Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, June 20, 2017

মা আর দাদুর প্রতিদিনের চোদাচুদি লুকিয়ে দেখা


আমার নাম মিশু। আমার বয়স এখন ১৮ বছর। Latest Bangla Choti আমি আজ আমার মায়ের কাণ্ড কারখানার কথা বলবো। ঘটনার শুরু যখন আমি খুব ছোট। Top Bangla Choti আমার মা তখন ২৪ বছর এর যুবতি। দেখতে খুব সুন্দর আর স্বাস্থ্যবতী। ভরাট পাছা আর গোলাকার দুধ। অনেক সুন্দরী আর ফর্সা আমার মা।

বাড়িতে কোন মানুষ, ফেরিওয়ালা বা মেহমান এলে তারা মায়ের দিকে হা করে তাকিয়ে থাকতো।
মা সবসময় শাড়ি পরে থাকতো। আমাদের একা বাড়ি আর গ্রামের এক কোনায়। বাড়ীতে দুটো ঘর, একটা রান্নাঘর, একটা গোয়াল ঘর আর একটা কলঘর ছিল। বাড়ীর পিছনে ফলের বাগান, ছোট দুটো সবজি খেত আর একটা মাঝারি পুকুর ছিল। এক ঘরে আমরা মা বাবা সহ থাকতাম আর অন্য টাতে আমার দাদু থাকতো। ঘর দুটো একটু কাছাকাছি ছিল। বাথরুম আর কলঘর একসাথে ছিল। বাড়িতে মানুষ খুব বেশী নেই আর আমাদের একা বাড়ি তাই মাকে তেমন পর্দা করতে হত না। বাড়িতে আমি, মা, বাবা, আমার ছয় মাস বয়সি ছোট ভাই আর আমাদের দাদু।
Bangla Choti Golpo
Bangla Choti Golpo





দাদী মারা গেছে অনেক আগে আর বাবা একমাত্র ছেলে তাই দাদু আমাদের সাথেই থাকেন। বাবা একটা বেসরকারি স্কুলে চাকরি করতেন। বেতন কম। তাই ফ্যামিলি চালাতে সবসময় হিমশিম খেতেন। এজন্য উনাকে একটু বেশী খাটাখাটনি করতে হত। ক্লাস শেষে প্রাইভেট পরাতেন স্কুলের ক্লাসরুমে। প্রতিদিন খুব সকালে যেতেন আর ফিরতেন রাত ৮ তার দিকে।



  • জানোয়ারটা আমার ভোদার পর্দা ফাটাইছে





  • বড়চাচির কাজের মেয়েটা





  • বগলা রাউন্ড ২





  • দরজি ভাবিকে লোশন চোদা



  • দুপুরে বাড়ি তে আসতেন না, কারন স্কুল অনেক দূরে। মা টিফিন দিয়ে দিত আর বাবা টা খেয়ে নিত। আমার বাবার বয়স ২৭ বছর। দাদুর বয়স ৪২ বছর। খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল দাদুর। তাই বাবা আর দাদুর বয়সের পার্থক্য অনেক কম। দাদু কৃষিকাজ করত তাই শরীর এখনো খুব ফিট। শক্ত পেটা শরীর, হাতের বাহুতে মাংসপেশী কিলবিল করে রেসলারদের মত। বাড়ীর সব ভারী কাজ উনি একাই করেন। শরীরে কোনো অসুখ বাধে নি এখনো। দেখলে এখনো যুবক মনে হয়। আর বাবা রোগা মানুষ তাই শক্ত কোন কাজ করতে পারেন না, অল্পতে হাঁপিয়ে উঠেন। পারিবারের ভার টানতে টানতে তার বয়স আরও বেড়ে গেছে মনে হয়। দাদু প্রতিদিন সকালে বাজার করা আর আমাদের গাভীর দেখাশোনা করা, পুকুরে মাছ ধরা, বাড়ীর পিছনের জমিতে শাক সবজি চাষ করা, বাগান করা এইসব করতেন। সংসারের কাজে মাকে মাঝে মাঝে সাহায্য করতেন।  all new bangla choti chuda chudir golpo is latest choti .




