Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, April 4, 2020

বগলা


সাবিত্রীদি নিঃশব্দে বিছানা ছেড়ে উঠে পড়ল, তারপর কিছুক্ষণ দাড়িয়ে থেকে আসতে করে দরজা খুলে বেরিয়ে গেল। কমলা ভাবল সাবিত্রীদি হয়ত বাথরুমে গেছে, কিন্তু বেশ কিছুক্ষণ কেটে যাবার পরেও যখন সাবিত্রীদি ফিরল না তখন কমলা সাবিত্রীর খোঁজ নেবার জন্যে উঠে পড়ল। 


  • গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম




  • মা আর বোনকে একসাথে চোদা কি মজা!




  • ম্যাডামকে দিনরাত চুদে শান্ত করার গল্প




  • মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ১


  • বাইরে বেরিয়ে কমলা বাথরুমে গিয়ে দেখল বাথরুম ফাঁকা সাবিত্রী সেখানে নেই, এরপরে কমলা এদিক ওদিক তাকাতে তাকাতে বাড়ির মেন গেটের কাছে আসতেই চোখে পড়ল সাবিত্রীদি চোরের মত গেট খুলে বাড়ির বাইরে বেরিয়ে যাচ্ছে। কমলা ডাকতে গিয়েও ডাকল না, চুপচাপ দাড়িয়ে দেখল সাবিত্রীদি চোরের মত চারিদিক তাকাতে তাকাতে বাড়ির বাইরের স্টোররুমে ঢুকে গেল।choti bangla pdf download easily
    কমলাকে গোটা ঘটনাটা হতভম্ব করে দিল, কমলা বুঝে উঠতে পারল না সে এখন কি করবে, চলে গিয়ে শুয়ে পড়বে নাকি গিয়ে দেখবে ব্যাপারটা কি। একবার তার মনে হল ফালতু ঝামেলায় না জড়িয়ে শুয়ে পড়াই ভাল, আবার ব্যাপারটা জানার ইচ্ছাও তার কম নয়। স্বাভাবিক নিয়মে কমলাকে স্টোররুমের দিকেই টানল। কমলা আসতে করে বাড়ির বাইরে বেরিয়ে গিয়ে স্টোররুমের সামনে উপস্থিত হল,
    দরজায় আলতো করে চাপ দিয়ে বুঝল ভেতর থেকে বন্ধ কিন্তু ভেতর থেকে পুরুষ মানুষের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে। কমলা দরজায় কান পেতে শুনল কে যেন বলছে “ কি রে শালী এতক্ষণ লাগালি আসতে, সেই কখন থেকে ঠাটিয়ে বসে আছি”- এই শুনে কমলা ঘরের ভেতরটা দেখার জন্যে উন্মুখ হয়ে উঠল এবং স্টোররুমের চারিদিক ঘুরে জানালা খুঁজতে লাগল, কমলা অবশেষে ঘরের পেছন দিকে একটা খোলা জানালা খুঁজে পেল কিন্তু জানালাটা অনেক উঁচুতে। কমলা এদিক ওদিক তাকাতে একটা মই দেখতে পেল। কমলা মইটা জানালার নিচে লাগিয়ে মইয়ে উঠে পড়ে ঘরের ভেতরে যে দৃশ্য দেখল তাতে তার মাথা ঘুরে গেল। কমলা দেখল, চৌকির উপরে সাবিত্রীদির নিজের কাকা উলঙ্গ হয়ে শুয়ে আছে আর সাবিত্রীদি শুধু সায়া পড়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে হাসছে। সাবিত্রীর কাকার নাম বগলাচরণ।
    বগলা- কিরে মাগী





    আর কত জ্বালাবি, কাছে আয়, সেই কখন থেকে ঠাটিয়ে বসে আছি।
    সাবিত্রী- সেই কোন ছোটবেলা থেকে আমাকে চুদছ তাও এখনো এত সখ। তা মা কি আজকাল দিচ্ছে না।
    বগলা- এই যন্ত্র যে একবার নিয়েছে সে আর না নিয়ে থাকতে পারবে, তুই পারলি।
    সাবিত্রী- পারলাম না বলেই তো চোরের মত এখানে এলাম তোমার যন্ত্রের স্বাদ নিতে। (এইবলে সাবিত্রী সায়া খুলে পুরো উলঙ্গ হয়ে চৌকির কাছে গিয়ে দাড়াল) বাড়ির কোনো মেয়েছেলেকেই তো এর স্বাদ থেকে বঞ্চিত করোনি, তুমি শালা মস্ত বড় বোকাচোদা, আমার নিজের মা মানে তোমার বৌদি আর তোমার নিজের বউকে শালা একসাথে খাটে ফেলে চোদ, লোকে যদি শুনতো না ভিরমি খেত।
    বগলা- আমার কত ইচ্ছা ছিল তোকে আর তোর মাকে একসাথে চুদব কিন্তু তুই শালী রাজি হলি না। অবশ্য এই ইচ্ছা পূরণ করে দিয়েছে তোর দিদি।




