Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, June 8, 2020

দরজি ভাবিকে লোশন চোদা



ভাবিকে চোদার গল্প বলার আগে কি হয়েছিল তা বলে নেয়া ভালো! আমার মার সাথে কিছু দিন আগে সুমাইয়া নামের এক দরজি ভাবির সাথে পরিচয় হয়।
তাকে দিয়ে আম্মা সবকিছু বানাত।আম্মাকে আন্টি বলে ডাকত।সে বাসায় এসে অর্ডার নিয়ে যেত।আমি প্রথম যেদিন দেখি তার দিকে হা করে অনেক ক্ষন তাকিয়ে থাকি।ভাবির বয়স ২৮-৩০ বছর এর মত হবে।
ভাবি দেখতে অনেক সুন্দর ছিল।ভাবীর গায়ের রং ছিল উজ্জ্বল শ্যামলা ।আর দুধ দুটি ছিল মাঝারি কিন্তু অনেক খাড়া যেটি আমি অনেক পছন্দ করি।আর ভাবি ৫ ফিট লম্বা ছিল।ভাবির জামাই বিদেশে থাকতো। বছর খানেক পর পর দেশে আসতো।
                     

তার মাধ্যমে জানতে পারি প্রায় দুই বছর দরে ছুটির জন্য তার জামাই নাকি দেশে আসতে পারে না।এজন্যই মনে হয় তার যৌন ক্ষুধা।ভাবি তার ৮ বছরের ছেলে নিয়ে একটা ছোট বাসায় থাকতো।যাই হোক।একদিন ভাবি আমারদের বাসায় কোন কাজে এল।আমি আমার রুমে বসে ছিলাম। আম্মা তখন বারান্দায় কাপড় লারছিল।ভাবি আম্মাকে না পেয়ে আমার রুমে আম্মা আছে কি না দেখতে আসবে।





আর আমি রুম থেকে বের হব।দরজায় পরদা থাকায় আমার দুই জন ডুস খেয়ে যায়।ডুস খাওয়ার সময় আমার একটা হাত ভাবির একটা দুধে পরে।আর আমি অনেকটা ইচ্ছা করে একটা টিপ মারি।ভাবি কিছু না বলে মুচকি হেসে চলে যায়।মেয়েদের দুধ যে এতো নরম হয় তাহ আজ বুঝতে পারলাম।আমি অনেক হট হয়ে গেছিলাম।তার কিছুক্ষণ পর ভাবি চলে গেল।এরপর থেকে ভাবিকে কল্পনায় চুদি আর হাত মারি।এর কিছুদিন পর একদিন আম্মা আমাকে কিছু টাকা দেয় আর বলে ভাবিকে দিয়ে আসতে।আমি মনে মনে খুশি হলাম কারণ ভাবিকে আজ দেখতে পারব।আমি টাকা নিয়ে ভাবি বাসায় চলে গেলাম আর দরজায় নক করলাম।ভাবি দরজা খুলল আর আমায় দেখে মুচকি হেসে বলল তুমি।
 

আমি টাকাগুলি দিয়ে বললাম আম্মা দিয়েছে। ভাবি টাকাগুলি নিল আর বলল ভিতরে আস।আমি বললাম আজ না আরেক দিন।ভাবি বলল আরে আসোত। আমি আর না করতে পারলাম না। ঘরে গিয়ে বসলাম।ভাবি থ্রিপিস পরাছিল আর চুল ছারা ছিল।ভাবিকে আজ অনেক সেক্সি লাগছিল।তারপর ভাবি জুস আর কেক দিয়ে বলল খাও।আমি বললাম আপনিও নেন।ভাবি বলল তুমি খায় আমি কিছুক্ষণ আগে রাতুলকে টিফিন দেওয়ার সময়হ খেয়েছিলাম(ভাবির ছেলের নাম রাতুল) ।আমি বুঝলাম ভাবির ছেলে স্কুলে।তার মানে বাসা আমি আর ভাবি।আমি খাচ্ছি আর আড়চোখে ভাবির দুধে তাকাচ্ছি।দুইজন চুপচাপ কোন কথা নেই।কিছুক্ষন পর ভাবি বলল তোমার পড়াশোনার কি খবর?? আমি বললাম এইতো ভালই।এভাবে অনেক কথার পর ভাবি মুচকি হাসছে আর বলছে তুমি ঐই দিন তুমি ওটা ইচ্ছা করে করছিলা তাই না।
আমি বুজেও না বুজার ভাঙ করে বললাম কোন দিন কোন টা?ভাবি বলল ঐই যে যেদিন আমি আন্টিকে খুজতে তোমাররুমে গেছিলাম। আমি ওহ ঐইদিন কিন্তু আমি ইচ্ছা করে ধাক্কা খায়নি।ভাবি বলল আমি ধাক্কার কথা বলিনি ধাক্কার পর কি করেছিলে।আমি আবারও না বুঝার ভাঙ করে বলাম কই কিছু নাতো।ভাবি বলল এমন ভাঙ করছো যে কিছুই মেনে নেই ঐইযে তুমি আমার বুকে হাত দিয়েছিলা।আমি বললাম আমি ইচ্ছা করে দেইনি ভুলে লেগে গেছিল।ভাবি বলল আমি জানি তুমি ইচ্ছা করে দিয়েছিলা।আমি বললাম সরি আপনি মনে হয় ব্যাথা পেয়েছিলেন।ভাবি বলল একটু পেয়েছিলাম কিন্তু অনেক আরাম পেয়েছিলাম। একথা শুনে আমি অনেকটা অবাক হলাম আর বললাম মানে।
                     