    আমি সারাদিন এই বাড়ি, ওই বাড়ি ঘুরে বেড়াতাম আর ক্ষিদে লাগলে বাড়ি এসে মাকে বলতাম। মা খেতে দিত আর খেয়ে আবার ঘুরে বেড়াতাম। আমার ছোট ভাই তখন মায়ের দুধ খেত।খুব শান্তশিষ্ট ছিল সে। কান্নাকাটি খুব কম করতো। ক্ষিদে লাগলে কান্না করতো আর খেয়ে ঘুমিয়ে যেতো বা খেলা করতো। কাওকে জ্বালাতন করতো না। আমাদের বাড়ি টা গ্রামের এক কোনায় আর পুরো বাড়ী পাঁচিল দিয়ে ঘেরা ছিল। মাকে দেখতাম সবসময় দাদুর সাথে খুশি মনে কথা বলত। দাদুর সাথে কথা বা কাজ করার সময় গায়ের কাপড় ঠিক থাকতো না। দাদু এইসব দেখে মজা পেত, কিছু বলত না আর মুচকি হাসত। আমি ছোট ছিলাম তাই তারা ভাবত আমি কিছু বুঝি না। তবে বাবা বাড়িতে থাকলে তখন মা খুব ঘোমটা দিত আর কাপড় ঠিক ঠাক করে চলত। আমার কেমন যেন লাগতো, দাদু আর মায়ের কাণ্ড দেখে। একদিন সব কিছু আমি বুঝতে পারলাম একটা ঘটনার পর। আমি ওইদিন সকালে খেয়ে ঘুরতে বের হলাম। তখন বাবা স্কুলে চলে গেছে আর দাদু আমাদের গাভীকে খাবার দিচ্ছিলেন। মা বাবুকে দুধ খাওয়াছেন। আমি কিছুদুর যেতেই আমার খুব বাথরুম লাগলো আর আমি বাড়ি ফিরে চললাম। বাড়ি এসে গেট ধাক্কা দিয়ে দেখি গেট ভেতর থেকে বন্ধ। আমার খুব জোরে বাথরুম লেগেছিল তাই আমি কাওকে ডাক দিলাম না। কারন তারা আসতে আসতে আমার অবস্থা শেষ হয়ে যাবে।
    তাই আমি এক দৌড় দিয়ে বাড়ীর পিছনে চলে গেলাম। বাড়ীর পিছনে টিনের পাঁচিলে একটা ছোট ফাঁক ছিল, মনে হয় কুকুর আসা যাওয়া করতে করতে ওই ফাঁক হয়ে গেছে। আমি ওই ফাঁক দিয়ে মাঝে মাঝে আসা যাওয়া করতাম। বড় কেউ ওই ফাঁক দিয়ে ডুকতে পারবে না। আমি বাড়ি ডুকে এক ছুটে বাথরুমে গেলাম। বাথরুম শেষ করে মাকে গেট খুলে দিতে বলতে যাবো এমন সময় দেখি আমাদের ঘর থেকে মা আর দাদুর হাসির আওয়াজ আসছে। আমি ঘটনা কি দেখার জন্য জানালা দিয়ে উঁকি মেরে থ হয়ে গেলাম। আমি দেখতে পেলাম মা শুয়ে বাবু কে দুধ দিচ্ছে আর দাদু মায়ের পাশে শুয়ে আরেকটা দুধের বোঁটা মুখে নিয়ে চো চো করে খাচ্ছে। আর মাঝে মাঝে মাথা তুলে কথা বলছে মা এর সাথে। মা এক হাত দিয়ে দাদুর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর দাদুর কথা শুনে বেশ শব্দ করে হাসতে লাগলো। তাদের কথা বার্তা আমি শুনতে পাচ্ছি, কারন তারা বেশ জোরে কথা বলছে। বাড়িতে কেউ নেই ভেবে তারা জোরে কথা বলতে লাগলো। দাদু মাকে বলছে, তোমার দুধ তো আমাদের গাভীর দুধের চেয়েও মিষ্টি। মা হাসতে হাসতে বলল, তাই নাকি। দাদু বলে তুমি রোজ গাভীর দুধ খাবে আর আমি তোমার দুধ খাব।




    Bangla Choti Golpo

    মা বলে, সে তো প্রতিদিন খাচ্ছেন। দাদু বলে বাবুর খাওয়া হলে তুমি একটু গরুর মত চারপায়ে দাঁড়িয়ে থেকো, আমি একটু বাছুর যেবাবে দুধ খায় আমি সে ভাবে তোমার দুধ খাবো। মা হাসতে হাসতে বলল, ইসস সখ কত। আমার বাবুর দুধ তো আপনি খেয়ে শেষ করে ফেলবেন। মা দাদুর সাথে এসব করছে দেখে আমি খুব অবাক হলাম। কারন, আমাদের সামনে মা দাদুকে আব্বা বলে ডাকে। এরপর বাবুর খাওয়া শেষ হলে ঘুমিয়ে পরে আর মা বাবুকে দোলনায় শুইয়ে দাদুর কাছে বিছানায় আসে। দাদু তখন একহাত দিয়ে তার লুঙ্গির উপর দিয়ে নুনু ধরে ডলতে লাগলেন।



  • গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম





  • মা আর বোনকে একসাথে চোদা কি মজা!





  • ম্যাডামকে দিনরাত চুদে শান্ত করার গল্প





  • মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ১



  • মা বিছানায় এসে শাড়ি আর ব্লাউজ খুলে চারপায়ে দাঁড়ালেন। দাদু বলল, না হয় নি। তুমি সায়া খুলো, নইত গরুর মত লাগবে না। মা হাসতে হাসতে বলল, আপনি লুঙ্গি খুলে ফেলেন, নইত আপনাকে বাছুরের মত লাগবে না। এই কথা বলে দাদু আর মা দুজনেই লুঙ্গি আর সায়া খুলে পুরা নগ্ন হয়ে গেলেন। মা নাদুসনুদুস হওয়াতে আর বাচ্চা হওয়ার কারনে মার দুধ দুটো অনেক বড় ছিল। দুধের বোঁটার রঙ খয়েরী লাল বোঁটার চারপাশে গোল বৃত্তের মত জায়গা তাও লাল। দেখতে অনেক সুন্দর লাগছিল। আর মা চার পায়ে দাঁড়ানোতে তার দুধ গুলো ঝুলছিল। অনেকটা আমাদের গাভীর ওলান এর মত আর বোঁটা গুলো খুব খাঁড়া হয়ে ছিল। মা ফর্সা থাকার কারনে তার উরু দুটো সদ্য ছিলা কলাগাছের মত মনে হল। দাদু এবার যখন বাছুর এর মত উপর হল আমি তার দুই পায়ের মাঝে নুনু দেখে ভীষণ অবাক হলাম। এতো মোটা আর বড় সেটা। দেখতে একেবারে বড় শোল মাছের মত। প্রায় ৯” লম্বা আর মোটা। এখন জানি এতো বড় নুনুকে বাঁড়া বা ধোন বলে। বাঁড়ার মাথা টা শোল মাছের মুখের মত মোটা ছিল।