    সাবিত্রী- অক… দিদি আর মাকে একসাথে করেছ।
    বগলা- আরে, তোর দিদিকে শুধু তোর মায়ের সাথে কি রে ওর শ্বাশুড়ির সাথেও একসাথে ফেলে চুদেছি। আরে এই তো কিছুদিন আগে তোর দিদি ও তার শ্বাশুড়ি এবং তোর মা এই তিনজনকে আমি আর আমার বন্ধু হরি আমার ঘরের খাটে ফেলে চুদলাম।
                                         
    সাবিত্রী- তখন কাকি কোথায় ছিল?
    বগলা- তোর কাকি তখন পাশের ঘরে ঘুমোচ্ছিল কিন্তু জানিস তো হরির আবার তোর কাকীর উপর একটু ছুকছুকানি আছে, সে বেটা উঠে গিয়ে তোর কাকিকে লেংট করে নিয়ে এসে আমাদের সবার সামনে একবার চুদে তারপরে ছাড়ল। নে অনেক গল্প হয়েছে, এবারে আমার মুখের উপরে বস, গুদটা চুষি।
    (সাবিত্রী চৌকির উপর উঠে ৬৯ পজিশন নিল অর্থাত চিত হওয়া কাকার উপরে উঠে গুদটাকে কাকার মুখের উপরে রাখল আর কাকার বাঁড়াটা মুখে নিয়ে লজেন্সের মত চুষতে লাগল। এই চোষাচুষির মাঝখানে হঠাত দরজায় টক টক করে কড়া নাড়ার আওয়াজ শোনা গেল, সাবিত্রী চমকে উঠে দাঁড়িয়ে পড়ল। কিন্তু কাকা লুচ্চা মার্কা হাসি দিয়ে ওই উলঙ্গ অবস্থায় উঠে গিয়ে দরজা খুলে দিল।)
    বগলা- আয় আয় সুলতা (সাবিত্রীর বাল্যবন্ধু) ভেতরে আয়।
    সুলতা- (ঘরের ভিতরে ঢুকে) আরে সাবিত্রী! জন্মদিনের পোশাকে দাঁড়িয়ে কাকার সাথে কি করছিলি? হি, হি..
    সাবিত্রী- কাকা ভাইজি মিলে গীতা পাঠ করছিলাম, তা এখন তুই মাগী কি পাঠ করবি রামায়ন না মহাভারত!
    সুলতা- না আমি এখন তোর কাকার কাছ থেকে কামশাস্ত্রের পাঠ নিতে এসছি, শুনেছি আমার মা, তোর মা, দিদি, তুই সবাই তোর কাকার কাছ থেকে কাম মন্ত্রে দীক্ষা নিয়েছিস, তাই আমিও এলাম দীক্ষা নিতে। তোর আপত্তি নেই তো?
    সাবিত্রী- (উঠে গিয়ে একটানে সুলতার শাড়ি খুলে দিয়ে ব্লাউজের উপর দিয়ে একটা মাই খপ করে ধরল) এই খানকি, দীক্ষা নিতে গেলে গুরুদক্ষিনা দিতে হয় জানিস তো?
    সুলতা- (দু হাত দিয়ে উলঙ্গ সাবিত্রীর পাছা দুটো ধরে চটকাতে চটকাতে) হ্যা রে শালী জানি, তোর কাকাকে গুদদক্ষিনা দেব বলেই তো এসেছি।
    বগলা- এই খানকিরা, আমি শালা বাঁড়া ঠাটিয়ে দাঁড়িয়ে আছি আর তোদের মাজাকি হচ্ছে। এদিকে আয়, সাবিত্রী তোর খানকি বান্ধবীটাকে লেংট কর।
    সাবিত্রী- (সাবিত্রী সুলতার সায়া ব্লাউজ খুলে দিয়ে পুরো লেংট করে দিল। সুলতা কাকার কাছে গিয়ে হাঁটুগেড়ে বসে কাকার বাঁড়াটা মুখে পুরে নিয়ে চুষতে শুরু করে দিল। আর সাবিত্রী সুলতার পেছনে বসে এক হাত দিয়ে সুলতার একটা মাই চটকাতে চটকাতে আর এক হাত দিয়ে সুলতার গুদ ছানতে ছানতে দেখতে লাগল তার কাকার বাঁড়া চোষা।) কিরে মাগী কতদিন ধরে চলছে?
    সুলতা- (সুলতা বাঁড়ার থেকে মুখ তুলে) উমম..এক সপ্তাহ ধরে।
    সাবিত্রী- কি করে শুরু হল?
    বগলা- নে মাগী, অনেক চুষেছিস এবারে ওঠ, সাবিত্রী তুই চৌকির উপর চিত হয়ে শুয়ে পড় আর তোর ঠিক উপরে সুলতা এমন ভাবে উপুড় হয়ে শুবি যাতে দেখলে মনে হয় যেন তুই সাবিত্রীকে চুদছিস….. হ্যা ঠিক আছে… সুলতা অল্প একটু উপরে উঠে শো যাতে আমি তোদের দুটো গুদ একসাথে চাটতে পারি… হ্যা ঠিক আছে… এই খানকি সাবিত্রী পা দুটো ফাঁক কর, গুদে জিভ ঢোকাব, উফ শালী কাকার বাঁড়ার ঠাপ খাবি বলে গুদতো পুরো রসিয়ে রেখেছিস দেখছি, শালী কতদিন পরে তোর গুদের রসের স্বাদ পাচ্ছি, উরে.. শালী সুলতা তোর গুদেও তো রস কাটছে রে, আমি এখন তোদের গুদ চুষে রস খসিয়ে তারপরে চুদব….নো ডিস্টার্ব।




