Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, April 4, 2013

এসকর্ট সার্ভিস

         
আমি যে কলেজে ইতিহাস পড়াই, দেবিকাও সেখানে বিএ পড়ে পাস কোর্সে। আমাকে পাস কোর্সের ক্লাসও নিতে হয়। অনেক ছেলে মেয়ে নিয়ে হয় ক্লাসটা। এতজনের ভীড়ে দেবিকাকে খুব একটা লক্ষ করিনি।
সত্যি কথা বলতে কি ‘ম-এর দোষ’ আমার থাকলেও ছাত্রীদের দিকে ‘সেরকম নজর’ আমার দেওয়া হয় না। কলেজের মধ্যে আমি অন্য মানুষ। তবে আমি ব্যাচেলর। মধ্য তিরিশ বয়স। ব্রম্ভচারী হয়ার সখ নেই। মেয়েদের প্রতি আমার দুর্বলতা আছে। সময়ে সময়ে আমি তাই বিভিন্ন মেয়ের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করি।
এই সব মহিলারা কেউই তেমন আমার জীবনে ঘনিষ্ট নয়, শুধু যেটুকু সময় আমরা মিলিত হই, সে সময় ছাড়া। আমার বাড়িতে আমি একাই থাকি। বাড়িতে কিছু টিউশনও করি। তাই অনেক ছেলে মেয়ের যাতায়াত তো থাকেই। এর ফাঁকে কলগার্লরাও যখন আসে, আশেপাশের কারুর সন্দেহ করার থাকে না। যেন কোন ছাত্রী এসেছে। আর এমনিতে আমার প্রতিবেশীরা খুব একটা মিশুকেও নয়। বেশ কয়েক জন বাঁধা মেয়ে আছে যাদের আমি ইচ্ছে মত বাড়ীতে ডেকে এনে ভোগ করি। এছাড়া কখনো দূরে কোথাও বেড়াতে গেলে কাউকে সঙ্গে নিয়ে যাই। সেখানে হোটেলে এক সাথে থাকি, ঘুরি-বেড়াই, খাই-দাই আর সেক্স তো করিই। কোনও একটা মেয়েকে আমার বেশীদিন ভালো লাগেনা। তাই ঘুরিয়ে ফিরিয়ে স্বাধীনভাবে আমার দেহের ক্ষিদে মেটাই। আমার চেনাজানা বেশ কয়েকজন দালাল আছে। বলাই আছে, নতুন কোন ‘গরম মাল’ এলে আমায় যেন পাঠিয়ে দেয়।





                                           
সেরকমই কদিন আগে আমি এক দালালকে বলেছিলাম, নতুন কোন মাগীর সন্ধান দিতে। কিন্তু তখন যদি জানতাম সে যাকে পাঠাতে যাচ্ছে, সে আর কেউ না – আমার কলেজের-ই এক ছাত্রী এই দেবিকা। এক রোববার দুপুরবেলা যখন বেল টিপে এল, আমি নির্ঘাত ভেবেছিলাম ও টিউশানির জন্যে এসেছে। ব্যাচ ভর্তি। এখন নেওয়া যাবেনা বলে কাটাবো মনে মনে ঠিক-ই করে ফেলেছিলাম। কিন্তু দরজা থেকে এভাবে গলা ধাক্কা না দিয়ে আমি ভেতরে আসতে বলেছিলাম। আমাকে দেখে যে দেবিকা অপ্রস্তুত হয়েছিল সেটাও আমি উপেক্ষা করেছিলাম তখন।
ওকে নীচের ড্রয়িং-এ একটা সোফায় বসতে বলে আমি কিচেনে গেছিলাম একটু জল খেতে। এসে দেখি দেবিকা উঠে দাঁড়িয়ে আমার দিকে পিঠ করে দেওয়ালের একটা পেইনটিং দেখছে। ওর পরনে হালকা সবুজ রং-এর কুর্তি আর ব্লু জিন্jস। চুলগুলো কার্লি। বেশ লম্বা প্রায় আমার-ই কাছাকাছি – ৫’৭’’ মতো। চেহারায় লাবণ্য আছে। গায়ের রঙ মোটামুটি ফরসা বলা যায়। মেয়েদের দিকে তাকালে মুখের পরেই যে জিনিসটায় সবার আগেই চোখ চলে যায় যে কোনো পুরুষের, সেই স্তনযুগলও বেশ সুগঠিত ও রমনীয়। আগেও লক্ষ করেছি, কিন্তু তত মনোযোগ দিয়ে নয়। আজ নিজের বাড়িতে অন্য মুডে আছি বলেই হয়ত ওর শরীরের জরিপ করছিলাম। চেহারার যত্ন নেয় মেয়েটা বোঝাই যাচ্ছিল দেখে। পেটে বেশী মেদ নেই। বরং স্তন দুখানি অনেকখানি প্রকট হয়েছে সেই জন্যে সামনের দিকে। আহা পিঠের থেকে যত নীচের দিকে নামছে সরু হয়ে গেছে ফিগারটা তার পর পাছার কাছে আবার একটু স্ফীত। দেখতে দেখতে বিভোর হয়ে গেছিলাম। এমন সময়ে ও পেছোন ঘুরে তাকাল আমার দিকে। চোখের দৃষ্টিতে যেন আমাকে পড়ে ফেলতে চাইছে। আমি অপ্রস্তুত হয়ে বললাম, তো বল কীজন্য এসেছ।
-আমাকে রতনদা পাঠিয়েছে।
সপাটে আমার গালে চড় মারলেও আমি এত অবাক হতাম না। বলে কি মেয়েটা! কলকাতার নামকরা এক কলেজের ছাত্রী তারই কলেজের এক প্রফেসরের কাছে এসেছে কলগার্লদের এক দালালের নাম নিয়ে? আমি ভাঙ্গি তো মচকাই না ভাব করে বললাম




মানে? কোন রতনদার কথা বলছ?