    Bangla Choti Golpo


    দাদু তখন মায়ের পেটের নিচে গিয়ে মায়ের দুধে গুঁতা মারতে লাগলো বাছুর এর মত। মা দাদুর কাণ্ড দেখে মুচকি মুচকি হাসতে লাগলো। তারপর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো আর মাঝে মাঝে উপর দিকে ছোট ছোট ধাক্কা মারছিল। মা সুখের আবেশে চোখ বন্ধ করে রইল। দাদু কিছুক্ষন দুধ চোষার পর মায়ের মনে দুষ্ট বুদ্ধি এল। মা গাভীর মত করে হটাত করে সরে গেলো অর্থাৎ বাছুর কে আর দুধ দিতে চায় না। তখন দাদুর মুখ থেকে দুধের বোঁটা চকাস করে বের হয়ে এল আর ফিনকি দিয়ে সামান্য দুধ নিচে পড়ল। দাদু হাসি মুখে আবার জায়গা বদল করে অন্য দুধের বোঁটা টা মুখে নিল। আবার কিছুক্ষণ চো চো করে খাওয়ার পর মা আবার সরে গিয়েদাদুর মুখ থেকে দুধের বোঁটা টেনে নিল। তাদেরকে অনেকটা গাভী আর বাছুর এর মত মনে হল। এইভাবে কিছুক্ষণ পর দাদুকে মা আর দুধ মুখে নিতে দিচ্ছে না। দাদু এইবার মায়ের পিছনে গিয়ে মায়ের পাছা মাঝে মুখ ডুবিয়ে দিলো। মা উহ করে উঠল আর পা একটু ফাঁক করে দাদুর মুখ কে জায়গা করে দিলো। এটা দেখে দাদু আবার মুখ টা মা এর ভোদার মধ্যে নিয়ে গেলো আর জিহবা বের করে চাটতে লাগলো। মা উহ আহ করে শব্দ করতে লাগলো। দাদু এক মনে জিহবা দিয়ে ভোদা চাটতে লাগলো। মাঝে মাঝে পাছার ফুটোতে জিহবা দিয়ে আদর করতে লাগলো। মা তখন চোখ বন্ধ করে দাদুর আদর খেতে লাগলেন আর মুখ দিয়ে আওয়াজ করতে লাগলেন। দাদু আবার সরে এসে মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আর মা তখন গাভীর মত করে দাদুর গায়ে, পিঠে জিহবা দিয়ে চাটতে লাগলো আর দাদুর দুই পায়ের মাঝে মুখ ঢুকিয়ে দিতে চাইলো। দাদু তখন এক পা উঁচু করে মাকে মুখ ঢুকাতে দিলেন। গাভীর যেমন করে বাছুর এর নুনু চেটে দেয় তেমনি মা দাদুর বাঁড়া টা চেটে দিতে লাগলেন আর মাঝে মাঝে বাঁড়ার মুণ্ডি টা মুখে নিয়ে চুষছেন।




    দাদু তখন মায়ের দুধ ছেড়ে দিয়ে পাছা আর উরু চাটতে লাগলেন আর এক পা উঁচু করে মা কে বাঁড়া খাওয়াচ্ছেন। মা তখন পুরা বাঁড়া চেটে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছে। কিন্তু বেশী মোটা আর লম্বা হওয়াতে পুরো টা মুখে নিতে পারে না। মা এবার বাঁড়া ছেড়ে দিয়ে বীচির থলে টা মুখে পুরে নিলেন আর চো চো করে টানতে লাগলেন। দাদু আহ করে উঠলেন আর একমনে পাছা, উরু আর ভোদা চাটতে থাকলেন। দাদু হটাত করে চিত হয়ে শুয়ে পড়লো আর মায়ের পাছা টা টেনে নিজের মুখের উপর আনল। মায়ের পাছা আর দাদুর মুখ তখন আমার দিকে। মা পাছা ফাঁক করে দাদুর মুখে বসে পরলেন আর দাদুর বাঁড়া মুখে নিয়ে একমনে চুষতে লাগলেন। আমি মায়ের ভোদা দেখতে পারলাম। কি সুন্দর আর ফোলা ভোদা।




    গোলাপ ফুলের পাপড়ির মত ভোদার ঠোঁট দুটো। দাদু তখন তার জিহবাকে সুই এর মত করে মায়ের ভোদার ভিতর ঢুকিয়ে দিলো আর চুষতে লাগলো। মা উহহ করে উঠল। দাদু তখন মায়ের গুদটা পুরো মুখে নিয়ে নিল আর চেটে, চুষে খেতে লাগলো। ভোদার মুখ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা ছাটন দিতে লাগলো। মাঝে মাঝে ভোদা ফাঁক করে পুরো জিহবা ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। মা আরামে উহ আহ করে শব্দ করে শীৎকার করতে লাগলো। কিছুক্ষন চুষার পর মা হটাত করে কেঁপে কেঁপে উঠল আর দাদুর মুখের উপর শক্ত করে বসে পড়ল। তারপর আমি শেষ, আমি শেষ বলতে বলতে গুদের রস ছেড়ে দিলো। দাদু তখন একমনে গুদের রস খেতে লাগলো। চেটে চেটে মায়ের গুদ পরিস্কার করে দিলো। মা তখন একেবারে নিস্তেজ হয়ে পা ফাঁক করে চিত হয়ে শুয়ে রইল। দাদু তখন উঠে মায়ের পাশে শুলো আর মায়ের ঠোঁটে চকাস করে চুমু খেয়ে মাই দুটো টিপতে লাগলো। দাদু বললেন, কি হল আমার তো এখনো মাল আউট হয় নি।

    তুমি এতো তাড়াতাড়ি রস ছেড়ে দিলে। মা বলল, আপনি তো একটা ষাঁড়, তাই আপনার এতো তাড়াতাড়ি আউট হবে কিভাবে। আর আজ যে খেলা দেখালেন তাতে আমি আরও উত্তেজিত হয়ে পড়ে ছিলাম। তাই খুব দ্রুত রস ছেড়ে দিলাম। সত্যি আব্বা, আপনি খুব ভালো খেলোয়াড়। আপনার ছেলে আমাকে কোনদিন সুখি করতে পারল না। তার ওইটা তো নুনুর মত ছোট। আর আপনার টা কি বিশাল। আমি আপনার টা সারা জীবন আমার গুদে পুরে রাখব। দাদু এই শুনে মায়ের মাই টিপতে লাগলেন আর বললেন, আমার ছেলে না পারলে কি হয়েছে আমি তো আছি। আমি তোমাকে সারাজীবন আমার এই বাঁড়া দিয়ে গেঁথে রাখব, সুখি করে রাখব। তাদের কথা শুনে মনে হল তারা অনেকদিন ধরে এইসব করছে। দাদু মায়ের একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন আর মা দাদুর বাঁড়া ধরে আদর করতে লাগলেন। এভাবে কতক্ষন রেস্ট নেয়ার পর আমাদের গাভী টা ডেকে উঠল। তার দুধ ধোয়া হই নি এখনো। দাদু হাসতে হাসতে বললেন, এক গাভীর দুধ মাত্র ধুইলাম এখন আরেকটার ধুতে হবে। মা বলল, হ্যাঁ চলেন। গাভীর দুধ ধুয়ে ফেলি। মা কাপড় পরতে গেলে দাদু বলেন, শুধু সায়া টা পরতে আর কিছু না পরতে। মা বলল, মিশু বা কেও চলে আসতে পারে। দাদু বলেন গেট বন্ধ আছে, কেও আসলে টের পাবো তখন তুমি সব পড়ে নিও। তখন আমার মনে হল খেলা শেষ হয় নি , আরও বাকি আছে। তাই আমি আজ লুকিয়ে লুকিয়ে সব দেখব বলে ঠিক করলাম। তারা জানে না যে আমি গোপন পথে বাড়ি চলে এসেছি। মা তখন সায়াটা দুধের একটু উপর পরে রান্না ঘর থেকে দুধ ধোয়ার বালতি আর তেল নিয়ে গরুঘরে গেলেন। দাদু লুঙ্গি পড়ে খালি গায়ে পিছন পিছন গেলেন। আমি লুকিয়ে লুকিয়ে গরুঘর এর একটা ছিদ্র খুজে বের করলাম যেখান থেকে সব দেখা যায়। Bangla Choti Golpo