    (এইবলে বগলা সাবিত্রী ও সুলতার পালা করে গুদ চুষতে লাগল। আর এদিকে সাবিত্রী ও সুলতা দুজনে দুজনের মাই চটকাতে চটকাতে একে অপরের ঠোঁট চুষতে লাগল।)
    সাবিত্রী- এই মাগী কাকাকে পটালি কি করে?
    সুলতা- (সাবিত্রীর মাই থেকে মুখ তুলে) তবে শোন, এক হপ্তা আগে তোর ভাইয়ের বিয়ের জন্যে আমি শ্বশুরবাড়ি থেকে আসছিলাম, রাস্তায় বাস খারাপ হওয়াতে আমার পৌঁছতে রাত নটা বেজে যায়, জানিস তো গ্রামে রাত নটা মানে গভীর রাত, রাস্তা পুরো শুনশান, আমি বাস থেকে নেমে বাড়ির দিকে হাঁটা দিই। সেদিন আকাশ পুরো মেঘে ঢাকা ছিল, গুমোট গরম যে কোনো মুহুর্তে বৃষ্টি নামবে। আমি ভয়ে ভয়ে একা বাড়ির দিকে হাঁটা দিলাম, একটু যেতেই তোর কাকাকে সাইকেলে আসতে দেখলাম।
    বগলা- সুলতা তুই এত রাতে কোথায় যাচ্ছিস?
    সুলতা- কাকা শ্বশুরবাড়ি থেকে আসছি, বাস খারাপ হয়ে গিয়েছিল তো তাই দেরী হয়ে গেল পৌঁছতে।
    বগলা- ঠিক আছে সাইকেলে চাপ, বাড়ি পৌছে দিচ্ছি।
    (সুলতা গিয়ে সাইকেলে উঠল, একটু যেত না যেতেই বৃষ্টি নামল।)
    বগলা- ওই স্কুল বাড়িতে গিয়ে দাঁড়াই চল, এই বৃষ্টিতে সাইকেল চালানো যাবে না, বৃষ্টিটা থামলে যাওয়া যাবে।
    (সুলতা ও কাকা দুজনেই স্কুলের বারান্দায় গিয়ে আশ্রয় নিল।)
    সুলতা- কাকা কখন বৃষ্টি থামবে? আমার ভিষন ভয় করছে।
    বগলা- দূর পাগলি, ভয় কিসের আমি তো আছি। বৃষ্টি একটু পরেই থেমে যাবে।
    (কিন্তু বৃষ্টি থামার বদলে বেড়ে গেল আর সেই সাথে বাজ পড়তে লাগল।)
    সুলতা- উ..মাগো.. (বাজ পড়ার আওয়াজে সুলতা দু হাতে কাকাকে জড়িয়ে ধরল)
    বগলা- কি হল?
    সুলতা- না.. আমার বাজ পড়াকে ভিষন ভয় লাগে।
    বগলা- ঠিক আছে, এখানে তো কেউ নেই, তোর ভয় লাগলে তুই আমাকে জড়িয়ে ধরে থাক। (মাগীটা তো বেশ ডবকা হয়েছে) তা হ্যারে তোর বর এলোনা কেন? তুই বিয়ে পর্যন্ত থাকবি তো?
    সুলতা- হ্যা আমি এখন দিন দশেক থাকব, ওর কি কাজ আছে তাই আসতে পারল না। আমার যাবার দিনে নিতে আসবে।
    বগলা- (উফ.. মাগির চুচি দুটো আমার বুকের সাথে লেপ্টে আছে, কি আরাম, শালীতো বুকের সাথে লেপ্টে গিয়ে অর্ধেক কাজ করেই দিয়েছে, বাকিটা আমায় করতে হবে।) তোকে সেই ছোটবেলায় ফ্রক পরা অবস্থায় দেখেছি, আর এখন তো দেখছি তুই তো বেশ একটা ডবকা মেয়েছেলে হয়ে গেছিস। তা তোর মতন ডবকা সুন্দরী বউকে ছেড়ে দিয়ে জামাই বাবাজি থাকে কি করে। (বগলা সুযোগ বুঝে দুই হাত দিয়ে সুলতাকে নিজের বুকের সাথে জোরে চেপে ধরল।)
    সুলতা- কাকা, আপনি না ভিষন অসভ্য, বিয়ের দু বছর পরে কোনো বরের আর বৌয়ের উপর অত টান থাকে নাকি।
    বগলা- এই তো তোদেরকে নিয়ে মুশকিল, আচ্ছা তোকে রোজ ডাল ভাত খেতে দিলে কতদিন তোর ভাল লাগবে? ঠিক তেমনি বিয়ের পর থেকে তোরা দুজনে এক আসনে একভাবে করে আসছিস নিশ্চয়। কি ঠিক বলেছি তো?
                                     