- আপনি যাকে বলেছিলেন এসকর্ট পাঠানোর কথা।
খুব সহজ ও স্বাভাবিক ভঙ্গিতে বলে দিল কথাগুলি। আমি অবাক হয়ে দেখলাম এতটুকু আড়ষ্টতা নেই আর ওর আচরণে। এবার আর আমার নাটক করলে চলবে না। বলতেই হল ও আচ্ছা তা তোমাকে আসলে কলেজে দেখেছি। আমি তাই অন্যরকম ভেবেছিলাম; যে তুমি হয়ত আমার কাছে টিউশন নেবে বলে এচেছ।
-আমি আপনার মুখ দেখেই বুঝেছিলাম, যে আপনি বোঝেন নি আমি কি জন্য এসেছি।
মুচকি হেসে বলল দেবিকা। চোখে যেন ঝিলিক খেলে গেল কথাগুলো বলবার সময়। আমি এবার একটু সহজ হওয়ার জন্য বললাম
-তা তুমি এখন আমাকে দেখার পরও কি রাজী আছো আরো এগোতে?
-না দেখুন, আমরা দুজনেই যখন জেনে গেছি কি উদ্দেশ্যে আপনি আমাদের ফোরামে আমার মত কাউকে চেয়ে পাঠিয়েছেন, আর আমিও তাই এসেছি সব জেনে বুঝেই, তাই এতে আমাদের একে অপরের কাছে লজ্জা পাওয়ার বা আড়ষ্ট হওয়ার তো কিছু নেই। আর তাছাড়া আমার কাজ আপনাকে সঙ্গ দেওয়া, তার বিনিময়ে সময় ধরে আমি পারিশ্রমিক পাবো। আপনি চাইলে আমার সঙ্গে খানিক গল্প-গুজব করেও আমায় ছেড়ে দিতে পারেন, অথবা …এবার আর কোন রকম ভনিতার প্রশ্নই ওঠে না। এত ঠোঁটকাটা উত্তর আমিও আশা করিনি, প্রথমে গুঁতো খাওয়ার মত মনে হলেও পরমূহুর্তেই বুঝলাম এতে তো ব্যাপারটা ভীষণ সহজ হয়ে গেল। মনে মনে বললাম খান্jকি মাগী তোকে আজ নিজের ডেরায় পেয়েছি, শুধু গল্প-গুজবেই কি আর আশ মিটবে রে!! আজ তোকে গিলে খাব – চেটেপুটে তোর টলটলে যৌবনটাকে আজ ভোগ করে তবে ছাড়ব।




মুখে সহজ হাসি এনে বললাম ঠিক হ্যায় ম্যাডাম, যব আপকি কোই ফিকর নেহী, তব মুঝে ডর কিস্j বাত কি? সঙ্গ-ই দাও নাহয় আমায়। তোমার মত সুন্দরী মহিলার সঙ্গ পেলে আমার জীবনের কিছুটা মূল্যবান সময়ের সদ্jব্যবহার-ই হবে।
এরপর আমি দেবিকাকে নিয়ে উপরতলায় নিয়ে এলাম। দেবিকাকে আমার বেডরুমে নিয়ে এনে বসালাম। বললাম তুমি এর আগেও এসকর্ট সার্ভিসে কাজ করেছো? মানে অন্যদের সঙ্গ দিয়েছ এরকম?
-হ্যা আমি দেড় বছর হল এই কাজে যুক্ত আছি। বিভিন্ন ক্লায়েন্টের সঙ্গে সময় কাটাতে হয়। কেউ শুধু ক্লাবে নিয়ে যায় সঙ্গে করে, আবার কেউ ইন্টিমেইট হতে চায়। সবাইকেই যার যার চাহিদা মেটাতে হয়।
আমি বললাম, কিছু মনে না করলে একটা ব্যক্তিগত প্রশ্ন করতে চাই যে তুমি হটাৎ কেন এরকম একটা পেশা বেছে নিলে?
-(স্বল্প হেসে) প্রায় সবাই এই প্রশ্নটা করে থাকে। হুম! যদি বলি আপনাদের মত পুরুষদের প্রয়োজন মেটাতে আমার ভাল লাগে।
আমি অপ্রতিভের মত হাসলাম। তারপর দেবিকা বলে চলল
-না আসলে, আমি মডার্ণ মানসিকতার মেয়ে, আমার নিজের জীবন আমি স্বাধীনভাবে ইচ্ছেমতঃ কাটাব। এই কাজে অনেক বেশী রোজগার। আমি যেভাবেই হোক বেশী পয়সা আর্ন করতে চাই। অল্প পরিশ্রমে যখন ভাল রোজগার হয় তখন কেন সেটা করব না! বিদেশে কত মেয়ে তো এই কাজ করে আসছে কবে থেকে। ডলারও কামাচ্ছে দেদার আর সুখেও আছে। আমাদের দেশের মেয়েদের মত বাপ-মা দেখে-শুনে বিয়ে দিয়ে দেবার পর বর আর শ্বশুরবাড়ির লোকেদের গঞ্জনা সহ্য করতে করতে দাসীর মত জীবন যাপনের চেয়ে এটা ঢের ভাল।
কেন এরেঞ্জন্ড ম্যারেজ-ই যে করতে হবে তার কি মানে আছে, লাভ ম্যারেজ করলে হয় না? – আমি বললাম।
                            
