Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, June 20, 2017

মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ২



প্রথম বিভাগে পাস করেছি,রেজাল্ট বেরিয়ে গেছে। হেডস্যর প্রসন্নবাবুকে প্রণাম করলাম। হেডস্যরের ঘরে বসেছিলেন গোবর্ধনবাবু।উনি হয়তো প্রত্যাশা করেছিলেন ওকেও প্রণাম করবো। কিন্তু কণিকা ম্যামের ঘরে ওর যে রুপ দেখেছি তাতে প্রবৃত্তি হল না। এনসিএস চক ডাস্টার রাখতে হেডস্যরের ঘরে এসেছিলেন।আমি ওকে প্রণাম করলাম।
উনি মানে নির্মল স্যর ইংরেজি পড়ান,আমার কাছে
আদর্শ শিক্ষক।নিষ্ঠা সহকারে পাঠদান করেন কিভাবে জনপ্রিয় হতে হয় সে কৌশল তিনি জানেন না। কণিকা ম্যামের মতে রক্ষণশীল এ যুগে অচল। স্কুলের বেতন ছাড়া আর তার উপার্জন নেই। অর্থমুল্যের বিনিময়ে ছাত্রদের পাঠদানের তিনি পক্ষপাতী নন প্রয়োজনে
স্যরের বাড়িতে গেছি প্রসন্নমুখে তিনি সাহায্য করেছেন। তিনি বলেন রাজনীতি বিষাক্ত এক রাসায়নিক প্রতিনিয়ত পরিবেশকে দুষিত করে চলেছে।তার থেকে দুরত্ব বাচিয়ে চলাই মঙ্গল।কেউ ওকে পছন্দ করে না।



  • জানোয়ারটা আমার ভোদার পর্দা ফাটাইছে




  • বড়চাচির কাজের মেয়েটা




  • বগলা রাউন্ড ২




  • দরজি ভাবিকে লোশন চোদা



  • তাতে তার কিছু যায় আসে না। একবার দলবল নিয়ে
    ছাত্রদের মিছিলে নিয়ে যাবে বলে এসেছিল বোমকেষ্ট। স্যর রুখে দাড়িয়েছিলেন। বোমকেষ্ট সামনে আসার সাহস করেনি। অবাক লাগে এত সাহস স্যর পেলেন কোথায়?পরে বুঝেছি আগুনকে পশুরা যেমন ভয় পায় তেমনি পাশবিক শক্তি সততার তেজকে এড়িয়ে
    চলে।





    বিবেকানন্দ কলেজ অঞ্চলের নামকরা কলেজ।আমাদের স্কুলের অনেকেই ভর্তি হল সেখানে।পাঞ্চালিও আমার সঙ্গে ভর্তি হয়েছে।তবে অনার্স পায়নি।খবর পেয়েছি সুচিও প্রথম বিভাগে পাস করেছে।বিবেকানন্দ কলেজ কাছাকাছি সবচেয়ে নামকরা কলেজ,
    ধারণা ছিল সুচিও এই কলেজে ভর্তি হবে। কোনো খবর নেই সুচির,কোথায় ভর্তি হল কে জানে।ওকে লেখা চিঠি বুক পকেটেই রয়ে গেছে, ভিজে গেছে ঘামে।সঙ্গে নিয়ে ঘুরেছি দেওয়া হয়নি।কতবার ওর বাড়ির নীচ দিয়ে যাতায়াত করলাম প্রতিদিনই ভাবতাম,
    সুচি দাঁড়িয়ে আছে বারান্দায় শেষে হতাশ হয়ে ফিরে এসেছি।দেখা পাওয়ার আশা ছেড়ে দিয়েছি,শুধু যদি একটা খবর পেতাম অদৃশ্য
    হবার পিছনে কারণটা কি তাহলে দুঃখ ছিলনা।
    কত ঘটনা গভীর রেখাপাত করে আবার স্মৃতির অতলে চাপা পড়ে যায়। নিত্য কলেজ যাই আসি।কলেজেও পাঞ্চালি আমাকে আগলে
    আগলে রাখে।একদিন কলেজের পেচ্ছাপখানার পাশে দেখলাম একটা পাতলা মলিন জীর্ণ বই পড়ে আছে।কৌতুহল বশত কুড়িয়ে
    দেখলাম মলাটে একটি উলঙ্গ মেয়ের ছবি।উপরে নাম লেখা “যৌবন।”বইটি দ্রুত জামার নীচে পেটে গুজে রাখি। খালি মনে হচ্ছিল কখন ছুটি হবে?বাড়ি ফিরে খাওয়া দাওয়ার পর সবাই যখন শুয়ে পড়েছে বইটা খুললাম। চোদাচুদির গল্প।এক জায়গায় লেখাঃআপনিও লেখা দিতে পারেন।জীবনের গভীর গোপন অভিজ্ঞতা লিখে পাঠিয়ে দিন।এই ঠিকানায় বিয়ারিং ডাকে।রাতে শুয়ে শুয়ে ভাবছি লেখা পাঠাবো কিনা? কে জানবে যদি ছদ্মনামে লিখি? অন্তত লেখার অভ্যাস হবে,সময় কাটবে।