    সুলতা- ইশ.. ছি.. আপনি না যা তা, কি সব উল্টোপাল্টা বলছেন, আপনি না কাকা হন।
    বগলা- হ্যা, আমি তোর বন্ধু সাবিত্রীর কাকা হই. ঠিক সেই কারণেই তোরা সুখে থাকলে ভাল থাকলে আমাদেরও ভাল লাগে। (না মাগীকে একটু গরম করা দরকার) আচ্ছা বর বউ রাতের অন্ধকারে যেটা করে সেটাকেও তুই অসভ্যতামি বলবি?
    সুলতা- তা কেন, ওটা না করলে কিসের বর বউ।
    বগলা- ও.. করলে ঠিক আছে আর বললেই অসভ্য।
    সুলতা- যা.. আপনি না… আমি ওরকম কিছু বলিনি।
    বগলা- তাই… আচ্ছা.. তুই দু বছর ধরে একই ভঙ্গিমায় তোর বরের সাথে চোদাচুদি করছিস কিনা বল? তুই ঠেং ফাঁক করে শুয়ে থাকিস আর তোর বর এসে পুচ পুচ করে কয়েকটা ঠাপ দিয়ে মাল ফেলে দিল, ব্যাস তোদের চোদাচুদি হয়ে গেল। এখন তুই আমাকে অসভ্যই বল বা আর যা খুশি বল, কিন্তু আমার কথাটা ভুল না ঠিক, সেটা বল?
    সুলতা- (কি ঢেমনা লোক, মুখের কোনো রাখ ঢাক নেই, কিরকম নির্লজ্জের মত বলল তুই ঠেং ফাঁক করে চুদিস আবার এখন বলছে ঠিক বলেছি না ভুল বলেছি) জানিনা যান! (মনে হচ্ছে শালা সাবিত্রীর কাকা শুধু জ্ঞান দিয়ে নয় হাতে কলমে করে আমাকে না বোঝাতে বসে।)
    কাক- যাকগে ওসব বাদ দে, এখন বল তোর বাজ পড়াকে এত ভয় কেন? (না অন্য লাইনে এগোতে হবে।)
    সুলতা- জানিনা ছোটবেলা থেকেই বাজ পড়লে আমি ভয়ে কুকড়ে যাই।
    বগলা- আরে আমিও তো বাজ পড়াকে ভিষন ভয় পেতাম, তারপরে এক সাধুবাবা আমাকে একটা উপায় শিখিয়ে দিয়ে গেছে তারপর থেকে আমার আর বাজ পড়াকে কোনো ভয় লাগে না।
    সুলতা- সত্যি, আমাকে শিখিয়ে দিন না, তাহলে আমারও ভয় চলে যাবে।
    বগলা- (এই তো মাগী ঠিক লাইনে আসছে) উপায়টা কিছুই না, আমি একটা মন্ত্র পড়ব, কিন্তু মন্ত্রটা যতক্ষন পড়ব তোকে চোখ বন্ধ করে থাকতে হবে।
    সুলতা- এ আর এমন কি! আমি চোখ বন্ধ করে আছি আপনি মন্ত্রটা পড়ুন।
    বগলা- কিন্তু এর একটা উল্টো দিকও আছে, যতক্ষন মন্ত্রটা চলবে তোর চোখ খোলা চলবে না, যদি তুই ভুল করে চোখ খুলে ফেলিস তাহলে তুই সব কিছুকেই ভয় পাবি। মন্ত্র চলাকালীন তোর মনে হবে তোর শরীরের উপর দিয়ে পিপড়ে যাচ্ছে, আসলে কিছুই না, শুধু মনের জোর দিয়ে চোখটা বন্ধ রাখতে হবে, পারবি না।
    সুলতা- হ্যা কাকা পারব, এই আমি চোখ বন্ধ করলাম, আপনি পড়ুন।
    বগলা- (ক্লিন বোল্ড) চোখ কিন্তু ভুলেও খুলবি না আর বেশি নড়াচড়া করবি না। অং বং চং …( বগলা যে মন্ত্রটা পড়ে চলল শুধু সুলতা কেন বগলাও তার মানে জানে না, যা মনে আসছে তাই বলে যেতে লাগল শুধু পেছনে অং বং চং জুড়ে দিয়ে। মন্ত্র পড়ার সাথে সাথে দু হাত দিয়ে সুলতার শাড়ির উপর দিয়ে পাছা খাবলাতে খাবলাতে হঠাত শাড়ি সায়া গুটিয়ে কোমরের উপর তুলে দিয়ে নগ্ন পাছা খাবলাতে লাগল।)