-হুঃ লাভ ম্যারেজ। তাচ্ছিল্যের হাসি হাসল দেবিকা। তারপর বলল, এ পর্যন্ত আমায় দুজন বয়ফ্রেন্ড ভালোবেসেছিল। দুজনেই আমার শরীরটাকে। আমার সাথে ইন্টারকোর্স করে করে এক সময় একে একে ছেড়ে চলে গেছিল। ভালোবাসলেও আমার শরীর দেখেই বাসবে। সব ভালবাসার পেছনেই আছে যৌনতা। ভাল বাসে বলে যে আমায় বিয়ে করবে তারও ধান্দা হচ্ছে বাসর রাতে কখন আমায় ভোগ করবে। তারপর বিয়ে যত পুরনো হয়ে যাবে, শরীর যত ভেঙ্গে যাবে আমার বয়সের ভারে, তখন একটা গলগ্রহের মত সংসারে থাকতে হবে। বর তখন স্রেফ তার বাচ্চার মা হয়ে যাবার সুবাদে স্থান দেবে তার ঘরে। আর সুযোগ মত হট আর সেক্সী যুবতী মেয়েদের সাথে লাইন করবে। তার থেকে আমি নিজে স্বাধীন জীবন কাটাব। নিজের ব্যাঙ্ক-ব্যালান্স ভারী করব। যাতে আমায় কারুর উপর নির্ভর না করতে হয়। মেয়ের বয়স হয়ে গেলে বাবা-মার কাছেই মেয়ে বোঝা হয়ে যায়, তো অন্য কেউ।
আলোচনা খুব গুরুগম্ভীর দিকে মোড় নেওয়ায় আমি পরিস্থিতিটিকে হাল্কা করে দিলাম। বললাম, যাকগে, তা তোমার মতামত আমি খুবই লজিক্যাল বলে মনে করি। তুমি ঠিকই বলেছ, ভালবাসলে আসলে মেয়েদের শরীর দেখেই বাসে। কটা লোককে বলতে শুনছ, যে তার প্রেমিকা বা হবু বউকে কুচকুচে কালো, পেত্নির মত দেখতে, গলার আওয়াজ ফ্যাঁসফ্যাঁসে অথবা বাজখাঁই, ভীষণ বেঁটে কিন্তু মনটা ভাল বলে তাকে বিয়ে করতে চায়, বা সারাজীবন ভালবাসতে চায়।
দেবিকা হেসে উঠল খুব জোরে। আমিও তাল মেলালাম।
-তুমি কি ড্রিঙ্ক কর? আমি জানতে চাইলাম।
হ্যা করি। অকেশনে।
এখন আপত্তি আছে?
নাঃ আপনি খেলে সাথে খেতে পারি। সপাট জবাব দেবিকার।
আমি জিন দিয়ে একটা ড্রিঙ্ক বানালাম। লেমন, লাইম, আইসকিউব আর চিল্jড টনিক ওয়াটার। নিজে নিলাম আর দেবিকার হাতে ধরালাম। দেবিকার কোঁকড়ানো চুল গুলো মুখের সামনে এসে ওকে আরো বেশী সেক্সি লাগছিল। আমি ওর দিকে তাকিয়ে ছিলাম। মদ গিলতে গিলতে ওর শরীরটা দেখছিলাম। মদের মতই নেশা লেগে যায় সদ্যযৌবনা মেয়েদের ফিগারের দিকে চোখ গেলে। ডাবকা ডাবকা দুখানা মাই উঁচিয়ে আছে বুকের সামনে। যেন কখন কোন কামুক পুরুষের জিভের ছোঁয়া পাবে তার প্রতীক্ষায়। আমি বসেছিলাম আমার ঘরের একটা সোফায়। দেবিকার সামান্য পাশে। ও ড্রিঙ্কটা হাতে নিয়ে শেষ করতে করতে আমার ঘরটা দেখছিল মাথা ঘুরিয়ে ঘুরিয়ে। আমি এবার একটু কাছে এগিয়ে গেলাম। বললাম কেমন লাগছে ড্রিঙ্কটা?
-ভাল। হেসে জবাব দিল।
-আর একটু হয়ে যাক তালে? আমি বললাম।
-আর এক পেগ তাহলে, আর বেশী পারব না।
আমি খুশী হয়ে দেবীকাকে একটা চুমু খেলাম গালে। ও দুষ্টু হেসে আমার নাকে নাক ঘষে ঠোঁটে একটা চুমু দিল। হিট খেয়ে আমি এবার হাতের গ্লাসটা পাসে রেখে দু হাত দিয়ে ওর গালদুটো ধরে বেশ বড় একটা চুমু খেলাম। আলতো করে ওর চোখের সামনে আসা চুলগুলো সরিয়ে দিলাম। তারপর বাঁহাতটাকে ওর মাথার পেছনে ঘাড়ের ওপরে ধরে ওর ঠোঁটে ঠেসে চুমু দিলাম। এবার আমার ডান হাত ওর বাঁ গাল থেকে আলতো ভাবে নামতে নামতে ওর কাঁধ থেকে বুলিয়ে নেমে বাম স্তনটিকে যত্ন করে ছুঁল। আঃ কি নরমতার স্পর্শানুভূতি। কি পেলব কি কোমল হয় মেয়েদের এই স্তন। তাও এখনও ওকে উলঙ্গ করিনি। ওর চোখের দিকে তাকালাম, আর তারপরেই আমার মুখ দিয়ে ওর মুখে যত্ন করে ঘষে দিতে লাগলাম। আমার মুখ ওর গলায় এল। আমি চুমু দিতে লাগলাম ওর গলায়। তারপর কাঁধে। ঘাড়ে। কানে। গালে। কপালে। নাকে। ঠোঁটে। চিবুকে। গলায়। এরপর নেমে এলাম বুকে। কুর্তির উপরটা বুকের খোলা অংশটায়। তারপর পর্যায়ক্রমে ওর বাম ও ডান স্তনে। উত্তেজনায় আমার টিশার্টটা ঘেমে যাচ্ছিল। আমি খুলে ফেললাম। দেবিকাও তখন ওর টপটা খুলে ফেলল। ভেতরে সুডৌল মাইদুটোকে ধরে রেখেছে একটা সরু কালো ব্রা।এবার দেবিকার শরীরের অনেকটাই অনাবৃত। আর দেরী না করে ও প্যান্টটাও খুলে ফেলল। ব্রা আর প্যান্টি পরে আমার ছাত্রী দেবিকা এখন আমার বেডরুমে সোফায় আধশোয়া হয়ে হেলান দিয়ে আছে। আমি উঠে গিয়ে আর এক পেগ ড্রিঙ্ক বানিয়ে নিলাম। সেই সঙ্গে মিউজিক সিস্টেম এ একটা হাল্কা মিউজিক প্লে করে দিলাম। তারপর দুজনে ড্রিঙ্ক নিয়ে ঘনিষ্টভাবে সোফায় বসলাম। মদ গিলতে গিলতে দেবিকার অর্ধনগ্ন দেহটাকে চোখ দিয়ে রমন করতে লাগলাম। এবার দুজনেরই নেশা চড়ে গেল।