    একটা ঘটনার পর কলেজে পাঞ্চালির খুব নাম হয়ে যায়।রঞ্জনার সঙ্গে পাঞ্চালির খুব বন্ধুত্ব হয়। রঞ্জনা অন্য স্কুল থেকে এসেছে।
    রঞ্জনা একটু ফালিল টাইপ,আমাকে দেখিয়ে পাঞ্চালিকে জিজ্ঞেস করছিল,মালটাকে কোথা থেকে জোটালি?




    অবশ্য পাঞ্চালির ইঙ্গিতে রঞ্জনা চুপ করে যায়। একদিন শোভন কোথা থেকে এসে রঞ্জনার চিবুকে হাত দিয়ে বলল, রঞ্জনা লাগছে তোমায় মন্দ না।
    একটু দুরেই ছিল পাঞ্চালি শোভনের হাতের নীচে এক পাঞ্চ মারে শোভন চিত হয়ে পড়ে যায়।পাঞ্চাল জিজ্ঞেস করে,শোভন কেমন
    লাগছে এখন?
    সবাই হো-হো করে হেসে ওঠে।শোভন চারদিকে চেয়ে ধুলো ঝেড়ে বলে, তুই তাহলে ওর বডিগার্ড?পাঞ্চালি চাকরিটা ভালই পেয়েছিস।
    পাঞ্চালি কিছু করার আগেই আমি ওর হাত চেপে ধরলাম। অবস্থা বেশিদুর গড়ালো না। কলেজ থেকে দুজনে ফিরছি।পাঞ্চালিকে
    বোঝাই,দ্যাখ তুই মেয়ে সব ব্যাপারে তোর যাবার কি দরকার?
    –তুই জানিস না,এর আগেও শোভন ওকে নানাভাবে বিরক্ত করেছে।
    –আর কাউকে তো করে না?রঞ্জনাকে কেন করে?
    –শোন নীল তুই আমার থেকে রঞ্জনাকে বেশি জানিস না।রঞ্জনা ভাল নয় ওর বইয়ের মধ্যে পর্ণ বই থাকে সব মানছি তাই বলে
    তাকে নিয়ে যা ইচ্ছে করা যাবে?
    –আমি তোর কথা ভাবছি।তোকে যদি একা পেয়ে ওরা মানে–।
    কথা শেষ করার আগেই পাঞ্চালি খিলখিল করে হেসে ফেলে আমাকে অদ্ভুতভাবে লক্ষ্য করে।নিজের মনে বলে,কেউ যদি রক্ষা করে
    ভাল না হলে যা কপালে আছে তাই হবে।পরিবেশ গম্ভীর হয়ে যায়।চুপচাপ হাটতে থাকি।
    –রঞ্জনা ভাল নয় কিন্তু কে ভাল আমাকে বলতে পারিস? একদিন মনে করতাম কণিকা ম্যাম কত ভাল পরে বুঝতে পারি নির্মলস্যরের নখের যোগ্য না।
    মনে মনে ভাবি পাঞ্চালি কি কণিকা ম্যামের ঐসব ব্যাপারে কিছু জেনেছে?বললাম দ্যাখ ভাল-মন্দয় মিশিয়ে মানুষ।কাউকে একেবারে
    ভাল বা মন্দ বলা যায় না।
    –নীল তুই খুব সরল।মেয়েদের মধ্যে পরটার মত অনেক ভাজ থাকে তুই সেসব বুঝবি না।
    –তুই বলেছিলি আমাকে সব বুঝিয়ে দিবি।
    –নীল তুই দেবজয়াকে চিনিস?
    –ঐ যে মেয়েটা বাংলা অনার্স পড়ে?
    –হ্যা,ওর বাবা ডা.সরকার।ওকে তোর কেমন লাগে?
    –খারাপ কি?মেয়েটা বেশ শান্ত। একথা জিজ্ঞেস করলি কেন?
    –দেবজয়া একদিন জিজ্ঞেস করছিল তোর কথা।তুই কোথায় থাকিস?