    সুলতা- আক…( ঠিক ভেবেছি, শালা বানচোত কাকা আমাকে হাতে কলমে না শিখিয়ে ছাড়বে না, দেব নাকি শালার বিচিতে এক লাথি কিন্তু… কিন্তু বাধা দিলে যদি শালা আমাকে এখানে ফেলে রেখে পালিয়ে যায় তবে তো আমি বাজ কেন ভুতের ভয়েই মরে যাব, তার থেকে বানচোতটা কি করে দেখি। আর তাছাড়া গ্রামে কানা ঘুষয় শুনেছি বানচোতটার লেওরাটা নাকি জম্পেশ, আজ চাক্ষুস থুড়ি চোখ খোলা যাবে না, হাতে নিয়ে দেখব। শালা এখন পাছা ছেড়ে মাই চটকাতে চটকাতে কি বালের মন্ত্র পড়ছে রে বাবা! উফ.. শালা ব্লাউজটা ছিড়ে ফেলবে নাকি, না খুলেছে..ও বাবা এতো ব্রাও খুলে দিল আরে শালা মাদারচোতটা কি আমাকে পুরো লেংট করবে না কি… হ্যা ঠিক তাই শালা শাড়ি সায়াটাও খুলে দিল। তবে শালা মাদারচোতটা একটা ব্যাপারে খুব জব্দ হয়েছে, সামনে খোলা দুধু, অথচ শুধু চটকাতেই পারবি মুখ দিতে পারবি না, মুখ দিয়েছিস তো তোর মন্ত্র বন্ধ আর আমি তোর পাছায় দেব কষে এক লাথ। উফ.. বানচোতটা একটা হাত দিয়ে মাই চটকাচ্ছে আর এক হাত দিয়ে গুদ ঘাটছে..উরি মাগো..গুদে আঙ্গুলটা ঢুকিয়ে দিয়েছে রে বানচোতটা… খোলা আকাশের নিচে মাদারচোতটা আমাকে পুরো লেংট করে দিয়ে মজা লুটছে, ইচ্ছে করছে বানচোতটার ধুতি খুলে দিয়ে বাঁড়াটাকে খুব কষে চটকাই… শালার মন্ত্র পড়ার কি ছিরি!)
    বগলা- অং মাই টেপং…বং গুদং আঙ্গুলং পুরং…চং রসং ছারং চুষিটং ইচ্ছাং জাগং… (খানকিটা মাই গুদ খুলে দাঁড়িয়ে আছে অথচ শালা জিভ চালাতে পারছি না, খেলাটার বারোটা বেজে যাবে বলে, উফ.. মাগির গুদ তো রসে ভাসছে, আর বেশি দেরী করা যাবে না।)
    সুলতা- (উফ আমি আর থাকতে পারছি না, খানকির ছেলে ঢোকাবি কখন, বুড়ো ঢেমনাটা শুধু আঙ্গুলি করেই রাত কাবার করবে নাকি, আরে বুড়োটা তো শুধু চোখ বন্ধ রাখতে বলেছে কথা বলার তো বারণ নেই) কাকা, চোখ খোলা বারণ কথা বলা তো বারণ নয়?
    বগলা- না বলতে পারিস, গং গুদং ফং ফাঁকং কং করং (এইবলে বগলা সুলতার পা দুটো একটু ফাঁক করে দিয়ে হাঁটু গেড়ে বসে গুদের নিচ থেকে উপর পর্যন্ত জিভ দিয়ে একবার চেটে দিল) গং গুদেরং রং রসং মং মিষ্টিঙ লং লাগেং। (এইরকম পাঁচ ছ বার সুলতার গুদটা একবার করে চাটে আর মন্ত্রটা পড়ে।)
    সুলতা- (কি হারামির বাচ্ছা, ঠিক চোষার রাস্তা বার করে নিল, উফ..মাগো..আর পারছি না) ভালং করেং গুদং চোষঙ ঢেমনাং, আমারং রসং খসবেং, খাং খাং ঢেমনারং বাচ্ছাং। (এইবলে সুলতা বগলার মাথাটাকে দু হাত দিয়ে গুদের উপর চেপে ধরল।)
    বগলা- (খানকিটা রস খসিয়ে গুদটা হড়হড়ে করে দিয়েছে, ভালই হয়েছে আমার মোটা বাঁড়াটা গুদে ঢোকাতে সুবিধা হবে, কিন্তু মেঝের যা অবস্থা মাটিতে ফেলে চোদা যাবে না, দাঁড়িয়ে কোলচোদা করতে হবে)কি রে সুলতা মন্ত্রের কোনো কাজ হচ্ছে?
    সুলতা- হ্যা কাকা, কাজ তো একবার ভালই দিল কিন্তু বাকিটার…
    বগলা- হ্যা..হ্যা.. বাকিটাও হবে, এইবারে তো আসল মন্ত্রটা দেব, এখন মন্ত্রটা জোরে জোরে উচ্চারণ করব না শুধু মনে মনে বলব, ঠিক আছে, তুই শুধু চোখ বন্ধ রাখবি আর যা বলব করবি, ঠিক আছে। এখন তোর হাতে একটা জিনিস দিচ্ছি, সেটা তুই হাতের মুঠোয় নিয়ে উপর নিচ করবি। (এইবলে বগলা ধুতি, আন্ডারওয়ার, পাঞ্জাবি খুলে পুরো উলঙ্গ হয়ে আখাম্বা বাঁড়াটা সুলতার হাতে ধরিয়ে দিল।) হ্যা.. এবার এটাকে উপর নিচ করতে থাক।