বলতেও হল না। চোখের ইশারায় দেবিকা ব্রা-র হুকটা ঝটাং করে খুলে ফেলল। সঙ্গে সঙ্গে ওর সুডৌল পেলব মাইদুটো যেন বহুযুগের বন্ধন থেকে মুক্তি পাওয়ার আনন্দেই নেচে উঠল। আমি ওকে আমার কোলের কাছে টেনে নিয়ে এসে ওর নিপল্j গুলোকে পরমানন্দে চুষতে লাগলাম। আমার চোষন খেয়ে বোঁটা দুটো শক্ত আর খাড়া হয়ে উঠতে লাগল। দেবিকা আরামে চোখ বুজে ডান হাত দিয়ে আমার মাথার পেছনে চুলের ফাঁক দিয়ে আঙুল বোলাতে লাগল। আমি এবার বাঁ হাত দিয়ে দেবিকার পিঠ জড়িয়ে স্তন চুষতে চুষতে ডান হাত দিয়ে ওর প্যান্টির ওপর দিয়ে ওর গুদটাতে আঙুল রগড়াতে লাগলাম। দেবিকা আরামে উঃ করে উঠল। দেখলাম প্যান্টিটা খানিক ভিজে গেছে এরি মধ্যে। গুদে ভালই জল কাটে মাগীটার। আমি প্যান্টির ইলাস্টিক ফাঁক করে এবার আমার আঙুল ঢুকিয়ে দিলাম ওর গুদের ফাটলে। এবার ওর মাই চোষা ছেড়ে বাঁ হাতে ওকে আরো বুকের কাছে টেনে এনে ওর সঙ্গে গভীর ভাবে লিপ্j-কিস করতে লাগলাম। ওর ঠোঁটে আমার ঠোঁট মিশে একাকার হয়ে যেতে লাগল। ওর নীচের ঠোঁট টাকে আমি চুষতে লাগলাম। জিভ দিয়ে ও তখন আমার গোঁফের জায়গাটা চেটে দিতে লাগল। এবার আমি ওর ভিজে রসাল নরম জিভটাকে মুখে নিয়ে চুষতে লাগলাম। একইসঙ্গে কিন্তু আমার ডান হাতের তর্জনী আর মধ্যমা একসাথে ওর কবোষ্ণ, পিচ্ছিল, নরম যৌননালীর মধ্যে ম্যাসাজ করে যাচ্ছে। প্রচণ্ড গরম হয়ে উঠে পাজামার ভেতর আমার ধোন নামক জন্তুটা খাড়া হয়ে উঠল। দেবিকা বোধহয় টের পেয়ে গেল কিভাবে সেই মুহূর্তেই। তাই তখনই সে আমার তিনদিনের না খেঁচানো আচোদা টানটান ল্যাওড়াটাকে বাঁহাত দিয়ে জাপটে ধরল পাজামার ওপর দিয়েই। ওর হাতের ছোঁয়ায় আস্কারা পেয়ে আমার বাঁড়াটা শক্ত কাঠের মত ঠাটিয়ে উঠল। এবার দেবিকা আমার পাজামার জিপারটা আস্তে করে খুলে ফেলল। বাড়িতে আমি কোনোদিনই জাঙ্গিয়া পরিনা। তাই সপাটে আমার ছয় ইঞ্চি শক্ত পুরুষাঙ্গটা ছিটকে বেরিয়ে এল। এবার ও আমার যৌনাঙ্গটাকে ওর হাত দিয়ে ম্যাসটারবেইট করতে লাগল। আমি এবার আমার পাজামাটা নামিয়ে নিলাম। সোফাতে হেলান দিয়ে বসলাম। দেবিকা উঠে পড়ে আমার দুপায়ের ফাঁকে মেঝেতে হাঁটু গেড়ে বসল। তারপর এগিয়ে এসে আমার ফোরস্কিন্টাকে জিভ দিয়ে চাটতে লাগল। পুরো পেনিসটাকে ও লিঙ্গমূল থেকে নীচে স্ক্রোটামের শুরু অবধি রসালো জিভ দিয়ে বারম্বার বুলিয়ে যেতে লাগল পাক্কা রেণ্ডির মত। এতে করে আমার পেনিসের মধ্যে দ্রুত রক্ত চলাচল বেড়ে গেল ও উত্তেজিত হয়ে উঠল। এবার আমি আরামে বুঁদ হয়ে ওকে বললাম,
-নে আমার ধোনটা এখন তোর জিম্মায়। এটাকে নিয়ে তুই যা খুশি কর। স্যারের ধোনটা মুখের মধ্যে পুরে পুরো সব রস শুষে নে। চেটেপুটে খেয়ে ফেল একেবারে।
-খাবো স্যার খাবো। আপনার সব রস আজ নিংড়ে শুষে যদি বার না করেছি, আমি দেবিকা চৌধুরি নই। আপনার শরীরের সবটা মাল আমি আজ গিলে নেব।
বলে আমার বাঁড়াটা মুখের ভেতর পুরে নিল। তারপর ঘন ঘন মাথাটাকে ওঠা নামা করাতে লাগল। ওর মুখের ভেতর লালায় ভিজে, গরমে উত্তপ্ত হয়ে আর ঠোঁটের চাপে আমার সাধের ধোনটার ত্রাহি ত্রাহি অবস্থা হল। টগবগ টগবগ করে ফুটতে লাগল আমার রক্ত, দ্রুতগামী হতে লাগল তার প্রবাহ। মাস্jল গুলো টানটান হয়ে এক অপূর্ব আরাম দিয়ে যেতে থাকল। ও যখন মুখ বার করল আমার বাঁড়াটা তখন টক্টকে লাল হয়ে গেছে আর ওর মুখের লালায় ভিজে জব জব করছে। এবার দেবিকা আমায় দেখিয়ে দেখিয়ে ওর ডাবকা মাই দুটো কচলাতে লাগল। আমি একটু সামনে এগিয়ে এলাম। তারপর দেবিকার মাই দুটো হাত দিয়ে ডলে দিতে লাগলাম। বললাম