    মা বাছুরের দড়ি হাতে দাঁড়িয়ে রইলেন আর দাদু তেল হাতে নিয়ে গরুর ওলান থেকে দুধ দুতে লাগলেন। কিছুক্ষন ধোয়ার পর মা বাছুর কে ছেড়ে দিলো যাতে বাছুর দুধ খেতে পারে আর ওলান এ দুধ আসে। তখন দাদু একপাশে সরে গিয়ে মাকে কাছে টেনে নিলো আর মায়ের সায়া তুলে গুদের ভিতর মুখ ডুবিয়ে দিলো আর চো চো করে গুদ চুষে দিতে থাকলো। আমি ছিদ্র থেকে দেখতে পাচ্ছি মায়ের গুদের ওইখানে দাদুর মাথা। মা একহাতে বাছুরের মুখ টেনে টেনে ওলান এর বোঁটা খাওয়াচ্ছে আর আরেক হাতে দাদুর মাথায় হাত বুলাচ্ছে। কিছুক্ষন পর মা বাছুর কে টেনে নিল আর দাদু কে গাভীর দিকে ঠেলে দিলো। দাদু আবার গাভীর দুধ ধুইতে লাগলো। দুধ ধোয়া হয়ে গেলে মা বাছুর কে ছেড়ে দিলো আর দাদু মা কে নিয়ে খড়ের উপর বসে পরলো। মা বললেন অনেক কাজ বাকি আছে, পরে করলে হয় না। দাদু বললেন এখন এক রাউন্ড করি তারপর কাজ করা যাবে। দাদু মাকে খড়ের উপর শুইয়ে দিয়ে পা ফাঁক করে ধরল আর গুদে চুমু খেতে লাগলো । তারপর চুষতে লাগলো জিহবা দিয়ে। মা আরামে উঃ উঃ করে উঠল। এইবার দাদু উঠে মায়ের মুখে চুমু খেলো আর মাই টিপতে লাগলো ।দাদু এবার মায়ের পা দুটো ভাঁজ করে বুকের কাছে নিয়ে গেলো আর দাদুর বাঁড়ার মাথা তখন মায়ের গুদের মুখে ঘষাঘষি করতে লাগলো। যেন বড় একটা সাপ তার ছিদ্র খুঁজছে। মা বাটি থেকে একটু তেল নিয়ে দাদুর বাঁড়ার গায়ে লাগিয়ে দিলো আর বাঁড়ার মাথা নিয়ে গুদের মুখে সেট করে দিলো। দাদু মায়ের পা ফাঁক করে ধরে এক ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে দিলো। মা ক্যোঁৎ করে শব্দ করে উঠলেন। তারপর দাদু গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে কিছুক্ষন চুপচাপ অপেক্ষা করলেন। মা তখন তার পাছা নাড়াতে লাগলো বাঁড়া গুদে নেয়ার জন্য। দাদু যেন এই সুযোগের অপেক্ষায় ছিলেন। দাদু আবার বড় একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিলেন। মা আহ করে উঠল আর মুখে বলল, আস্তে করেন। দাদু এইবার আস্তে আস্তে কোমর নাড়াতে নাড়াতে মাকে চুদতে লাগলেন। মা দুই পা ফাঁক করে দাদুর চোদা খেতে লাগলো। আমি পিছন থেকে দেখতে পাচ্ছি দাদুর বাঁড়া মায়ের গুদে একবার ডুকছে আর বের হচ্ছে। দাদু মায়ের ঠোঁটে ঠোঁট করে চুমু খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো। এভাবে কিছুক্ষন করার পর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আরেকটা টিপতে লাগলো আর চুদতে লাগলো। মা পা দুটো দাদুর কোমরের দুই পাশে ছড়িয়ে দিয়ে আকাশের দিকে তুলে রাখল আর দাদুর ঠাপ খেতে লাগলো।মা নিচ থেকে দাদুর ঠাপের তালে তালে পাছা উঁচিয়ে তলঠাপ দিতে লাগলো।




  • গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম





  • মা আর বোনকে একসাথে চোদা কি মজা!





