা দিয়ে টোকা দিতে লাগলাম। নড়েচড়ে উঠলো মায়া, আমি মায়ার বাম পা উপর দিকে উঠিয়ে দুই পায়ের ফাঁক দিয়ে মাথা গলিয়ে দিলাম।

    মাতাল কর একটা সেক্সি গন্ধ ওখানে, জিভের ডগা দিয়ে ভুদার ফুটোর মুখে নাড়াচাড়া করে লাগলাম, হালকা মিস্টি তেতো স্বাদ, জিভটা পুরো ঢুকিয়ে দিয়ে চেটে চেটে খেলাম। তারপর ক্লিটোরিসে জিভ দিয়ে চাটলাম। সময় চলে যাচ্ছে, রাত কতটা বাকি আছে কিছুই জানি না। নাহ আর দেরী করা যায়না, এবারে ফাইনাল স্টেপ নিতে হবে। বাম হাতে মায়ার বাম পা উঁচু করে ধরে রেখে ওর পিঠের কাছে কাত হয়ে গেলাম। ওর ডান উরুর উপর দিয়ে আমার বাম পা ঢুকিয়ে দিলাম। আমর ধোন খাড়া হয়ে উপর দিকে সটান দাঁড়িয়ে ছিল। ধোনের মাথা আপনাআপনি ভুদার মুখে সেট হয়ে গেল। কোমড়ে চাপ দিয়ে ধোনের মাথাটা ঢুকিয়ে দিলাম। মায়ার আনকোড়া ভুদায় ধোন ঢুকাতে যতটা শক্তি লাগার কথা ততটাতো লাগলোই না, সতিপর্দারও কোন বাধা পেলাম না। আমি নিশ্চিত হয়ে গেলাম শালী অনেক আগে থেকেই অন্য কাউকে দিয়ে চুদায়। ধোনটা কয়েকবার আগুপিছু করে ঠেলে ঢুকিয়ে দিতে লাগলাম।

    মায়া নিজের পা নিজেই ধরে টেনে রাখলো, এই-ই তো চাই, শালী লাইনে এসেছো, চুদতেই দিতে চাওনা আর এখন নিজেই আমার কাজ সহজ করে দিচ্ছ, ভাল ভাল। আমি বাম হাত দিয়ে ওর মাই চেপে ধরে ধোনটা আস্তে আস্তে পুরো ঢুকিয়ে দিলাম, ধোনের মাথায় জরায়ুর মুখ ঠেকে যাওয়াতে বুঝতে পারলাম গুহা শেষ, আর যাবে না, তখনও প্রায় দুই ইঞ্চি বাকী। আমি কোমড় আগুপিছু করে মজা করে চুদতে লাগলাম, আর দুধ টিপতে লাগলাম। মনের মধ্যে ফাগুনের পরশ, শেষ পর্যন্ত মায়ার মতো অপরূপ সুন্দরীকে চুদতে পারলাম। একবার যখন চুদতে পেরেছি, পরে দিনের আলোয় ওর পুরো উদোম শরীর দেখে দেখে চুদবো। ওর ভুদা আর দুধগুলো না দেখা পর্যন্ত আমার পুরো শান্তি হবে না। মায়া নিজে থেকেই বাম পা ছেড়ে দিল। বুঝতে পারলাম ও চিৎ হয়ে শুতে চায়। আমি ধোনটা ওর ভুদা থেকে টেনে বের করে নিয়ে ওকে চিৎ করে শোয়ালাম।




