Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, June 19, 2017

আমার মায়ের উপোসি ভোদা

A bangla sex story of mom arranged by son - আমার মায়ের উপোসি ভোদার জ্বালা মিটানো

শুরুতেই বলে নিই যে এইটা কোন চটি গল্প না। আমার জীবনে ঘটে যাওয়া সত্য ঘটনা আপনাদের সাথে শেয়ার করলাম।

আমার নামটা গোপোন রাখলাম, বয়স ১৯ (ছেলে)। বাসা মিরপুর। আমার বাবা ২০০৭ সালে ইটালি গিয়েছিল অবৈধ ভাবে, তাই আজ পর্যন্ত প্রায় ৯ বছর সে দেশে আসতে পারে নাই। আমার মায়ের বয়স ৪১ বছর গৃহিণী। আম্মু খুব সাধারন এবং মোটামুটি ধার্মিক মহিলা।
আম্মু দেখতেও সুন্দরি, ৩৬ সাইজের দুধ আর ফরসা মহিলা। আব্বু বিদেশ যাওয়ার পর বাসায় শুধু আমি আর আম্মু থাকতাম। আম্মুর সাথে তেমন কোনো পুরুষ মানুষের পরিচয় ছিল না, আর আমি খুব ভালোভাবে খেয়াল করেছি যে এই ৯ বছরে আম্মু কারো সাথে চোদাচুদি করেনি।তবে ৯ বছরের উপোসি ভোদা নিয়ে যে আম্মু খুব সুখে নেই সেটা বুঝাই যেত। মাঝে মাঝে দেখতাম ফ্রিজে বেগুন আছে কিন্তু রান্না করে না, রান্না না করেই বেগুন শেষ হয়ে যায়। বুজতাম যে বেগুন গুলো আম্মুর ভোদার জ্বালা মেটায়।

গত ২ বছর থেকে কেন জানি আমার খুব ইচ্ছা আম্মুকে ইয়াং পোলাপান দিয়ে চোদানোর। সারাদিন কল্পনা কোরতাম যে আম্মুকে ইয়াং পোলাপান রাম চোদন ডিচ্ছে,আম্মুর ভোদা ফাটাইয়া ফেলতেছে, আর এইসব ভেবে মাল ফেলতাম। কিন্তু পরে ভেবে দেখলাম যে এইভাবে আর কতদিন অবাস্তব একটা জিনিস ভেবে খেঁচবো, একটু চেষ্টা করলে হয়তা কল্পনা গুলোকে বাস্তবে পরিনত করা জায়। আর যেহেতু আম্মু ৯ বছরের উপশি তাই কাজটা আর সহজ হবে, কারন ভোদার জালা বড় জ্বালা। কিন্তু কাকে দিয়ে চোদাবো আমার মাকে?
Short Stories of Love and Sex with Robots.
যেহেতু মা কে নিয়ে ব্যাপারটা তাই গোপোনিয়তা খুব ভালোভাবে রক্ষা করতে হবে। প্রথমে ভাবলাম আমার বন্ধু আশিক কে দিয়ে আম্মুকে চোদানোর ট্রাই করাব। কিন্তু পরে ভেবে দেখলাম নিজের বন্ধুকে নিজের বাপের জায়গা দেওয়া ঠিক হবে না। তাই, গত মার্চ মাসে ‘আবির হাসান’ নাম দিয়ে একটা ফেইক ফেসবুক প্রফাইল খুললাম। অইখানে অনেক চোদনবাজ আর incest পোলাপানের সাথে add হলাম। অনেকের সাথেই chat হয়, আমি তাদেরকে সবকিছু বলি, তারা বিভিন্ন ধরনের প্লান দেয়। সবার মাঝে থেকে ‘আফতাব’ নামের একটা ভাইয়ের কথাগুলো আমার খুব ভাল লাগে।