ভাবি বলল নেকা যেন কিছু বুজে না।আমি যে সবসময় আমার বুকে তাকিয়ে থাক তামনে আমি খেয়াল করি নি।একথা শুনে কিছুটা লজ্জা পেলাম আর বললাম আমি তাকায় না ।তারপর ভাবি বলল এখনতো না করবাই। আমি দেখেছি তোমাকে তাকাতে সত্যি করে বলতো তুমি কেন তাকাও? আমি বললাম আমি তাকাই না ।ভাবি বলল সত্যি করে বল কেন তাকাও কোন ভয় নেই আমি কিছু বলবো না। আমি একটু সাহস এল। আমি বললাম আপনি অনেক সুন্দর আর আপনার ঐইগুলাও অনেক সুন্দর। ভাবি বলল কোনগুলা বলে আমার কাধে হাত দিল।ভাবির ছুয়া পেয়ে আমি কিছুটা শিউরে উঠলাম।আমি বললাম যেটায় ধাক্কার সময় আমি হাত দিয়ে ছিলাম। ভাবি বলল তাই না।আচ্ছা সত্যি করে বলতো হাত দেওয়ার পর কেমন লেগেছিল।আমি বললাম অনেক ভাল আর আপনার ওইটা অনেক তুলতুলে।এরপর লক্ষ্য করে দেখি আমার ধন কখন যে লোহার মত শক্ত হয়ে গেছে আমি বুঝতে পারি নি।আমার ধন অনেক বড় ছিল প্রায় ৭ইঞ্চি হবে।তাই প্যান্টের উপর দিয়ে স্পশ বুজা যাচ্ছে।
আমি দেখি ভাবি আমার ধনের দিকে তাকিয়ে আছে।তারপর আমি বললাম কি দেখছেন?ভাবি মুচকি হাসল আর বলল তোমার এটা অনেক বড়। এতোকম বয়সে এতো বড় ননু অবাক করার মত।এসব কথা শুনে আমি সাহস করে বললাম ভাবি আমি জানি ভাই অনেক বছর দেশে আসেনা তাই আপনার এখন অনেক খুদা।আপনি বললে আমি আপার খুদা মিঠিয়ে দিতে পারি।ভাবি লজ্জায় লজ্জায় বলল তুমি সত্যি বলেছ আমি অনেক বছর দরে কোন সেক্স করি নি কিন্তু জানা জানি হয়ে গেলে। আমি ও তুমি, দুই জন যদি কাউকে না বলি তাহলে জানানানি হবে কিকরে।ভাবি বলল আচ্ছা ঠিক তুমি কাউকে বলনা প্লিজ।আমি বললাম আচ্ছা আর ভাবিকে জড়িয়ে দরে ঠুটে কিস করতে লাগলাম আর দুদু দুটি দুহাত দিয়ে টিপতে লাগলাম।ভাবিও আমার ধনে হাত বুলাতে লাগল। অনেক আরাম লাগছিল কিন্তু জীবনের প্রথম কার সাথে সেক্স করব তাই আমার মাল আউট হওয়ার অবস্থা। আমি ভাবিকে বললাম আমার বেড় হয়ে যাবে।ভাবি বলল আমার সাথে প্রথম করছ।
                     
   
আমি-হে।ভাবি-আচ্ছা দাড়াও বলে এটা কাপড় আনে আর আমার প্যান্ট খুলে নিজের হাত দিয়ে ধন খেচে মাল বের করে ফেলে। আমি বলাম কি করলেন এখনত ধন আর আর খাড়া হবে না।ভাবি-হবে আর এখন থেকে আপনি নয় তুমি। এই বলে আমাকে শুনার ঘরে নিয়ে গেল।আমি মাল ফেলার পর আমি দুরব্ল হয়ে গেছি তাই আমি খাটে শুয়ে পরি।ভাবি আমার শাট খুললল আর নিয়েও সবকিছু খুলে ফেলল। ভাবির দুধ দুটি উমুক্ত হল।আমি চোখ নামাতে পারছি না। এতসুন্দর দুদু আমি কোন এক্স ভিডিও তেও দেখি নি।ভাবি বলল শুধু তাকিয়ে থাকবে নাকি খাবে এই বলেদুদু আমার মুখের সামনে আনল।আমি কিছু না বলে চুষা শুরু করলাম। একটা চুষছি আর একটা টিপছি।ভাবি আ: আ: করছে আর আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছে।এভাবে অনেকক্ষন চুষার পর আমার ধন আবার খাড়া হয়ে গেল।তারপর ভাবি শুয়ে পরল আর বলল ভুদা চুষে দিতে ।