    দুই পা দুদিকে ফাঁক করে মাঝে হাঁটু গেড়ে বসে ধোনটা টেনে নিচের দিকে বাঁকিয়ে পিছলা ভুদার মধ্যে ঠেলে আবার ঢুকিয়ে দিলাম। উপুড় হয়ে শুয়ে পড়ে দুধ চুষতে লাগলাম আর চুদতে লাগলাম। মায়া দুই পা দিয়ে আমার কোমড় পেঁচিয়ে ধরে নিচের দিকে টানতে লাগলো। অভিজ্ঞ মেয়েদের মতো আমায় চুদতে সাহায্য করছে দেখে যেমন মজা লাগছিল আবার রাগও হচ্ছিল যে আমি ওর কুমারীত্ব ভাঙার আগেই শালী অন্য কাউকে দিয়ে চুদিয়েছে। মায়া আমাকে দুই হাতে জড়িয়ে ধরে উপর দিকে টানতে লাগলো। আমি পা পিছন দিকে ছড়িয়ে দিয়ে পায়ের আঙুলের উপর ভর দিয়ে চুদতে চুদতে ওর মুখের কাছে মুখ নিয়ে গেলাম। মায়া আমাকে মাথা দুই হাতে চেপে ধরে বেশ কয়েকটা চুমু খেল। তারপর কানের কাছে মুখ নিয়ে ফিসফিস করে বলল, “তোর মনে যদি আমাকে এতোটাই চাচ্ছিল, আগে বলিসনি কেন বোকা কোথাকার?” একেবারে জমে গেলাম আমি, আমার সমস্ত শরীর অসার হয়ে এলো। হায় হায়, এ কী করেছি আমি? এ তো মায়া নয়, মায়া মনে করে আমি তো এতোক্ষণ ধরে ময়না খালাকে চুদছি!
    আমার পুরো শরীর অবশ হয়ে আসতে লাগলো। এতক্ষণে বুঝতে পারলাম যে আমি প্রচন্ড উত্তেজনার বশে সাধারন বিচার বুদ্ধি খুইয়ে বসেছিলাম। তা না হলে প্রথমেই আমার সন্দেহ হওয়া উচিৎ ছিল যে মায়ার মতো একটা কম বয়সী মেয়ের দুধ এতোটা থলথলে নরম হওয়ার কথা নয়, তাছাড়া আমি যখন ভুদায় ধোন ঢুকাই তখন অনায়াসেই ঢুকে যায়, এটাও মায়ার ক্ষেত্রে হওয়ার কথা ছিল না, যদিও ও আর কাউকে দিয়ে চুদাক না কেন। ঘটনার আকস্মিকতায় আমি নিস্তেজ হয়ে পড়লাম, আমার ধোনটাও তার স্বাভাবিক শক্তি হারিয়ে নরম হয়ে এলো। ময়না খালা তখন তুঙ্গে, আমাকে ধাক্কা দিয়ে ফিসফিস করে বললো, “কি হলো বাবু (খালা মাঝে মাঝে আমাকে আদর করে বাবু বলে ডাকতেন)? থামলে কেন? ওওওওও বুজছি, এইখানটা নিরাপদ না, ওঠো, চলো আমরা ঐদিকে যাই”। .ময়না খালা আমাকে ঠেলে ওর বুকের উপর থেকে তুলে দিলে আমি টলমল পায়ে আমার বিছানায় এসে বসলাম। অন্ধকারে খালার হাতের চুড়ির টুংটাং শব্দ শোনা গেল কিছুক্ষন।

    একটু পর খালা এসে আমাকে জড়িয়ে ধরে বললেন, “আমি বুঝতেই পারি নাই, আমার বাবু সোনা কখন এতো বড় হয়া গেছে আর কখন থেকে এই বুড়ি খালার উপর এতোটা আশেক হইছে। উমমমমমমমা (চুমু), আমার সোনা বাবু, আমার লক্ষ্মী বাবু, উমমমমমমা”।. আমি খাটের উপরে বসা আর খালা গায়ের সব কাপড় ছেড়ে শুধু পেটিকোট পড়ে আমার সামনে দাঁড়িয়ে আমাকে জড়িয়ে ধরায় খালার নরম দুধদুটো আমার মুখের উপরে চেপে বসলো। খালার নরম কোমল তুলতুলে দুধের ছোঁয়ায় হঠাৎ করেই আমার ভিতরে একটা বিদ্যুৎ খেলে গেল। চড়চড় করে আমার ধোনটা আমার খাড়া হয়ে উঠলো, খালার শরীরটার উপরে আবার প্রচন্ড লোভ হলো। আমার তখন একটাই কথা মনে হলো, একবার যখন শুরু করেই ফেলেছি, কাজটা শেষ করতে সমস্যা কি? পরেরটা পরে দেখা যাবে। আমি খালার দুই মাই দুই হাতে ধরে টিপতে লাগলাম আর নিপল চুষতে লাগলাম। খালাও প্রচন্ড কামনায় অস্থির হয়ে আমার মাথা ধরে নিজের দুধের সাথে আমার মুখ ঘষাতে লাগলো।
    আমি খালার পেটিকোটের রশির গিটটা খুঁজে বের করে ছোট মাথাটা ধরে টান দিতেই খুলে গেল। কোমড়টা ঢিলে করে দিতেই পেটিকোটটা ঝুপ করে পায়ের কাছে পরে গেল। আমি হাত রাখলাম খালার ভুদায়, ক্লিটোরিসটা নাড়াচাড়া করে ভুদার ফুটোর মধ্যে মাঝের আঙুল ঢুকিয়ে দিয়ে পকাপক আঙুল চোদা করতে লাগলাম। খালা আআআআহহহহ উউউউহহহহহহহহহ ওওওওহহহহহহ মমমমমমমমম করতে লাগলো। মাঝে মাঝে নিচু হয়ে আমার কপালে, নাকে আর ঠোঁটে চুমু খেতে লাগলো। আমিও খালার ঠোঁট আর জিভ চুষে দিলাম। খালা আমাকে ঠেলে চিৎ করে খাটের উপর শুইয়ে দিল। তারপর ঘুরে আমার দিকে পিছন ফিরে আমার ধোনটা এক হাতে ধরে নিজের ভুদার ফুটোতে লাগিয়ে নিচের দিকে চাপ দিয়ে ঢুকিয়ে নিল। তারপর শরীর নাচিয়ে চুদতে শুরু করলো। আমি খালাকে জড়িয়ে ধরে ওর দুধ টিপতে লাগলাম। নরম হলেও ঝুলে যায়নি খালার মাইগুলো, সামান্য একটু হেলেছে মাত্র।