    সুলতা- (উরি বাবা… এটা মানুষের না ঘোড়ার, কানা ঘুষয় যেটা শুনেছি সেটা ঠিকই, সত্যি জম্পেস জিনিস একটা, বিচি দুটোও বেশ ভারী, এটা দিয়ে চুদিয়ে ভালই আরাম পাওয়া যাবে মনে হচ্ছে।) কাকা জিনিসটা বেশ ভাল, একটু মুখে নিয়ে দেখা যাবে না।
    বগলা- হ্যা হ্যা খুব ভাল হবে, মুখে নিয়ে চোষ, মন্ত্রটা আরও ভাল কাজ দেবে। (এ তো দেখছি তৈরী মাল, পুরো মায়ের মতো হয়ছে, এর মা মাগীটা আমার বাঁড়াটাকে চুষে ভালই সুখ দিত এখন বেটি খানকিকে দিয়ে চোষাব।)
    সুলতা- (হাঁটু গেড়ে বসে বগলার লিঙ্গটা মুখে পুরে নিয়ে আইসক্রিম চোষার মত চুষতে লাগল, মাঝে মাঝে লিঙ্গের লাল মুন্ডিটার উপর জিভ বুলাতে লাগল, এদিকে বগলাও একটু ঝুকে সুলতার দুটো মাই চটকাতে লাগল।) কাকা উমম.. আবার ভয় লাগলে এর স্বাদ পাব তো।
    বগলা-হ্যা নিশ্চয় পাবি, নে উঠে পর, আর এই কার্নিশটার উপরে পা ঝুলিয়ে বস, ভেতরে ঢুকে বসিস না একটু এগিয়ে বস..হ্যা ঠিক আছে… এবারে পা দুটো উপরে তোল, আমি যন্ত্রটা সেটিং করার পরে তোর পা দুটো দিয়ে আমার কোমরটা পেঁচিয়ে ধরবি আর হাত দুটো দিয়ে আমার গলা জড়িয়ে ধরে আমার কোলে চেপে বসবি, ঠিক আছে। (এইবলে বগলা সুলতার পা দুটো উপরে তুলে ধরে নিজের বাঁড়ার মোটা মাথাটা সুলতার গুদের মুখে প্লেস করল। সুলতার গুদ একবার রস খসিয়েছে তাই একটু চাপ দিতেই বাঁড়ার মোটা মাথাটা পুক করে ভিতরে ঢুকে গেল। কাকা ওই অবস্থায় একটু থেমে আবার আস্তে করে চাপ দিয়ে লিঙ্গের আধা ঢুকিয়ে দিল ভিতরে।)এবারে যে মন্ত্রটা বলছি তুই সেটা বল, “সুলতাং মাগীরং গুদেং, কাকারং বাঁড়াঙ ঢোকেং” ।
    সুলতা- (বানচোত এমনি বলনা সুলতা মাগির গুদে কাকার বাঁড়া ঢোকে, আবার অং বং জুরছিস কেন) সুলতাং মাগীরং গুদেং, কাকারং বাঁড়াঙ পুরং ঢোকেং।
    (এইবলে সুলতা পা দুটো দিয়ে কাকার কোমরটা পেঁচিয়ে ধরে একটু চাপ দেওয়াতে কাকার পুরো লিঙ্গটা ঢুকে গেল গুদের ভিতর। কাকা এবারে সুলতাকে গোটা দশেক হালকা ঠাপ মারল, কাকার লিঙ্গটা সুলতার গুদের রসে ভিজে চকচক করছে। হঠাত বগলা শুধু বাঁড়ার মাথাটাকে গুদের ভেতরে রেখে বাকিটা বাইরে বার করে এনে জোরে এক ঠাপ মেরে পুরো বাঁড়াটাই সুলতার গুদে ঢুকিয়ে দিল। তারপরে সুলতার পিঠের তলায় হাত দিয়ে বগলা অবলীলাক্রমে সুলতাকে নিজের কোলে তুলে নিল। সুলতা আমূল বাঁড়া গাঁথা হয়ে কাকার কোলে চেপে বসে ওর দুপা দিয়ে বগলার কোমর বেষ্টন করে নিলো আর দু হাত দিয়ে বগলার গলা জড়িয়ে ধরল। বগলা দাঁড়িয়ে দাঁড়িয়ে সুলতার কোমর ধরে উপর নিচ করে নিজের লিঙ্গের উপর ওঠ বোস করিয়ে সুলতাকে ঠাপ খাওয়াতে লাগল। সুলতা বগলার ঠোঁট চুষতে চুষতে নিজেও কোমর উপর নিচ করে ঠাপ খেতে থাকল। বগলা একটা আঙ্গুল দিয়ে সুলতার পোঁদের ফুটোয় ঘষা দিতেই সুলতার সারা শরীর থরথর করে কেঁপে উঠল। বগলা দাঁড়িয়ে দাঁড়িয়ে সুলতাকে কোলচোদা করে যেতে লাগল।)
    সুলতা- কাকা অনেক ঢেমনামি হয়েছে, আমি আর নাচতে নেমে ঘোমটা টানতে পারছি না, আমি মুখ খুলছি, আ..আ..ইশ. কি সুখ দিচ্ছেন…এত আরাম কখনো পাইনি…