-আমার ধোনটাকে তোর বুকে নিয়ে একটু ঘষে দে তো।
ও তখন দুষ্টু হেসে আমার ল্যাওড়াটা দুই স্তনের মাঝের গভীর খাঁজে গুঁজে দিল। তারপর ওঠা নামা করে ঘষে দিতে লাগল। মাঝে মাঝে ওই অবস্থায় ধোনবাবাজিকে চেটেও দিয়ে যাচ্ছিল পিচ্ছিল করার জন্য। এইভাবে মিনিট তিনেক টানা বুবজব দেওয়ার পর আবার ব্লোজব দিতে শুরু করে দিল। এবার আরো জোরে আগের থেকে। মাঝে মাঝে আমার শেভ করা বলদুটো মুখে নিয়ে চুষতে লাগল আর চেটেও দিতে লাগল। এবার আমার প্রবল বেগে চাপ এল বাঁড়ার গোড়া থেকে। বীর্যপাত ঘটানোর মুহূর্ত আসন্ন বুঝে দেবিকাকে বললাম আমার ধোনটা এবার পুরোটা মুখে নিতে আর চোষন দিতে। ও তাই করতে লাগল। আর মিনিটখানিকের মধ্যেই আমি ভীষণ আরামের অনুভূতি নিয়ে গল গল করে তাজা গরম থকথকে সাদা কামরস উদ্jগীরন করে দিলাম ওর মুখের মধ্যে। ওর ঠোঁট বেয়ে চিবুক আর গাল থেকে গড়িয়ে কিছুটা লালামিশ্রিত বীর্য তখন গড়িয়ে পড়তে লাগল। তারপর ও মুখ ফাঁক করে আমায় দেখালো ওর মুখের ভেতর কেমন দেখায় আমার যৌনাঙ্গ থেকে বেরোনো সাদাটে ঘন তরল পদার্থ। তারপর সবটা গিলে নিল নিমেষে। আমি ওকে জিজ্ঞেস করলাম, তুমি কি সবার মাল-ই এইভাবে গিলে নাও?
-উহু! পাগল? আমি লোক বুঝে করি। আপনার সিমেনটা খুব সুস্বাদু। আপনি নির্ঘাত আনারস খেয়েছিলেন আজ কালের মধ্যে, টেইস্ট পেলাম। সুস্বাদু সিমেন আমার দারুন ভাল লাগে। আপনি আরো খাওয়াতে পারলে আমি গিলে নেব চোঁ মেরে।
দুষ্টু হেসে বলল আমার কলেজ ছাত্রীটি। তারপর একটু থেমে বলল আপনি কি স্যার আরো কিছু করতে চান? একটু বিশ্রাম নিয়ে নেবেন?
তা ঠিক। এইমাত্র কলসী উজাড় করে সব মাল তো ঢেলে দিলাম মাগীর পেটের ভিতর। ভীষণ আরাম আর ক্লান্ত লাগছে এমনিতেই। শরীরটাকে একটু চাঙ্গা হয়ে নেবার সুযোগ দিয়। তারপর ওর গুদ মেরে জল খসিয়ে আরো অনেক সুখ পাওয়া বাকি।
দুপুরে একসাথে লাঞ্চ করার পর আমি আর দেবিকা একটা ম্যুভি চালিয়ে দেখতে লাগলাম। Pretty Woman। Richard Gere আর Julia Roberts। রোম্যান্টিক কমেডি ফ্লিক। বিছানায় দুজনে শুয়েছিলাম। দুজনেই পুরো উলঙ্গ। শুধু একটা পাতলা সাদা চাদর আমাদেরকে ঢেকে রেখেছে। আমার বাঁদিকে বুকে হাত জড়িয়ে শুয়েছিল দেবিকা। সামনের ওয়াল হ্যাঙ্গিঙ্গ প্লাসমা স্ক্রিনে ম্যুভিটা চলছিল। অন্তরঙ্গ দৃশ্যগুলো দেখতে দেখতে আমার হাত সহজেই খেলা করছিল দেবিকার খোলা শরীরে। পেটে, স্তনে, পাছায়, পায়ে এবং ভ্যাজাইনাতেও। দেবিকাও পা দিয়ে আমার পায়ে ঘষে সেডিউস্J করছিল। দুজনেই দুজনের পায়ের পাতায় পায়ের আঙ্গুলগুলো দিয়ে সুড়সুড়ি দিয়ে আরাম পাচ্ছিলাম। মাঝে মাঝে গভীর চুম্বনও দিচ্ছিলাম ওর সারা মুখে। এইভাবে কিছুক্ষন ফোরপ্লে চলার পর আমি আবার তেতে উঠলাম। পাশে শুয়ে থাকা এরকম একটা ধানীলঙ্কাকে কামড় বসানোর বাসনাটা আমার অন্তরের কাম লালসার আগুনে যেন ঘি ঢেলে দিল। শরীরে ও মনে ঝিমিয়ে যাওয়া পৌরুষটা আবার মাথাচাড়া দিয়ে গর্জে উঠল। তার ফলশ্রুতিতে সারা শরীরে রক্তপ্রবাহ বেড়ে গেল। বিশেশতঃ আমার যৌনাঙ্গে আবার সেই কনকনানি ভাব টের পেলাম। যা আমায় প্রতিবার তাড়িত করে এসেছে কোন নারীদেহ ভোগ করে এর উপসম ঘটাতে। কিন্তু এই উত্তেজনার মুহূর্তে একটা কথা মনে এল এবং যা কোনভাবেই উপেক্ষা করা যায় না। আমার ষোলআনা ইচ্ছে হল দেবিকাকে চুদব বিনা নিরোধে, আর মালও ঢালব ওর গুদের ভেতর। কেন জানিনা এই মেয়েটাকে দেখার পর থেকে আমার মনে হচ্ছিল একে আর পাঁচজনের থেকে আলাদা ভাবে ট্রিট করব। ওর শরীরটাকে ভোগ করার সময় আমি যেন শুধু আমার নিজের ক্ষিদেই মেটাচ্ছি না, সেইসাথে ওকেও তৃপ্ত করছি মানবজীবনের শ্রেষ্ঠ সুখের আস্বাদে। সেই সুখের মধ্যে ব্যাগড়া দিতে কণ্ডোম নামক বস্তুটা কাঁটার মত এসে খোঁচা মেরে যাচ্ছে মনের মধ্যে। অবশ্য কণ্ডোম খুবই এসেন্Jসিয়াল এবং লাইফসেভারও বটে। এছাড়া বার্থ-কন্ট্রোলের ক্ষেত্রেও খুব কাজে লাগে। কিন্ত যতই যে যা বলুক, ধোনটাকে মাগীর স্যাঁতস্যাঁতে, হাল্কা গরম, নরম পেলব ভোদার ফাটলে ঠেসে দিয়ে নিরন্তর ঠাপ মেরে যে আরাম, তা নিরোধ ব্যবহারের ফলে পুরো মাটি। দেবিকার কিরকম ইচ্ছে তা জানার জন্য ওকে বললাম