উনার বয়াস ২৪, জুরাইন বাসা, একটা বেসরকারি কোম্পানিতে চাকরি করে। উনি আমার কাছে আম্মুর নাম্বার চাইল, আর বলল যে উনি অপরিচিত হিসাবে ফোন করে আম্মুর সাথে কথা বলবে, আস্তে আস্তে সেটা প্রেমের দিকে কে যাবে, তারপর ফোনোসেক্স এবং তারপর আম্মুক রামচোদোন। আমি ভাইকে আমার নাম্বার দিলাম, উনি আমাকে কল দিয়ে কথা বলল। আমি উনারে বলচিলাম যে এইটাতে ত অনেক সময় লাগবে। উনি কইল আমার উপর ভরসা রাখ, আমি ৩ week এর মধ্যেই তোমার মায়েরে বিছানায় আসতে রাজি করামু। আমি উনারে শর্ত দিলাম যে উনার আর আম্মুর মধ্যে যা conversation হয় সেটা record করে আমাকে fb তে সেন্ড করতে হবে। উনি অনেক গুছাইয়া কথা বলতে পারে। ভাই উনার ছবি পাঠাইল। ফিট বডি, লম্বা, ফরসা। ধনের ছবিও পাঠাইছে, ধন ৭.৫”, আর মোটা। সবি ঠিক আছে। আমি ভাবলাম যে, এরে দিয়েই কাজ হবে। অবশেষে ২ দিন চিন্তা ভাবনা কোরে, তারপর উনারে আম্মুর নাম্বার দিলাম ( ২৩ এপ্রিল)।অই দিন রাতেই ১২ টার পরে আফতাব আম্মুকে কল করল, আর অপরিচিত হিসাবে, রঙ নাম্বের বলে কেটে দিল। পরের দিন একই টাইমে কল করল, এইভাবে ৫-৬ দিন কথা বলে মোতামুটি ভালই ভাব জমাইয়া ফেলল। উনার মেয়ে পটানোর ক্ষমতা আসলেই অনেক। আম্মু আস্তে আস্তে উনার সাথে অনেক কিছু শেয়ার করল। ১০-১১ দিনের মাথায় আপনি থেকে তুমিতে চলেগেলো। আম্মু যে নিজের লাইফ নিয়ে কতটা অখুশি সেটা আম্মু আফতাব রে বলত। আম্মুর কথায় বুঝা যেত যে আম্মু আফতাবের প্রতি দুরবল হএয়া পরচে। ওরা প্রতি রাতে প্রায় ৩-৪ ঘন্টা করে কথা বলত। ১৪ দিনের মাথায় শুরু হইল ফোনোসেক্স। উফফ ওদের conversation গুলা শুনলেই আমার মাল পইড়া যাইত।