    বগলা- দূর খানকি, তোকে দেখছি চোদাচুদির নানা পজিশনের মত চোদাচুদির সময় কি ভাবে কথা বলতে হয় সেটাও শেখাতে হবে। এইভাবে বল, কাকা তোমার মোটা বাঁড়াটা দিয়ে আমার গুদ ফালা ফালা করে দাও, তোমার বাঁড়ার ফ্যাদা দিয়ে আমার গুদ ভরিয়ে দাও, জোরে জোরে আমার গুদ মার।
    সুলতা- ওরে সাবিত্রী দেখে যা তোর মাদারচোত কাকা আমার কি ভাবে ভয় দূর করছে, তোর কাকার মোটা বাঁড়াটা আমার গুদ পুরো নিয়ে নিয়েছি, এখন আমি হাতির বাঁড়াও গুদে ঢোকাতে ভয় পাব না, সাবিত্রী তোর কাকা আমার গুদ মেরে সব ভয় দূর করে দিয়েছে, তোর এই বানচোত কাকাকে দিয়ে যতদিন থাকব রোজ গুদ মারাব, বোকাচোদা আমার মাই দুটো কোন ভাতার এসে চুষবে, নে এটা চোষ, এই দশ দিনে তুই যতরকম আসন জানিস সব কটা আসনে আমাকে চুদবি। আ.. উ মাগো..ইশ.. আমার আসছে..চোদ্ শালা চোদ্…
    বগলা- (সুলতাকে উপরে ওঠাতে লাগলো আবার নিজের লিঙ্গের উপর সজোরে বসাতে থাকলো) ওরে গুদমারানি, তোর গুদ মেরে কি আরাম পাচ্ছি রে, এই দশ দিনে তোকে সকাল বিকাল চুদব, তোর গুদের রস ভাল করে খাওয়া হয়নি, ভাল করে খাব, তোকে শালী উল্টেপাল্টে চুদব, তোকে তোর মায়ের সাথে এক খাটে ফেলে চুদব, তোর মাকে দিয়ে বাঁড়া চুশিয়ে তোর কচি গুদে ঢোকাব, তোর মা খানকিকে আমি চুদে চুদে লাট করেছি, এবারে তোকে চুদে চুদে লাট করব, আ..আ.. নে নে গুদ ভর্তি করে আমার বাঁড়ার ফ্যাদা নে…আ..আ..
    (বগলা ও সুলতা দুজনে দুজনকে কষে জড়িয়ে ধরে একে অপরের ঠোঁট চুষতে চুষতে একসাথে রস খসাল। রস খসানোর পরে বেশ কিছুক্ষন বগলা সুলতাকে কোলে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে আদর করল।)
    সুলতা- এবারে নিচে নামাও, বৃষ্টি থেমে গেছে, বাড়ি যেতে হবে তো।
    (সুলতা নিচে নেমে সায়া দিয়ে কাকার বাঁড়াটাকে ভাল করে মুছিয়ে দিয়ে একটা চকাস করে চুমু খেল তারপরে দুজনেই জামা কাপড় পড়ে বাড়ির দিকে রওনা দিল।)
    সুলতা- শুনলি তো তোর কাকা কি মন্ত্রে আমাকে প্রথম চুদেছে। নে অনেক গল্প হয়েছে, আগে কাকা ভাইঝির চোদাচুদি দেখব তারপরে চোদাব।
    সাবিত্রী- কিন্তু কাকা বলছিল যে তোকে আর তোর মাকে একসাথে ফেলে চুদবে, চুদেছে?
    সুলতা- তোর কাকাকে চিনিস না, রাম ঢেমনা, সেদিন সাইকেলে ফেরার পথে আমাকে বলে তুই যদি একটা কাজ করিস তাহলে আমরা আজ সারারাত ধরে চোদাচুদি করতে পারব, এই কথা শুনে আমার মনটা নেচে উঠল, বললাম বল কি করতে হবে? তোর কাকাটা যে কত বড় হারামি সেটা আমি পরে বুঝেছি, তোর কাকা আমাকে বলল যে তেমন কিছু না, আমি বাড়ির বাইরে দাঁড়িয়ে থাকব আর তোর কাকা বাড়ির ভেতরে গিয়ে আমার মাকে রাজি করিয়ে আমাকে নিয়ে চলে আসবে। আমার মা রাজি হলে তোর কাকা ঘরের ভেতর থেকে তিনবার কাশবে আর কাশলেই আমি সোজা দরজা ঠেলে ঘরের ভেতরে ঢুকে যাব। তোর কাকার চোদন খাবার মস্তিতে কিছু না ভেবেই রাজি হয়ে গেলাম। বাড়ির কাছে গিয়ে তোর কাকা ঘরের ভেতরে ঢুকে গেল আর আমি কান খাড়া করে দাঁড়িয়ে থাকলাম তোর কাকার কাশির আওয়াজ শোনার জন্যে। বেশ কিছুক্ষন পরে তোর কাকার কাশির আওয়াজ পেতেই আমি কোনো কিছু না ভেবে দরজা ঠেলে সোজা ঘরের ভেতরে ঢুকে গেলাম। উ.. মাগো..যা দেখলাম তাতে আমি যে কতবড় উজবুক সেটা জানলাম।