-দেবিকা আমি এর আগেও অনেক মেয়ের সাথেই করেছি। আমি এখন জানি যে তোমারও এটা প্রথমবার নয়। তাই এক্ষেত্রে টেক্টবুক ফলো করলে বলতে হয় তোমার ভিতরে ঢোকানোর সময় আমার অবশ্যই উচিৎ কণ্ডোম ইউজ্j করা। কিন্তু আমার মন চাইছে না। আমার ইচ্ছে করছে না আজ তোমার আর আমার শরীরের মাঝে যেন কোন আড়াল থাকুক। আমি তোমার সবটা পেতে চাই। চাখতে চাই। আমরা নিজেরা যেমন নগ্ন হয়ে পরস্পরকে জাপটে ধরছি, শরীরের যে কোন স্থানে স্পর্শ করছি, উত্তাপ বিনিময় করছি, সেরকম আমাদের যৌনাঙ্গের মধ্যেও এই নগ্নতা বজায় থাকুক। আমি নিজের বিষয়ে বলতে পারি, এখনও অবধি আমি যাদের সাথে সেক্স করেছি, তারা কেউ ভার্জিন না হলে আমি নিরোধ ইউজ করেছি। সেই কারণে বহুদিন যাবৎ আমি মেয়েদের যৌনাঙ্গের স্পর্শ থেকে বঞ্চিত। আমার শরীরে কোন রোগ নেই। এবার তোমার যদি কোন কিছু বলার থাকে বা আপত্তি থাকে বলতে পার। তুমি না চাইলে আমি বিনা কণ্ডোমে তোমায় করব না।
আমার একটানা বলে যাওয়া কথাগুলো দেবিকা শুনল মন দিয়ে। তারপর বলল
-আমি সবসময় সবার সাথেই কণ্ডোম ব্যবহার করে এসেছি এ পর্যন্ত, কিন্ত তাও আমি নিয়ম করে দুটো জিনিষ করি। এক, সেক্স করার দিনে আমি কনট্রাসেপ্jটিভ পিল খাই, আর মাঝে মাঝেই স্বাস্থ্য পরীক্ষা করিয়ে থাকি। কণ্ডোমেরও কোন ভরসা নেই, ম্যানুফ্যাকচারিং-এর দোষে অথবা কখনও ইউজ্j করার দোষে মাঝে মাঝেই এক্jসিডেন্ট ঘটে যায়। ইনফ্যাক্ট আমার ক্ষেত্রেই এক দুবার হয়েছে। কিন্তু যাই হোক আমিও এখনো অবধি নীরোগ। অন্য কেউ হলে হয়ত আপত্তি থাকতে পারত। কিন্তু আজ আপনাকে আমার নিরাশ করতে মন চাইছে না। আমিও বহুদিন পুরুষের লিঙ্গের ছোঁয়া পাই নি। আপনি চাইলে আমায় বিনা কণ্ডোমেই করতে পারেন স্যার। আমায় সুখ দিন খালি। আমি আপনার এত সুন্দর ধোনটাকে মুখে নিয়েই বুঝেছিলাম এ জিনিষ আমায় আজ খালি-ই নিতে হবে। তাই আপনি চাইলে আমায় বিনা বাধায় ঢোকান, জোরে জোরে ধাক্কা মেরে মেরে ফাটিয়ে দিন আমার গুদটাকে। তারপর চাইলে বীর্যপাতও করতে পারেন ওর মধ্যে। ভয় নেই, আমি পিল খেয়ে নেব।
এসব শুনে আমার অবস্থা আর বলার মত রইল না। এ মেয়ে জন্ম থেকেই পাক্কা কামুকী মাগী। ছেলেদের দিয়ে চুদিয়ে গুদের জ্বালা মিটিয়ে নেয়। নাহলে ভারতবর্ষের একটা সাধারণ মধ্যবিত্ত ঘরের মেয়ে হয়ে এত সুন্দর করে অনায়াসে একফোঁটা লজ্জার ভাণ না করে কলেজের মাষ্টারের বিছানায় শুয়ে শুয়ে তাকেই বলছে গুদ মেরে ফাটিয়ে দিতে। এর পরে আর আমি গুদ না মেরে পারি? তবে কণ্ডোম ছাড়া চোদার পার্মিশন পাওয়াতে আমি বেজায় খুশি। আমার নরম বিছানায় এরকম একটা গরম মেয়েছেলেকে ন্যাংটো অবস্থায় পেয়ে আমার ধোনটা চোদার তাড়নায় ছটফট করে উঠছিল। আমি বলে উঠলাম,
-হ্যা সোনা আজ আমি তোমায় সেভাবেই চুদব যেভাবে তুমি চাইবে। যতক্ষন ধরে তুমি চাইবে।