  • ম্যাডামকে দিনরাত চুদে শান্ত করার গল্প





  • মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ১




  • সারা গোয়ালঘরে তখন বাছুরের দুধ খাওয়ার চকাস চকাস শব্দ আর দাদু-মা এর চোদা চুদির পকাত পকাত শব্দ হতে লাগলো। দাদু আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলো। প্রায় ২০ মিনিট চোদার পর দাদু হটাত খুব জোরে জোরে মাকে ঠাপ মারতে লাগলো আর মা দুই পা আর দুই হাত দিয়ে দাদুকে শক্ত করে জড়িয়ে ধরলো। দাদু খুব জোরে কয়েকটা রামঠাপ দিয়ে মায়ের গুদের ভিতরে বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিয়ে কাঁপতে লাগলো। মার শরীর তখন খুব করে কাঁপছে। আমি বুঝলাম তারা দুইজন রস ছেড়ে দিলো। একটু পরেই দাদু মায়ের গুদ থেকে বাঁড়া টা চকাস করে বের করলো আর মায়ের গুদ থেকে গলগল করে দাদুর সাদা সাদা বীর্য পড়তে লাগলো। মা সায়া দিয়ে দাদুর বাঁড়া আর নিজের গুদ মুছে নিল। কিন্তু তাদের আর উঠার মত শক্তি ছিল না তখন। তারা আবার একে অন্য কে জড়িয়ে ধরে শুইয়ে রইল। আর কথা বলতে লাগলো। দাদু বলল, বৌমা কেমন লাগলো আজ। মা বলেন, আব্বা আজ আপনি একেবারে ষাঁড়ের মত চুদলেন। দাদু বললেন, তোমার ওই গুদে সারাদিন আমার লাঠিটা ভরে রাখতে চাই কিন্তু তা আর পারি কই। মা বলল, আমি ও আপনার বাঁড়া আমার গুদে নিয়ে সারাদিন পড়ে থাকতে চাই কিন্তু এর চেয়ে বেশী করতে গেলে ধরা পড়ে যাবো যে। মিশু স্কুলে যাওয়া শুরু করলে তখন মজা করে সারাদিন ধরে আমার গুদে আপনার বাঁড়া নিয়ে বসে থাকবো। এই বলে তারা চুমু খেতে লাগলো। আমি বুঝলাম আমার স্কুলে যাওয়ার সময় হলে তাদের চোদাচুদি করতে আর সমস্যা হবে না। তারপর মা উঠতে গেলে দাদু মাকে একটানে কোলে উঠিয়ে নিলো। মা হাসিমুখে দাদুর গলা জড়িয়ে ন্যাংটা হয়ে দাদুর কোমর জড়িয়ে রাখল। তারপর মাকে কোলে নিয়ে অন্য হাতে দুধের বালতি হাতে নিয়ে তারা রান্নাঘর এর দিকে চলে গেলো। দাদু রান্না ঘরে বালতি রেখে মাকে নিয়ে কলঘরে গেলো। আমাদের কলঘর আর বাথরুম একসাথে টিনের বেড়া দিয়ে তৈরি। দাদু মাকে নিয়ে বাথরুমে ঢুকল আর তারা দুই জন একসাথে পেশাব করতে লাগলো। মায়ের হাসির শব্দ আমি শুনতে পেলাম। মা বলছে, শান্তিমত পেশাব করতেও দিবেন না দেখছি। তারপর দাদু মাকে কোলে নিয়ে আবার কলঘরে এল আর বালতি থেকে পানি উঠিয়ে মায়ের গুদ, মাই, পেট, পাছা সব ধুয়ে দিলো। মা পানি নিয়ে দাদুর বাঁড়া ,বুক ধুয়ে দিলো। Bangla Choti Golpo

    তাদের গা ধোয়া হয়ে গেলে দাদু আবার মাকে পাঁজাকোলে করে নিলো। দাদুর একহাত মায়ের পাছার নিচে আর একহাত বগল তলে দিয়ে মাই এর উপর রেখে মাকে কোলে তুলে নিলো। মা দাদুকে গলা জড়িয়ে ধরল। আর দাদুর বুকে মুখ লুকালো। আমি দেখতে পেলাম দাদু মায়ের মাই টিপছে আর মা দাদুর বুকের বোঁটা টা চেটে দিচ্ছে। দাদু ল্যাংটা হেঁটে বড় ঘরের দিকে যেতে লাগলেন। আমি আবার বড় ঘরে উঁকি দিলাম। দাদু মাকে বিছানায় শুইয়ে দিচ্ছে কিন্তু মা তখনো দাদুর বোঁটা চেটে দিচ্ছে। দাদু তখন মায়ের পা ফাঁক করে গুদে চকাস চকাস করে কয়েকটা চুমু খেলো আর মাকে বলল আমি বাজারে যাচ্ছি, কি কি লাগবে বল। মা বলল আমার এই বাঁড়া হলেই চলবে। এই বলে তারা দুই জনেই বেশ শব্দ করে হেসে উঠল। দাদু একটা লুঙ্গি আর শার্ট পড়ে নিলো আর বাজারের ব্যাগ হাতে নিলো। আর বলল আজ দুপুরে একসাথে খাবো। মা হেসে বলল, আবার। আমি বুঝলাম দুপুরে আজ কিছু হবে। প্রতিদিন আমি খাওয়ার পর ঘুমিয়ে পরি আর তখন দাদু আর মা একসাথে খেতে বসে। আমি আজ ঘুমাব না বলে ঠিক করলাম। দাদু চলে যাওয়ার পর আমি বাহির থেকে ঘুরে আসলাম আর মাকে রান্না ঘরে কাজ করতে দেখলাম। কিছু খেয়ে আমি আবার অপেক্ষা করতে লাগলাম দাদু কখন ফেরে। দাদু বাজার নিয়ে বাড়ি আসতে দেখে আমি মাকে বলে আবার বাড়ি থেকে বের হলাম, কিন্তু একটু ঘুরে আবার পিছন দিয়ে ঢুকে রান্না ঘরে উঁকি দিলাম। দাদু বাজার রেখে আমার কথা জিজ্ঞেস করল। মা বলল খেয়ে আবার ঘুরতে বের হয়েছে। দাদু তখন গেট বন্ধ করে এল আর মায়ের পিছন বসে বসে মায়ের মাই টিপতে লাগলো। মা বলল, এখন কাজ টা করি। তারপর অনেক সময় আছে। দাদু কিছু বলল না। পিছন থেকে মায়ের কানের লতি চুষতে লাগলো। মা হটাত কেমন যেন করে উঠল। মনে হয় আরাম লাগছিল তার। মা শাড়ি আর ব্লাউজ পরা ছিল।