আমি জানতাম যে মেয়েদের ভুদা চুষা এখটু ঘ্রিনার কাজ।কিন্তু ভাবির ভুদা এতো সুন্দর আর পরিষ্কার যে ঘ্রিনার প্রশ্নই নেই।আমি বললাম তোমার সবকিছু এতসুন্দর কেন?ভাবি- তোমার ভাই আমাকে এগুলোর জন্য অনেক দামী লোশন পাঠায় তাই।পুরুষ এর জন্য একটা আছে।যেটা তুমার ভাইয়ের ছিল। আমি তোমাকে দিব নে।সেটা দিলে তোমার ধন আর বড় আর শক্ত হবে।নাও এখন কাজ শুরু কর।
আমি ভুদা চুষ লাগলাম।ভাবি -আহ আহ উহ উহ।আমি ভুদায় আংগুলি করে লাগনাম অনেক স্রিডে। ভাবি -আহ আহ ওইয়া ওইয়া করছে আর বলছে আমি আর পারছি না পপ্লিজ এখন চুদা শুরু কর।আমি বললাম আমার ধন চুষবে না। ভাবি – পরে সারাদিন চুষব এখন চুদা শুরু কর প্লিজ। তাই আমি ভুদার মুখে ধন সেট করলাম আর একটা টেলা দিলাম।কিন্তু ভুদা অনেক টাইট তাই ঢুকছিলনা। তাই আমি জুড়ে থেলা দিলাম সামান্য ঢুকল।ভাবি বলল দাড়াও বলে একটা লুশনের মত কি আনল আর আমার ধনে আর নিজের ভুদায় লাগাল আর বলল নাও এখন দাও। আমি জুরে একটা ধাক্কা দিতেই পুরুটা ধন ঢুকে যাই আর ভাবি আহহহহহ করে চিৎকার মারে।আমি চুদছি আর দুদু চুষছি আবার কখন কিস করছি।আর ভাবি নানা রকম আওয়াজ করছে।এভাবে অনেক ক্ষন চুদার পর ভাবি পানি ছেড়ে দিন আর কিছুক্ষণ পর আমারও মাল অউট হয়ে গেল।ভাবি বলায় আমি পুরা মাল ভাদায় ছেড়ে দিলাম।তার পর ক্লান্ত হয়ে শুয়ে পডলাম।
কিছুক্ষণ পর আমারও মাল অউট হয়ে গেল।ভাবি বলায় আমি পুরা মাল ভাদায় ছেড়ে দিলাম।তার পর ক্লান্ত হয়ে শুয়ে পডলাম।
                         




ভাবি আমার ধনে লেগে থাকা মাল চেটে পরিষ্কার করে গোসল করতে বাতরুমে চলে গেছল।এমন সময় আচ্ছা ফোন দিয়ে বলল আমি কই আমি বললাম টাকা দিয়ে বন্ধু বাসা আসছি বলে ফোন রাখলাম।কিছুক্ষণ পর ভাবি গোসল করে বেড় হল আর আমি গোসল করে আসলাম।এসে দেখি ভাবি রেডি হচ্ছে।আমি বললাম কোথায় যাবা। ভাবি বলল রাতুলকে স্কুল থেকে আসতে।তারপর আমি কাপড় পরলাম।ভাবি আমাকে ঐই লুশনটা দিয়ে বলল সপ্তাহে একবার ভাল করে মালিশ করবি।আমি বললাম আচ্ছা।ভাবি আমার নাম্বারটি নিন।আমি বলাম আবার কবে। ভাবি বলল তোমার ভাই আসবে কিছু দিন পর। কুরবানি ঈদ করে আবার চলে যাবে।তোমার ভাই চলে গেলে প্রতিদন করব এই বলে আমাকে একটা কিস করল।আমি দুদু গুলি টিপছি আর বলছি কালতো ভাই নেই তো কাল আসি।ভাবি বলল আচ্ছা এসো শুনা।তারপর দুজন একসাথে বের কিন্তু ভাবি আগে গেল আর কিছুক্ষণ পর আমি। কারণ কেউ যদি সন্দেহ করে
Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

Post Top Ad

Pages