    চুদতে চুদতে খালা হাঁফিয়ে উঠেছিল। আমি এবারে খালাকে থামালাম, খালাকে ঠেলে উঠিয়ে দিয়ে ধোনটা বের করে নিলাম ভুদা থেকে। তারপর খালাকে সামনের দিকে ঝুঁকিয়ে হামা দিয়ে দাঁড় করিয়ে দিলাম। খালা খাটের উপরে হাত রেখে কোমড় বাঁকা করে দাঁড়ালো। আমি খালার পিছন দিক থেকে ওর ভুদার মধ্যে ধোনটা ঠেলে দিয়ে দুই হাতে খালার কোমড় চেপে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলাম। পক পক পক পক পকাৎ পকাৎ শব্দ হতে লাগলো। আমার বারবার ভয় হচ্ছিল মায়া না আবার শব্দ শুনে জেগে যায়। যেহেতু আমার মায়াকে চুদার পরিকল্পনা রয়েছে কাজেই ওর মাকে চুদার বিষয়টা ওকে জানতে দেয়া যাবে না, কিছুতেই না, তাহলে ও জীবনেও আর আমাকে ধরা দিবে না। খালা পাছা টলাচ্ছিল আর পিছন দিকে ধাক্কা দিচ্ছিল। আমি গায়ের সমস্ত শক্তি দিয়ে পুরো ধোনটা ঠেলে দিয়ে দিয়ে চুদছিলাম।

    ওভাবে কিছুক্ষণ চুদার পর আমি খালাকে ঘুড়িয়ে চিৎ করে শুইয়ে নিলাম। তারপর খালার পা দুইটা আমার দুই কাঁধে রেখে চুদতে লাগলাম। খালা আমার মাথা ধরে আদর করে দিতে লাগলেন। বললেন, “আমার সোনা বাবু, আমার মনা বাবু, আমার জানের জান, পরানের পরান, ওহোহোহোহো”। আমি শরীরের সমস্ত শক্তি দিয়ে খালাকে চুদতে লাগলাম। দুই হাতে খালার নরম মাই দুটো চিপে চিপে টিপতে লাগলাম। খালা নিচে থেকে কোমড় তোলা দিতে লাগলো। এভাবে প্রায় ১০ মিনিট চুদার পর আমি খালাকে খাটের উপরে উঠিয়ে নিলাম। আমি নিজেও উপরে উঠে খালাকে কাত করে শুইয়ে এক রানের উপর বসে আরেক পা কাঁধের উপর তুলে নিয়ে ধোনটা আমূল ঢুকিয়ে দিয়ে দিয়ে চুদতে লাগলাম। প্রতিটা ধাক্কায় ধোনের মাথাটা খালার জরায়ুর মুখে গিয়ে ধাক্কা দিতে লাগলো। আমি আঙুল দিয়ে খালার ক্লিটোরিসে আঁচড় কাটতে লাগলাম। পাগল হয়ে উঠলো খালা, এই বয়সেও খালার সেক্সের মাত্রা দেখে অবাক হলাম। আসলে দীর্ঘদিন উপবাসী থেকে খালা একটা নররাক্ষসীতে পরিণত হয়েছে।
    আরো প্রায় ৫ মিনিট চুদার পর আমি খালাকে আবার পুরো চিৎ করে শোয়ালাম। দুই হাঁটুর নিচ দিয়ে দুই হাত ঢুকিয়ে দিয়ে পা দুটো টেনে উপর দিকে তুলে নিলাম। খালার ভুদা উপর দিকে উঠে এলো, দুই পায়ের আঙুলে ভর রেখে পা দুটো দুই হাতে ধরে রেখে চুদা শুরু করলাম। প্রচন্ড শক্তিতে আর প্রচন্ড গতিতে চুদতে লাগলাম, মনে হচ্ছিল আমার ধোনের ঘষায় খালার ভুদার ফুটোতে আগুন ধরে যাবে। খালা উথাল পাথাল করতে করতে আমার মাথার চুল খামচে ধরে ওঁম ওঁম শব্দ করতে করতে বাঁকা হয়ে উপর দিকে পাছা ঠেলে তুলে দিয়ে রস খসিয়ে দিল। যখন খালার অর্গাজম হচ্ছিল তখন খালার ভুদার গর্তের ভিতরের দেয়াল আমার ধোনটাকে চেপে চেপে ধরছিল। আমার কি যে মজা লাগছিল তা ভাষায় প্রকাশ করার মত নয়। খালার অর্গাজম হয়ে গেলে খালা নিস্তেজ হয়ে গেল, আমিও আর মাল ধরে রাখতে পারছিলাম না। খালা বললো, “খবরদার বাজান, ভিতরে ঢালিস না, এই বয়সে পেট বেধে গেলে মরন ছাড়া পথ থাকবে না”।