    সাবিত্রী- ভ্যানতারা না মেরে বলনা কি দেখলি।
    সুলতা- ঘরের ভেতরে গিয়ে দেখি তোর কাকা আর আমার মা পুরো উলঙ্গ হয়ে খাটের উপর শুয়ে চোদাচুদি শুরু করে দিয়েছে। এই লোকটাই একটু আগে মেয়েকে চুদে এসে এখন তার মাকে চুদছে, কি সাংঘাতিক লোক ভাব। আমি ভ্যাবাচ্যাকা খেয়ে ঐখানে বোকার মত দাঁড়িয়ে থাকলাম। তোর কাকা আমার মাকে বলছে,“ এ মা.. সুলতা তো সব দেখে ফেলল, এখন কি হবে, দেখ তোর মেয়ে যদি একথা কাউকে বলে তাহলে তোর আর আমার এখানে বাস করাই মুশকিল হবে। তাই বলছি তোর মেয়েকেও আমাদের এই খেলায় জড়িয়ে নিতে হবে। ঘরের কেচ্ছা ঘরের মধ্যেই থাকবে, ঠিক আছে, আমি এখন তোর মেয়েকে তোর সামনেই চুদব, তুই এখানেই থাকবি কারণ আমি একা সামলাতে পারব না, ঠিক আছে।” তোর কাকা আমাকে এমন বেকুব বানিয়েছে যে আমার মাথা কাজ করাই বন্ধ করে দিয়েছে, ক্যাবলার মতন দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখলাম তোর কাকা আমার শাড়ি সায়া খুলে পুরো লেংট করে দিয়ে আমাকে খাটে শুইয়ে দিল।
    সাবিত্রী- আর তোর মা…
    সুলতা- মা লেংট হয়ে খাটের ধারে দাঁড়িয়ে দেখছে তোর হারামি কাকা তার মেয়ের পা ফাঁক করে গুদ চুষে মেয়েকে হিট খাওয়াচ্ছে। একটু আগেই বানচোতটা তার মেয়েকে কোলচোদা করেছে সেটা যদি মা জানত! আমার গুদ চুষে আমাকে পুরো গরম খাইয়ে মাদারচোতটা উঠে দাঁড়িয়ে মায়ের গুদের রসে ভেজা বাঁড়াটা আমার গুদে পড় পড় করে ঢুকিয়ে দিল। গুদ চোষার আরামে আমার চোখ বন্ধ হয়ে গিয়েছিল এখন চোখ খুলে দেখি বোকাচোদাটা আমার গুদে বাঁড়া ভরে ঠাপাচ্ছে আর মায়ের একটা মাই মুখে পুরে নিয়ে চুষছে আর একটা হাত দিয়ে মায়ের গুদ ছানছে। সত্যি লোকটা একটু আগে আমাকে চোদার সময় যেটা বলেছিল সেটাই করল। তাও ভাল আমাকে দেখতে হয়নি বানচোতটার মাকে চোদার দৃশ্য। কাকস্য পরিবেদনা! হঠাত তোর কাকা আমার গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে মাকে একটানে আমার পাশে শুইয়ে দিল আর তারপরে পড় পড় করে আমার গুদের রসে ভেজা বাঁড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিল। মায়ের গুদে গোটা বিশেক ঠাপ মেরে তোর কাকা আবার আমার গুদে বাঁড়া ভরে দিয়ে ঠাপাতে লাগল আর সেই সাথে আমাদের দুজনের মাই পালা করে চটকাতে চটকাতে চুষছিল। তোর খচ্চর কাকা পালা করে একসাথে মা মেয়ের গুদ মেরে যেতে লাগল। এই অদ্ভুত চোদনে আমি প্রথম তোর কাকার বাঁড়ার ঠাপ খেতে খেত রস খসালাম তারপরে তোর কাকা আমার গুদ থেকে বাঁড়াটা বের করে নিয়ে মায়ের গুদে ঢুকিয়ে উদ্দাম ঠাপ মেরে দুজনেই একসাথে রস খসাল। গল্প শোনা হল, এবারে কাজে মন দে।
    সাবিত্রী- এই বানচোত কাকা, অনেক গুদ চুশেছিস, এবারে আমরা তোর বাঁড়া চুষব।
    সুলতা- হ্যা, শালা বাঁড়া তো নয় যেন মুগুর। (সাবিত্রী ও সুলতা দুজনে কাকার বাঁড়া চুষে খাড়া করে দিল) হ্যা এইবার তৈরী হয়েছে, সাবিত্রী তুই চিত হয়ে শুয়ে পড়, নে মাদারচোত প্রথমে তোর ভাইঝির গুদ মারবি আর আমি সাবিত্রীর মুখের উপর বসে আমার গুদ চোষাব তারপরে তোর উপরে উঠে আমি তোকে চুদব আর তুই তোর ভাইঝির গুদ চুষবি।
    কমলা- নিজের চোখে না দেখলে বা না শুনলে আমি কোনদিন বিশ্বাস করতে পারতাম না। সত্যি সাবিত্রীদির পেটে পেটে এত আর ওর কাকার মত এতবড় লম্পট আর আছে কিনা সন্দেহ। ওর কাকা আমার দিকেও যেভাবে তাকাত মনে হত গিলে খেয়ে নেবে। না এখানে আর বেশিক্ষন থাকাটা ঠিক হবে না, কেউ আমাকে এত রাতে মইয়ের উপর দাঁড়িয়ে আড়ি পাততে দেখলে লজ্জার শেষ থাকবে না। না ঘরে গিয়ে শুয়ে পড়াই বুদ্ধিমানের কাজ।
    Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

    Post Top Ad

    Pages