আমার এত ভদ্র মায়ের ভিতরে যে এত সেক্স জমা হইয়া আছে আমি তখন বুঝলাম। এক পাস থেকে আফতাব খেচত আর এই পাস থেকে আম্মু ফিংগারিং করত। আর ১৯ দিনের মাথায় ঘটল আসল ঘটনা। আম্মু নিজে থেকেই আফতাবরে বাসায় আইসা ভোদা মারার প্রস্তাব দিল। আমি খুব অবাক হইয়া গেলাম যে আমার এত ভদ্র আম্মুরে কিভাবে একটা পোলা ১৯ দিনেই বেশ্যা-মাগি বানাইয়া ফেল্লা, যে কিনা এখন বাসায় পোলা ডাইকা আইনা ভোদা মারাইতে চায়।যাই হোক আমি তো এইটা সুনেই কয়েকবার মাল ফেললাম। আম্মু আফতাবকে বলল যে ১৭ মে সাড়ে ১০ টায় চুদতে আসতে কারন আমি আগেই বলচিলাম যে ১৭ তারিখে আমার ভার্সিটি থেকে আসতে রাত হবে। আমি আফতাবকে বললাম যে ৯ টায় মিরপুর ১ এ এসে আমার সাথে দেখা করতে। ১৭ তারিখে আমি ভার্সিটিরর নাম করে বের ১ নাম্বার গিয়ে, আফতাবের সাথে দেখা করলাম। একটা মার্কেট এর উপর উঠে অনেকক্ষন কথা বললাম। পোলায় তো আমার মায়েরে চোদার জন্য ভালোই প্রস্তুতি নিছে দেখলাম। ডিউরেসান বাড়ানোর স্প্রে, অশুদ, পুটকি মারার জন্য লুব্রিকেট জেল। আমারে কইল যে আজে তোমার মায়েরে চূইদা, বাপের নাম ভুলাইয়া দিমু। মনে রাইখ এখন থেইকা তমার নতুন বাপ আমি। তোমার মা খানকিরে চুইদা ৯ বছরের জালা মিটাইয়া দেব। আমি কন্ডম না আনেনাই কেন, সেতা জিজ্ঞেস করার পর সে কইল মাল খানকির ভোদাতেই ফেলুম, অশুধ আছে না। ১০ টার দিকে অরে আমাদের ববাসার জন্য রিকশায় উথাইয়া দিয়া আমি পাসেই এক বন্ধুর বাসায় গেলাম সারাদিন থাকার জন্য।মনের ভিতর চোলতেছিল আফতাব আর আম্মুর চোদাচুদির ভিডিও। বন্ধুর বাসায় কয়েকবার মাল ফেললাম, কিন্তু কাউকে ব্যাপারটা বলি নাই। সারাদিন চরম ঊত্তেজনায় কাইটাগেল।আফতাব সন্ধ্যা ৭ টার আমারে কল দিয়া ১ নাম্বার আসেতে কইল। আইসা যা দেখাইল সেটা আমার মা নাকি মিয়া খলিফা বুঝতে কষ্ট হইল। একটা ভিডিওতে বেশ্যা পুরা ল্যাংটা হয়ে আফতাবের ধন পুরাই ললিপপের মতকরে চুসতেছে। আরেকটা ভিডিওতে খানকিরে আফতাব ইচ্ছামত ঠাপাইতেচে। এছারাও ভোদা চোশা, দুধ চোশা এইরকম আরও কয়েকটা ভিডিও ছিল। উফফ নিজের মা এইভাবে খানকির মত চোদন খাচ্ছে এইটা দেখে যে কি ভালো লাগে সেটা বোঝানো যাবে না। আফতাব বলল যে ওর লাইফে চোদা বেস্ট মাগি ছিল আমার মা।




bangla choti kahini ৯ বছর চোদা না খাওয়ার কারনে নাকি ভোদা একটু টাইট ছিল, তোবে প্রথম ৪-৫ টা ঠাপ দেওয়ার পরে আর কোনো সমসস্যা হয়নি। পুটকি মারতে একটু কস্ট হইচিল, তবে জেল থাকাতে ঢুকানো গেছে। টোটাল ৫ বার মাল ফেলচে সারাদিনে। ১ বার মুখে, ১ বার আম্মুর পুটকিতস আর ৩ বার আম্মুর ভোদায়। পলাটারে দেইখাই বুঝাজাইতেচিল যে অর হাট তে কস্ট হইতেছদ, গায়ে শক্তি নাই। আম্মু নাকি ওরে বলছে যে আমার বাপ দেশে থাকতেয়ও ভালোভাবে চুদতে পারত না। আফতাব জাওএর আগে কইল যে, তোমার বাবা যেই ভোদায় মাল ফালাইয়া তোমারে পয়দা করসে, আমিও সেই ভোদায় মাল ফেলচি। তোমার মা আমার চোদা খাইয়াই বেশি সন্তুস্ট হইচে, তাই আমিই তোমার বাপ। আমারে বাপ ডাইক। আমি ওরে বিদায় দিয়ে ৯ টার দিকে বাসায় গেলাম। আমার জিবনের সবচেয়ে সুখের দিন ছিল অই দিন টা। মায়ের ৯ বছর উপশি ভোদা খাবার পেল, আফতাব খাও এর জন্য নতুন খানকি পাইল, আমি মায়ের চোদন খাওয়া এঞ্জয় করতে পারলাম। আমার মনে হয় আমি খারাপ কিছু করি নাই, যা করছি ভালই করছি। আফতাব এখন ২-১ , সপ্তাহ পর পর বাসায় এসে ammur আম্মুকে ভোদামারা দিয়ে যায়।
Short Stories of Love and Sex with Robots
Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

Post Top Ad

Pages