বলে আমি উঠে পড়লাম। চাদরটা এক ঝটকায় সরিয়ে ফেলে দিলাম পাশে। তারপর দেবিকাকে চিৎ করে শুইয়ে আমি ওর দুপায়ের ফাঁকে চলে এলাম। আমার সামনে ওর উন্মুক্ত যোনিদ্বার। এতক্ষন আমার আঙ্গুলের ম্যাসাজ খেয়ে খেয়ে লালচে হয়েছে কিছুটা। গুদের ওপরে সামান্য কিছু বাল রয়েছে। দেখে বুঝলাম ও জায়গাটাকে শেভ করে নিয়মিত। কিন্তু পুরো বাল ছাঁটে না। আমি ওর বালে একটু আঙ্গুল দিয়ে বিলি কেটে ওর ক্লিটরিসে একটু আঙ্গুল দিয়ে সুসসুড়ি দিলাম। এতে ও একটু উঃ করে উঠল। এরপর আমি ওর ভ্যাজাইনাল ওপেনিং-এ আলতো করে আমার মধ্যমা তা ঢুকিয়ে দিয়ে ঘোরাতে লাগলাম। এতে আরো বেশী আরাম পেয়ে দেবিকা একটু জোরে শীৎকার দিল। দেখতে দেখতে ওর গুদের রসে আমার আঙ্গুল ভিজে গেল। আমি আঙ্গুল্টাকে বার করে এনে এবার ঝুঁকে পড়ে ওর ভিজে ভোদায় আমার জিভ লাগালাম। প্রথমে ওর পাপড়ির মত ক্লিট্j টাকে একটু চেটে আদ্র করে দিলাম। তারপর দুই ঠোঁট দিয়ে চেপে চুষে দিতে লাগলাম। একবার দুবার দাঁত দিয়ে হাল্কা করে কামড়ে টানও দিলাম। আস্তে আস্তে যায়গাটা আমার স্যালাইভায় ভিজে গেল।
সেইসঙ্গে দেবিকার মোনিং ও বেড়ে চলল। এবার আমি জিভ দিয়ে ভ্যাজাইনাল ওপেনিং এর মুখটাকে চাটতে শুরু করলাম। ওর চোখ আরামে বুযে এল। আঃ উঃ শব্দ ভেসে আস্তে লাগল খালি আমার মাথার ওপর থেকে। আমি মজা পেয়ে আরো জোরে জোরে চোষন দিতে থাকলাম। এবার টের পেলাম আমার মাথার চুলটাকে দেবিকা হাত দিয়ে খামচে ধরেছে অরগ্যাজম্j-এর প্রাথমিক ঝাঁঝ ফীল করতেই। অনেকক্ষণ ধরে চলল আমার এই গুদ চোষা। এবার দেবিকার সেক্সের পারদ দেখতে দেখতে চড়ে গেল। এই সময় আমি আমার ইতিমধ্যেই তেতে ওঠা শক্ত কাঠের মত ধোনটাকে নিয়ে এলাম গুদের কাছে। তারপর সেটা ঘষতে লাগলাম দেবিকার ভিজে ভোদার ওপর। তারপর আস্তে করে একটু চাপ দিয়ে গলিয়ে দিলাম ফাটলের মধ্যে। বেশ টাইট ভেতরটা বোঝা গেল। আমার শুকনো ল্যাওড়াটা ওর যৌনাঙ্গের ভিজে দেওয়ালে চাপ খেতে খেতে ক্রমশ ঢুকে যেতে থাকল। দেবিকার মুখটা একটু কুঁচকে গেলেও পরে আবার আরামে চোখ বুজে ফেলল। ওর গুদের ভেতরটা আমার ঠাটানো বাঁড়ার থেকেও গরম। আর সেই সঙ্গে গুদের রসে ভিজে জবজবে হয়ে আছে। সেই গরম রসে আমার ধোনের চামড়া যেন ফুটতে লাগল। আমিও এবার আরামে চোখ বুজে আলতো করে ঠাপ দিয়ে যেতে লাগলাম। পজিসন্jটা মিশনারি। আমি ওর ঠ্যাং দুটোকে আমার কোমর অবধি তুলে ওর ওপর ঝুঁকে পড়ে চুদে যাচ্ছি ওকে। প্রথমে আস্তে আস্তে মারার পরে এবার একটু স্পীড বাড়িয়ে দিলাম। আমার তখন প্রাণে বেজায় ফুর্তি। চুদতে চুদতে ওর মুখের দিকে তাকাচ্ছি। ওর থলথলে মাই গুলো ঝাঁকুনির চোটে আমার বুকের নীচে লটর পটর করছে। আমি ঠাপ মারা না থামিয়ে একটু স্পীড কমিয়ে ঝুঁকে পড়ে প্রথমে ওর বাঁদিকে মাইটা চুষতে শুরু করলাম। তারপর ডান। আবার বাঁ। এইরকম। তারপর মুখটাকে এগিয়ে ওর গলা, গাল, কপাল, ঠোঁট,নাক, চোখের পাতা এসব জায়গায় নিরন্তর মুখ ঘষতে লাগলাম। চুমু দিতে লাগলাম। মাঝে মাঝে চেটে দিতে লাগলাম। ওর তৃপ্তিভরা উষ্ণ নিশ্বাস আমার মুখে গলায় এসে ধাক্কা দিতে লাগল। আর আমার বুকের সঙ্গে ওর নরম পেলব ডাবকা মাইদুটো চেপ্টে গিয়ে এক পরম কমনীয়তার অনুভুতি দিল। দেবিকার গলা দিয়ে মাঝে মাঝে গোঙানির মত একটা আওয়াজ ছাড়া আর কোন আওয়াজ নেই।




চোখ আরামে আপ্লুত হয়ে বন্ধ করে রেখেছে। আমার পিঠের ওপর দুই হাত দিয়ে খিমছে দিচ্ছে নিজের কামজ্বালা দমন করতে। ওর ধারালো নখের চাপে আমার পিঠটা একটু একটু জ্বালাও করছিল। কিন্তু তখন অন্য যে একটা বড় জ্বালায় আমি কামাতুর হয়ে আছি, সেই যৌবনজ্বালার কাছে এ কিছুই নয়। তাই আমি এবার আমার ঠাপ মারার গতি আরো বাড়িয়ে দিলাম। বাঁড়াটা টনটন করছে। বিচিতে যেন কিসের ঝড় উঠেছে। পারলে এখনই যেন আমার শরীরের সব ঔরস গরম লাভার মত আমার লিঙ্গদ্বার থেকে বেরিয়ে দেবিকার জরায়ুর মধ্যে প্লাবন এনে দেবে। কিন্তু এত অল্পেতেই আমি মাল ফেলতে চাই না। আরও তারিয়ে তারিয়ে চোদার পরিকল্পনা আছে আমার।
এবার আমি দেবিকাকে বললাম
-কেমন লাগছে সোনা? আরো জোরে দেব?