    আমি শেষ মুহুর্তে টান দিয়ে ধোনটাকে খালার ভুদা থেকে বের করে নিয়ে খালার বুকের উপরে মাল ঢাললাম। খালার মাই দুটো মাল দিয়ে ভিজিয়ে দিলাম। খালা আমাকে টেনে নিয়ে চুমু দিলেন। আমি খালার পাশাপাশি শুয়ে পড়লে বললেন, “জানিস সোনা, কত বছর পর আবার এই সুখ পালেম? প্রায় ২০ বছর। আমি জীবনেও কখনো কল্পনা করি নাই যে, তোর মতো একটা যুয়ান ছেলের কাছে আবার এতো বছর পর যৌবনের সুখ পাবো। কতজন বিয়ে করার প্রস্তাব দিছে, রাজী হই নাই মেয়েডার মুখের দিক তাকায়া। নিজের শরীরের ক্ষিদে শরীরেই নিভায়ে দিছি আঙুল দিয়ে খেঁচে খেঁচে। আজকে তুই আমাক যেভাবে জাগায়া দিলি ভাবতে পারি নাই বাজান। তয় একখান কতা বাজান, ভুলেও কখনো এইসব কথা কাউরে কবি না, তাইলে কিন্তু সর্বনাশ হয়া যাবে”।. পরে আমার মাথার চুলে আঙুল ঢুকিয়ে আদর করতে করতে চুমু দিয়ে বললো, “অনেক ধকল গেছে, তুই এখন ঘুমা, আমি মায়ার কাছে যাইগে। ও আবার জাইগে যদি আমারে এই অবস্থায় দেখে…যাইগে বাজান”।

    খালা উঠে যেতে লাগলে আমি খালাকে বাধা দিলাম। খালা আমাকে আবারো আদর করে দিয়ে বললো, “অহন আর দেরি করাস না বাজান, সাবধানের মার নাই। আমি তো তোর হয়াই গেলাম. এহন তোর যহন খুশি আমারে ডাক দিলিই পাবি। আর আমি চলে গেলে মাঝে মাঝে আমার বাড়িত যাবি, আমি তোর বান্দি হয়া গেছিরে বাজান”।. খালা উঠে খাট থেকে নেমে পেটিকোটটা তুলে পড়লো। অন্ধকার ফিকে হয়ে আসছিল, আমি খালার ফর্সা দুধগুলো দুলদুল করে দুলছিল, স্পষ্ট দেখতে পেলাম। খালার হাতের চুড়ির টুংটাং শব্দ মনটা মাতাল করে দিচ্ছিল। খালা দ্রুত হেঁটে বিছানার কাছে গেল, ব্রা ব্লাউজ পড়ে শাড়িটাও তাড়াতাড়ি পড়ে নিল। তারপর আমার দিকে একবার তাকিয়ে মায়ার কাছে শুয়ে পড়লো।