  • গরম বীর্য দিয়ে শালীর ভোদা ভাসিয়ে দিলাম




  • মা আর বোনকে একসাথে চোদা কি মজা!




  • ম্যাডামকে দিনরাত চুদে শান্ত করার গল্প




  • মা কালির দিব্যি তোমার বুক ছুয়ে বলছি ১



  • আমার এসব ভাল লাগে না।আমি যেখানেই থাকি তাতে কার কি?পাঞ্চালিকে বলি,মেয়েদের ব্যাপারে আমার কোন ইন্টারেষ্ট নেই।
    ওরা ছেলেদের নিয়ে খেলতে ভালবাসে।
    –আমিও তো মেয়ে।হেসে বলে পাঞ্চালি।
    আমি পাঞ্চালির দিকে তাকালাম।সত্যি পাঞ্চালিও মেয়ে কিন্তু আর পাঁচজনের মত না। আমি বললাম,পাঞ্চালি তোর কথা আলাদা,তুই
    আমার প্রিয় বন্ধু।




    পাঞ্চালি কোন কথা বলে না।মুখের দিকে তাকালে বোঝা যায় অনেক কথা জমে আছে পাঞ্চালির বুকে।একটা দীর্ঘশ্বাস ফেলে অন্য
    মনস্কভাবে হাটতে থাকে।হাটার ভঙ্গি পুরুষালি ভগবান ওকে ভুল করে মেয়ে বানিয়ে দিয়েছে।খুব ইচ্ছে করে জানতে সুচির কোন
    খবর পাঞ্চালি জানে কিনা? কি মনে করবে ভেবে আর জিজ্ঞেস করা হয়না। তা ছাড়া সুচিকে ও পছন্দ করে না। সুচির কথা
    আমি আর ভাবতে চাই না।কেন ভাববো?
    তিনরাস্তার মোড়ে এসে পাঞ্চালি বলে,নীলু তুই যা,আমি বাবার সঙ্গে দেখা করে যাবো।
    –চল না আমিও যাই।
    পাঞ্চালির বাবার দোকান আছে বাজারে।মহাদেব সরকার ধর্মভীরু মানুষ। বৈষ্ণব গলায় কণ্ঠির মালা, প্রতি বছর ওদের বাড়ী অষ্টপ্রহর কীর্তন গানের আসর বসে।পাঞ্চালি তার একমাত্র কন্যা। নারায়ন সাহা মেয়েকে বিয়ে দিয়ে জামাইকে বাজারে দোকান করে দিয়েছেন। এই পাড়াতেই মহাদেববাবুর শ্বশুর বাড়ি।মহাদেববাবু দোকানে এল পাঞ্চালির মা বাপের বাড়ি চলে যান,সন্ধ্যেবেলা ফিরে আসেন।
    আমাকে দেখে মহাদেববাবু আমাদের দুটো ক্যাডবেরি বার দিলেন।পাঞ্চালি বাবার কাছ থেকে চাবি নিয়ে নিল।আমি ক্যাডবেরি চুষতে চুষতে মজা করে বললাম,ভাগ্যিস তোর সঙ্গে এসেছিলাম।
    –ক্যাডবেরি তোর ভাল লাগে?একদিন আসিস বাড়িতে তোকে একটা জিনিস খাওয়াবো।