-হ্যা এভাবেই আমায় ঠাপিয়ে যান স্যার। আমি ভীষন আরাম পাচ্ছি। সত্যি বলছি আপনার মত এত সুন্দর করে এর আগে কেউ আমায় চোদেনি। আমি খুব লাকি যে আপনাকে আজ পেয়েছি।
-আমিও ভীষন লাকি যে তোমাকে আমার বিছানায় ফেলে ভোদা মারতে পারছি। চল এবার আমি নীচে তুমি ওপরে। তোমায় নীচে থেকে ঠাপাই। তুমিও ওঠা নামা করে আমার ধোনটাকে গুদের কামড় খাওয়াও। বেচারা একা কতক্ষন আর নিজে নিজে খাবে।
- ঠিক আছে এবার আপনি শুন চিৎ হয়ে। আপনার ধোনটাকে আমি এবার খাইয়ে দিচ্ছি।
বলে দেবিকা আমার ওপর চড়ে বসল। আমার কোমরের দুপাশে উবু হয়ে বসে ও এবার আমার বাঁড়াটাকে সেট করে নিল গুদের মধ্যে। তারপর চলল চুদমারাণীর ওঠানামা। এখন আমার সামনে ওর সুডৌল স্তনযুগল ওপর নীচে লাফালাফি করতে লাগল। বলাই বাহুল্য আমরা দুজনেই অল্প বিস্তর ঘেমে গেছি। আমি দুই হাতে ওর ঘেমে যাওয়া মাইগুলো নিয়ে ডলে দিতে লাগলাম। বোঁটাগুলো শক্ত হয়ে উচিয়ে আছে। আমি ওগুলো আলতো করে চিমটি দিলাম। তারপর টান মারলাম খানিক জোরে। ঊঃ করে ব্যাথা লাগার ভঙ্গিতে চেঁচিয়ে উঠল আমার কামুকী ছাত্রীটি। আমি এবার চটাস করে এক চাপড় মারলাম ডানদিকের মাইটায়। তারপর বাঁদিকের টায়।
তারপর ওকে টেনে আমার বুকের কাছে ঝুঁকিয়ে আনলাম। মাইদুটো এবার আমার মুখের সামনে। আমি আবার চুষতে শুরু করলাম। ও এদিকে তলঠাপ চালিয়ে যেতে লাগল। এবার ওকে আমার ওপর পুরো উপুড় করে শুইয়ে চোদন খেতে লাগলাম। ওর টাইট ভোদার কামড় খেয়ে খেয়ে আমার ধোন এতক্ষনে আধ্মরা হয়ে গেছে।
তাই এবারে এক অভিনভ পন্থায় মাল খসাবো ঠিক করলাম। ওর গুদের মধ্যে আমার বাঁড়াটা লক করা অবস্থায়-ই ওকে তুলে নিয়ে খাট থেকে উঠলাম। ও দুই পা গুটিয়ে আমার পাছায় জড়িয়ে আমার কাঁধ আলিঙ্গন করে রইল দুই হাতে। এরপর ও আমাকে জড়িয়ে লাফাতে লাগল। শুয়ে শুয়ে চুদে অনেকেই মাল ফেলতে পারে। আমি ফ্যাদ ঝরানোর সময়ে নিজের এবং ওর দেহের ভার সামলানোর মজা পেতে চাই। ও এবার ভীষন জোরে জোরে ঠাপাতে লাগল আমার বাঁড়াটাকে। আমি দাঁড়ানো অবস্থায় ওকে কোলে নিয়ে পাগলের মত ওর চোদন খেয়ে যেতে লাগলাম মাই চুষতে চুষতে।
দুজনেরই মুহুর্ত ঘনিয়ে এল প্রায় একই সঙ্গে। পুরো ঘরটা দুটো কামান্ধ নারী ও পুরুষের সঙ্গমরত শীৎকার ধ্বনির কোরাসে ভরে গেল। যথাসময়ে আমার পুরুষাঙ্গ থেকে উত্তাল বেগে ছিটকে বেরিয়ে এল ঘন সাদা গরম বীর্যরস। প্রথমের অনুভুতিটা বলার নয়। আমি ভীষন আরামে আমার মুখটা দেবিকার ঘর্মাক্ত মাইয়ের মধ্যে ঘষে চলেছি। দেবিকাও আমার মাথার ওপর ক্লান্ত হয়ে নুইয়ে পড়েছে। তখনো চলকে চলকে একটু একটু করে বীর্যপাত হচ্ছে। কথামত একটা ফোঁটাও সেদিন বাইরে ফেলি নি। সবটাই উজাড় করে দিয়েছি দেবিকার যৌনাঙ্গের অতল গহ্বরে।Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

Post Top Ad

Pages