    আমি শুয়ে শুয়ে সমস্ত ঘটনাটা আবার নতুন করে ভাবলাম। পরবর্তী পরিকল্পনা নিয়েও ভাবলাম, কিছুতেই ঘুম আসছিলো না। খালাকে তো যখন তখন চুদার লাইসেন্স পেয়েই গেলাম, কিন্তু মায়া? খালাকেই ব্ল্যাকমেইল করতে হবে, এ ছাড়া অন্য কোন পথ নেই। তখুনি আমার দুচোখ ছাপিয়ে ঘুম নেমে এলো। যা হোক সকালে ঘুম থেকে উঠলাম হৈ চৈ আর কোলাহলের শব্দে। বিয়ে বাড়ি বলে কথা। সকাল হওয়ার সাথে সাথেই ছোট ছোট ছেলেমেয়েরা খেলাধুলা আর আনন্দ শুরু করে দিয়েছে। সারা দিন বিভিন্ন কাজের ফাঁকে যখুনি ময়না খালার সাথে চোখাচোখি হল তখনই খালা একটা মিষ্টি হাসি দিয়ে আঁচল দিয়ে মুখ চাপা দিল, যেন নতুন বউ, স্বামীকে দেখে লজ্জা পাচ্ছে।

    সকাল সকাল বরপক্ষের লোকজনের জন্য খাওয়া দাওয়ার ব্যবস্থা করা হলো। দুপুরের দিকে ওরা রেনুকে নিয়ে চলে গেল। বিকেলের মধ্যেই সবচেয়ে কাছের আত্মীয় ছাড়া আর সবাই বিদায় নিল। পুরো বাড়িটা আস্তে আস্তে নিস্তেজ হয়ে এলো। যেহেতু লোকজন কমে গিয়েছিল, রাতে শোয়ার জায়গার একটু টানাটানি হলেও খুব একটা সমস্যা ছিল না। কিন্তু ময়না খালা গরমের ছুতো দিয়ে ছোট চাচীর কাছে আমার ঘরে শোবারই মতামত পেশ করলো। চাচীও মত দিলেন, যদিও মায়া খুব গাঁইগুঁই করছিল। ও তো আর জানে না যে আমার ঘরে শোয়ার জন্য ওর মায়ের কিসের এতো তাড়া? আমি আগেই শুয়ে পড়েছিলাম, খালা মায়াকে সাথে নিয়ে শুতে এলো পরে। মায়া খালাকে বললো যে সে দেয়ালের দিকে শোবে, খালা সাথে সাথে রাজি হয়ে বললো, “তোর যেখানে ভাল লাগে সেখানে শো”। .আমি ঘুমের ভান করে সব দেখছিলাম আর শুনছিলাম।
    প্রায় ঘন্টাখানেক পর, তখনো আমি জেগে, খালা মায়াকে ডাকলো, “মায়া, এই মায়া, ঘুমিয়েছিস?” মায়ার কোন সাড়া পাওয়া গেল না। তবুও খালা বললো, “আমি একটু বাইরে থেকে আসি”। .খালা উঠে দরজা খুলে বাইরে গেল, ফিরে এলো প্রায় ২০ মিনিট পর। ঘরে ঢুকে খুব সাবধানে নিঃশব্দে দরজা আটকালো। তারপর সরাসরি চলে এলো আমার বিছানায়। পাশে বসে আমার গায়ে হাত দিয়ে আদর করলো, চুমু খেলো, তারপর ফিসফিস করে ডাকলো, “বাবু, এই বাবু, ঘুমিয়েছিস?” আমি ঘুমিয়ে গেছিলাম এমন ভান করে উঁ উঁ আঁ করে উঠলাম। খালা আমাকে জড়িয়ে ধরলো। খালার বয়স ৪০ এর উপরে, এই বয়সেও খালার ক্ষিদে দেখে আমারও ভালো লাগলো। মেয়েদের শরীরে ক্ষিদে না থাকলে চুদে মজা পাওয়া যায় না। আমি প্রায় ৪০ মিনিট ধরে খালাকে চুদে রস খসিয়ে দিলে তারপর খালা বিছানায় গেল।