    দাদু মায়ের গলা, পিঠ চুষতে, চাটতে লাগলো। তারপর মায়ের সামনে থেকে ব্লাউজ উপর উঠিয়ে দিলো আর একটা মাই বের করল। মা তখনো কাজ করে যাচ্ছে। দাদু তখন বগল তলা দিয়ে মাথা ঢুকিয়ে দিলো আর মাই এর বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো। মা দুই হাত দিয়ে কাজ করছে আর দাদুর দুধ খাওয়া দেখছে। মা বলছে, বাবুর জন্য দুধ রাখতে হবে। বেশীক্ষন খাবেন না। দাদু কিছু না বলে একমনে দুধ খেয়ে যাচ্ছে। কিছুক্ষন খেয়ে দাদু আবার ব্লাউজ দিয়ে মাই ঢেকে দিয়ে মায়ের মুখ টেনে নিয়ে চুমু খেলো। তারপর মাকে কাজে সাহায্য করতে লাগলো আর আবোলতাবোল কথা বলতে ছিল। আমি দুপুরে বাড়ি ফিরে দেখি, মা রান্না শেষ করেছে আর দাদু গাভিকে খাবার দিচ্ছে। মায়ের শাড়ি দুই মাইএর ফাঁক দিয়ে কাঁধে উঠানো আর এভাবেই দাদুর সামনে ঘুরে বেড়াচ্ছে। আমি আসার পর মা আমাকে গোসল করিয়ে দিয়ে খাইয়ে দিলো। বলল যা একটু শুয়ে নে। আমি ভালো ছেলের মত বিছানায় গেলাম। কিছুক্ষন পর মা আমাকে দেখতে আসলো আমি ঘুমিয়ে গেছি কি না। আমি পাশ ফিরে শুয়ে আছি দেখে ভাবল ঘুমিয়ে পড়েছি। তারপর মা গিয়ে দাদু কে ডাকল খাওয়ার জন্য। দাদু রান্না ঘরে ডুকলো খাবার খেতে। আমি আস্তে করে উঠে দেখতে পেলাম মা রান্নাঘরের দরজা বন্ধ করছে। মায়ের পরনে শাড়ি আর চুলগুলো এখনো ভেজা। Bangla Choti Golpo

    আমি উঠে গিয়ে আবার রান্নাঘরে উঁকি দিলাম। আমাদের রান্নাঘরের একপাশে একটা আগের দিনের ডাইনিং টেবিল আর চারটা চেয়ার ছিল। আমরা অইখানে বসেই খাই। রান্নাঘরে খিড়কী দিয়ে আলো আসছে আর তাতে আমি দেখতে পেলাম, মা দাদুর সামনে দাঁড়িয়ে আছে আর দাদু চেয়ারে বসে বসে মায়ের দুধ টিপছে। মা দাদুর বাঁড়া ধরে নাড়াতে লাগলো আর দাদু ব্লাউজ উঠিয়ে মাই চুষতে লাগলো। দেখতে দেখতে দাদুর বাঁড়া আবার শক্ত হয়ে গেলো আর বাঁশ গাছের মত সোজা হয়ে রইল। দাদু মাকে সব খুলে ফেলতে বলল। মা সব খুলে এক প্লেটে খাবার সাজিয়ে নিলো। দাদু তখন মায়ের গুদের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে কি যেন করতেছিল। তারপর মা দাদুর চেয়ারের দুই পাশে পা ছড়িয়ে দিয়ে দাঁড়ালো। দাদু তখন মায়ের গুদের পাপড়ি ফাঁক করে ধরল আর মা দাদুর বাঁড়া ধরে আস্তে আস্তে বসতে লাগলো। আমি দেখতে পেলাম দাদুর বাঁড়া আস্তে আস্তে মায়ের গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মা অর্ধেক ঢুকিয়ে বাঁড়া ছেড়ে দিলো আর দাদু মায়ের কোমর ধরে জোর করে উপর দিকে একটা ধাক্কা মারল। এক ধাক্কায় দাদুর বাঁড়া মায়ের গুদে আমুল গেঁথে গেলো। মা উফফ করে উঠল। তারপর দাদু কিছুক্ষন মায়ের কোমর ধরে ঠাপ মারতে লাগলো। কিছুক্ষন ঠাপ মারার পর দাদু মাকে কোলের উপর বসিয়ে নিলো আর হাত দুয়ে ভাত মেখে খাওয়া শুরু করল। আমি অবাক হয়ে তাদের এই সব দেখতে লাগলাম। দাদু একহাতে ভাত নিয়ে মাকে খাইয়ে দিচ্ছে আর অন্য হাত দিয়ে মায়ের দুধ টিপে যাচ্ছে। মা একহাত দিয়ে প্লেট ধরে আছে আর অন্যহাত দিয়ে দাদুর কাঁধের উপর দিয়ে দাদু কে জড়িয়ে ধরে আছে। অর্থাৎ দাদুর মাথা আর মুখ মায়ের বগল তলে আছে। দাদু মাকে এক লোকমা খাইয়ে আর নিজে এক লোকমা খেয়ে দুধ চেপে ধরে কিছুক্ষন ঠাপ মারে। মা তখন চোখ বুজে দাদুর ঠাপ খায়। দাদু ঠাপ মারে আর মাইয়ের বোঁটা মুখে নিয়েচুষে। মায়ের ডান মাইয়ের বোঁটার চারপাশে দাদুর মুখের লালা আর ঝোল লেগে আছে। আবার দাদু একটু করে খায় আর কিছুক্ষন চোদাচুদি করে। দাদু বলে, কেমন লাগছে বৌমা, আমার বাঁড়ার ঠাপ আর হাতের খাবার খেতে। মা চোখ বন্ধ রেখে বলতে থাকে, হ্যাঁ আব্বা খুব মজা লাগছে। এভাবে যদি প্রতিদিন খেতে পারতাম। দাদু বলে, আমি তোমাকে সবসময় এভাবে কোলে বসিয়ে খাওয়াবো। এই বলে তারা খাবার খেতে লাগলো আর দাদু মাকে চুদতে লাগলো। খাবার শেষ হলে দাদু মায়ের আর নিজের মুখ আর বুক ধুয়ে দিলো আর মাকে কোলে বসিয়ে তলঠাপ মারতে লাগলো। এভাবে কিছুক্ষন করার পর দাদু মাকে কোল থেকে উঠিয়ে নিলো আর নিজের দিকে মুখ করে আবার বাঁড়ার উপর বসিয়ে দিলো। মা দাদুর কোল থেকে উঠাতে মায়ের গুদ থেকে চকাস করে শব্দ হল। শব্দ শুনে দুই জনে হেসে উঠল। Bangla Choti Golpo