    পরদিন বাড়িতে লোক আরো কমে গেল। ফলে খালা আমার ঘরে শোয়ার আর কোন অজুহাত তৈরি করতে পারলো না। সেই রাতটা উপবাস গেল দুজনের। পরদিন সকাল থেকেই দেখলাম খালা আমার দিকে লোভী চোখে শুকনো মুখে বারবার তাকাচ্ছে। অর্থাৎ ওর ভুদা আমার ধোন গেলার জন্য কুটকুট করে কামড়াচ্ছে, কিন্তু সুযোগ নেই। আমি একটা বুদ্ধি বের করলাম। দুপুরে খালা আমার মায়ের সাথে বসে গল্প করছিল আর মায়ের কাজে সাহায্য করছিল। আমি মা’কে বললাম, “মা, অনেকদিন আমার পিঠ পরিষ্কার করে দাওনা, আমার পিঠে তো ময়লার ড্রাম হয়ে গেছে। আমি বাথরুমে যাচ্ছি, তুমি এসো”। আমি জানতাম মা এখন কাজ ছেড়ে উঠতে পারবেনা। হলোও তাই, মা বললেন, “আমি এখন কাজ ছেড়ে কিভাবে উঠবো? তুই আজ গোসল করে নে, কাল তোর পিঠ পরিষ্কার করে দেবো”। আমি তখন বললাম, “তাহলে খালাকে বলোনা, আমার পিঠটা পরিষ্কার করে দিতে”।

    আমার কথা শোনার সাথে সাথে খালা আমার দিকে তাকালো, আমি চোখ মেরে ইশারা করলাম। খালা চোখ বড় বড় করে অবাক চোখে আমার দিকে তাকালো, সেই সাথে আমি খালার ফর্সা মুখ লজ্জায় লাল হতে দেখলাম। মা খালাকে বলার আগেই খালা বললো, “আপা আপনি কাজ করেন, আমি যাচ্ছি বাবুর সাথে”। .এই একটা সুবিধা, খালার সাথে আমার অন্য কোন সম্পর্কের কথা কেউ কল্পনাও করতে পারবে না। আমাদের বাথরুমটা একটু দুরে ফাঁকা জায়গায়। কেবল গোসল করা ছাড়া অন্য কোন কাজে কেউ ওখানে যায়না। কারন টয়লেটটা আবার অন্য জায়গায়। আমি খালাকে নিয়ে বাথরুমে ঢুকে দরজা লাগিয়েই খালাকে জড়িয়ে ধরলাম। ঝটপট ব্লাউজ খুলে মাই দুটো টিপতে লাগলাম আর চুষতে লাগলাম। ততক্ষণে আমার ধোন ঠাটিয়ে কলাগাছ। নিচে হাঁটু মুড়ে বসে খালার এক পা আমার কাঁধে তুলে নিয়ে খালার সুন্দর মোটা পাড়ওয়ালা ভুদাটা চাটলাম। তারপর উঠে দাঁড়িয়ে খালাকে নিচে বসিয়ে লুঙ্গি খুলে ফেলে আমার ধোন চোষালাম।
    এভাবে প্রায় ১০ মিনিট কাটলো। বেশি সময় নেয়া যাবেনা, যা করার দ্রুত করতে হবে। আমি উঠে দাঁড়িয়ে খালাকে বাথরুমের দেয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড়া করালাম। তারপর খালার একটা পা আমার হাতের উপরে তুলে নিয়ে উঁচু করে ভুদাটা টানটান করে নিলাম। হাত দিয়ে দেখি খালার হাঁ করা ভুদা রসে টলমল করছে। রসালো ভুদার ফুটোতে ধোনটা ঢুকিয়ে দিলাম গোড়া পর্যন্ত। তারপর খালাকে জড়িয়ে ধরে চুদতে লাগলাম। চোদার সময় আমরা ঠোঁট চুষাচুষি করলাম আর জিভ অদল বদল করে চোষাচুষি করলাম। এক হাতেই খালার মাই দুটো চটকাতে থাকলাম। চুদতে চুদতে খালার রস খসার সময় হয়ে গেল, খালা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রস খসিয়ে দিল। আমিও আর বেশি দেরি করলাম না, ২ মিনিট পরেই বাথরুমের মেঝেতে মাল ঢাললাম। মায়া যদিও বাড়ি ফেরার জন্য তাগাদা দিচ্ছিল, কিন্তু খালা রহস্যজনকভাবে তার বাড়ি যাওয়া আরো কয়েকদিন পিছিয়ে দিল। কারণ প্রতি রাতে প্রায় ২টা ৩টার দিকে খালা আমার ঘরে এসে চুদা দিয়ে যেতো, আর সেজন্যে ঘরের দরজা আমি খুলেই রাখতাম।
    Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

    Post Top Ad

    Pages