    দাদু বলল, দেখছো বউমা তোমার গুদ আমার বাঁড়া কে ছাড়তে চাইছে না। মা বলল, আমার গুদের ক্ষিদা না কমা পযন্ত আপনার বাঁড়ার ছুটি নেই। তারপর তারা মুখোমুখি বসে চোদাচুদি করতে লাগলো। রান্নাঘরে তখন পকাত পকাত করে শব্দ হচ্ছে। মা আর দাদু তাদের জিহবা দিয়ে মুখের ভিতর খেলা করছে আর দাদুর বাঁড়া মায়ের গুদের ভিতর আসাযাওয়া করছে। কিছুক্ষন পর মা যখন দাদু কে শক্ত করে জড়িয়ে ধরল দাদু তখন বুঝতে পারল মা জল ছেড়ে দিচ্ছে। দাদু তখন থাপ মারা বন্ধ করে দিলো। মা তখন করুণ চোখে দাদুর দিকে তাকালো আর দাদু মুচকি হেসে চেয়ার ছেড়ে উঠে দাঁড়ালো। দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর রয়ে গেছে আর মা দাদুকে দুই পায়ে কোমর বেড় দিয়ে আর দুই হাতে গলা জড়িয়ে ধরে ঝুলে থাকলো। বানর যেমন গাছে ঝুলে মা তখন তেমন করে দাদুর গলায় ঝুলে থাকলো। দাদু ডাইনিং টেবিল থেকে খাবারের প্লেট আর বাটি আলমারি তে তুলে রাখছে। দাদুর বাঁড়া তখনো মায়ের গুদের ভিতর। মা করুণ গলায় বলল, ওঁগুলো পরে তুললেও হবে। আগে আমাকে চুদুন। দাদু একটা করে বাটি আলমারি তে তুলে রাখে আর আসার পথে মায়ের পাছা ধরে ঠাপ মারতে থাকে। এভাবে সব খাবার তোলা হয়ে গেলে দাদু মাকে কোলে তুলে হেঁটে হেঁটে পুরো রান্না ঘর জুড়ে চুদতে লাগলো। মা আনন্দে শীৎকার দিতে লাগলো। আমি বুঝতে পারলাম মা দুইবার রস ছেড়ে দিয়েছে। কিন্তু দাদুর এখনো থামার নাম নেই। দাদু এইবার মাকে টেবিলে শুইয়ে দিয়ে খুব জোরে জোরে ঠাপ মারতে লাগলো। দাদুর ঠাপের ঠেলায় টেবিল সরে গেলো। কিছুক্ষন পর দাদু মায়ের গায়ের উপর শুয়ে জোরে এক রামঠাপ মারল আর বাঁড়া টা গুদের ভিতর পুরা গেঁথে দিয়ে মাকে শক্ত করে জড়িয়ে ধরল। মা দাদুকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে লাগলো আর কেঁপে কেঁপে উঠল। আমি বুঝলাম দাদু আর মা একসাথে মাল ছেড়েছে। কিছুক্ষন শুয়ে থাকার পর দাদু মাকে বলল। আমার বৌমা, আমার জান তোমার কেমন লেগেছে আমার চোদা খেতে। Bangla Choti Golpo

    মা তার শ্বশুরের মুখে চুমু খেতে খেতে বলল, আমার মরদ, আমার ষাঁড় আমি তোমার চোদা খেয়ে খুব খুশি। আমি তোমার বাঁড়া সবসময় আমার গুদে পুরে রাখবো। তারপর তারা কিছুক্ষন আদর করল আর দাদু মাকে টেবিল থেকে উঠিয়ে নিলো আর কাপড় পরতে বলল। তারা কাপড় পরে বের হবার আগেই আমি বিছানায় গিয়ে শুয়ে পরলাম। মা বাবুকে দুধ খাইয়ে আমার পাশে শুয়ে ঘুমিয়ে গেলো। আমি বিকেল বেলা খেলতে যাবার নাম করে আবার লুকিয়ে বাড়ীর পিছনে চলে আসলাম। আসার সময় দেখেছি মা দাদুর ঘরে যাচ্ছে। আমি তাড়াতাড়ি দাদুর ঘরের পিছনে গিয়ে উঁকি দিলাম। ভিতরে তখন মা দাদুর ঘুম ভাঙ্গাচ্ছে। দাদু ঘুম ভেঙ্গে মাকে টেনে তার খাটের উপর বসালো আর আমার কথা জিজ্ঞেস করল। মা বলল খেলতে গেছে। দাদু তখন বলল আমার বিকেলের খাবার কই। মা হেসে জবাব দিলো, রেডি আছে। মা তখন দাদুর বিছানায় উঠে বসে আর পা ভাঁজ করে কোল করে দাদুর মাথা টা কোলের উপর তুলে নিলো। দাদু তখন চোখ বন্ধ করে মায়ের কোলে শুয়ে রইল। মা এইবার তার ব্লাউজ উপর করে তুলে আর নিজের একটা মাইয়ের বোঁটা হাতে নিয়ে দাদুর মুখে গুঁজে দেয়। দাদু মুখ ফাঁক করে বোঁটা মুখে পুরে নেয় আর চো চো করে চুষতে থাকে। মা সুখের আবেশে তার চোখ বন্ধ করে ফেলে আর তার শ্বশুরকে দুধ খাওয়াতে থাকে। মা কিছুক্ষন পর দাদুকে আরেকটু টেনে কোলের উপর উঠিয়ে নেয় আর অন্য মাইয়ের বোঁটা মুখে গুঁজে দেয়। দাদু তখন একটা মাই খাচ্ছে আর অন্য টা ময়দা মাখার মত করে মাখতেছে। মা চোখ বন্ধ করে মজা নিচ্ছে আর তার শ্বাস প্রশ্বাস ভারী হতে থাকে। তখন মা এক হাত দিয়ে দাদুর মাথায় হাত বুলায় আর অন্য হাত দিয়ে লুঙ্গির ভিতর দিয়ে দাদুর বাঁড়া ধরে আদর করতে থাকে। দাদু বোঁটা থেকে মুখ তুললে মা দাদুর মুখ উপর করে ধরে ঠোঁটে চুমু খায় আর আবার মাইয়ের বোঁটা মুখে দিয়ে দেয়। দাদু একমনে দুধ খেতে থাকে।দাদুর বাঁড়া আবার শক্ত হয়ে দাঁড়িয়ে যায় মায়ের হাতের ছোঁয়া পেয়ে। দাদু দুধ খাওয়া বন্ধ করে উঠে বসে আর মাকে কোলের উপর শুইয়ে দেয়। তখন মায়ের মুখের সামনে দাদুর বিশাল বাঁড়া টা ঝুলতে থাকে। মা হাত দিয়ে আদর করতে থাকে। দাদু বলে আমার ছোটরাজা তোমার জিহবার স্বাদ পেতে চায়।
    মা তখন একটু হেসে বাঁড়ার মাথা টা মুখে পুরে নেয় আর চুষতে থাকে। দাদু মায়ের মাথা ধরে তার বাঁড়ার উপর উপর নীচ করতে থাকে। আরামে দাদুর চোখ বুজে আসে। দাদু আহ আহ করে আওয়াজ করতে থাকেন। মা একবার দাদুর বাঁড়া মুখে নিয়ে চুষেন আর একবার বীচির থলে মুখের ভিতর নিয়ে টানতে থাকেন। দাদু তখন একটা ঘোরের মধ্যে থাকেন। দাদু মায়ের কোমর ঘুরিয়ে নিজের দিকে নিয়ে শাড়ীর ভিতর হাত ঢুকিয়ে দেন। মা তখন তার পা ফাঁক করে ফেলে। আমি বুঝতে পারি দাদু মায়ের গুদে হাত দিয়েছে। দাদু এক হাতে মায়ের মাথা ধরে বাঁড়া খাওয়াচ্ছে আর অন্য হাতে মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে খেঁচে দিচ্ছে। মা দাদুর আঙ্গুল চোদা খেতে খেতে গুদের জলছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলো। তখনো মা নিজের মুখে দাদুর বাঁড়া নিয়ে পড়ে আছে। দাদু তখন মায়ের মুখ থেকে টান মেরে তার শক্ত বাঁড়া বের করে নিলো। বাঁড়া বের করার সময় চকাস করে শব্দ হল। দাদু উঠে লুঙ্গি পরল। কিন্তু দেখল যে মা বিছানা ছেড়ে উঠছে না। দাদু বুঝতে পারল মায়ের উঠার শক্তি নেই এখন। দাদু মাকে সকালের মত করে পাঁজাকোলে করে নিলো । মা দাদুর গলা ধরে চোখ বন্ধ করে পড়ে রইল। দাদু মাকে কোলে নিয়ে আবার রান্নাঘরের দিকে গেলো। আমি রান্নাঘরের পিছনে গিয়ে দেখি দাদু চা বানাচ্ছে আর মাকে একটা চেয়ারে বসিয়ে রাখল। মা বসে বসে দাদুর চা বানানো দেখছে। তারা কথা বলছে কিন্তু মা উঠে দাদু কে সাহায্য করছে না বা চেয়ার থেকে নড়ছে না। দাদুর চা বানানো হয়ে গেলে দাদু এক মগে করে অনেক চা নিলো আর একটা প্লেটে কিছু বিস্কুট নিলো। তারপর চা, বিস্কুট টেবিলে রেখে দাদু মাকে দাঁড় করিয়ে একটা চেয়ারে বসল আর মাকে নিজের একটা উরুর উপর বসিয়ে দিলো।অর্থাৎ মায়ের পাছা দাদুর একটা উরুর উপর আর এক হাত দিয়ে দাদু মায়ের দুধ ধরে নিজের দিকে টেনে রাখল। দাদু মাকে জড়িয়ে ধরে এক হাতে চা এর মগ নিলো আর চা খেতে লাগলো আর মাকে চা খাওয়াতে লাগলো। মা দাদুর বুকে মাথা রেখে নিস্তেজ হয়ে চা খাচ্ছে আর এক হাতে দাদুর বাঁড়া ধরে বসে আছে। Bangla Choti Golpo

    এবার দাদু মার মুখে চা দিলো কিন্তু চা-টা গিলতে দিলো না। মায়ের মুখের ভিতর দাদু তার ঠোঁট ঢুকিয়ে দিলো আর মা এর মুখ থেকে চা টুকু নিয়ে খেয়ে ফেলল। মা মনে হয় খুব মজা পেলো। মা আবার বেশী করে চা মুখে নিয়ে দাদুর দিকে মুখ নিয়ে তাকাল। দাদু আবার তার ঠোঁট নিয়ে মায়ের ঠোঁটের ভিতরে ঢুকিয়ে দিয়ে চা খেয়ে নিলো আর জিহবা চুষে দিলো। আবার দাদু চা মুখে নিয়ে রেখে মাকে চা খাওয়াতে লাগলো। এতে তারা বেশ উত্তেজিত হয়ে পরল। তারা চেয়ারে বসে বসে একে অন্যের ঠোঁট নিয়ে চুষে, চেটে, কামড়ে খেতে লাগলো। এরপর সন্ধ্যা হয়ে এল বলে দাদু গোয়ালঘরে গেলো আর মা রান্নাঘরে কাজ করতে লাগলো। আমি ঘুরে বাড়ী ফিরে গেলাম অন্য এক নতুন অনুভুতি নিয়ে। আমার মন এই চোদাচুদি দেখার জন্য উৎসুক হয়ে উঠল। আমি ঠিক করলাম রোজ রোজ লুকিয়ে মা-দাদুর চোদাচুদি দেখব কিন্তু কাওকে বলবো না।
    Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

    Post Top Ad

    Pages