    পাঞ্চালির কাছে শুনলাম দেবজয়া কলেজ ছেড়ে দিয়ে কলকাতায় রবীন্দ্র ভারতীতে বি.মিউসে ভর্তি হয়েছে।ওর নাচে বরাবরই আগ্রহ,
    বাড়িতে রাজি হচ্ছিল না বলে বিবেকানন্দে ভর্তি হয়েছিল। শেষ পর্যন্ত মেয়ের আবদারে ডা.সরকার মত দিয়েছেন। আমি কোথায় থাকি জানতে চেয়েছিল তারপর থেকেই ওর প্রতি আমার আগ্রহ বাড়ে। দেবজয়াও চলে গেল।একটু ভাল ব্যবহার করলেই মেয়েদের প্রতি দুর্বল হয়ে পড়ি আমি। তার জন্য কম দুঃখ পেতে হয়নি। অবাক লাগে কত সহজে ওরা সব কিছু ভুলে যেতে পারে।লায়লিভাবি এক পরিবেশে মানুষ,সুন্নু মাতালের পাল্লায় পড়ে সব ছেড়েছুড়ে চলে এল অবলীলায়। ছোট বেলার সঙ্গী সাথীদের একবারও কি মনে পড়ে?
    আকাশে শরতের মেঘ। বাতাসে পুজো-পুজো গন্ধ। আমি আর পাঞ্চালি কলেজ থেকে ফিরছি,হঠাৎ পাঞ্চালি জিজ্ঞেস করে,তুই সুচিকে খুব ভালবাসতিস?

    আচমকা এই প্রশ্নে বিব্রতবোধ করি।কোন কথা বলিনা।পাঞ্চালি আবার বলে,অনেকদিন থেকে কথাটা তোকে বলবো-বলবো
    ভাবছি কিন্তু–।
    –কিন্তু কি?
    –তুই আবার আমাকে ভুল বুঝতে পারিস।
    –পাঞ্চালি তোর মত আপন আমার কেউ নেই রে।বিশ্বাস কর তোর বুক ছুয়ে বলছি।বুকে হাত দিয়ে খেয়াল হয় কাজটা আবেগের বশে ঠিক করিনি।পাঞ্চালি আমার দিকে তাকিয়ে হেসে বলে,তুই বুকে হাত দিলে আমার খারাপ লাগে না।
    –সুচির মত মেয়ের জন্য তোকে আমি ভুল বুঝবো? তেলে জলে কোনদিন মিশ খায় না।
    আমার হাত ধরে বলল, তুই কিছু জানিস না।সুচির মাসী বীরভুমে একটা কলেজে অধ্যাপিকা।ওকে শান্তি নিকেতনে ভর্তি করার কথা হল।সুচি কিছুতেই রাজি নয়।অনেক কান্না কাটি,শেষে ওর বাবা মৃন্ময় বসু বললেন,তোকে জেল খাটাবার ব্যবস্থা করছে।
    অবাক হয়ে বলি,আমাকে? আমি কি করেছি?
    –কিছু করতে লাগে না।যাদের পয়সা আছে ক্ষমতা আছে তারা পারে না এমন কাজ নেই।
    আমি অবাক হয়ে পাঞ্চালিকে দেখি,এসব কি বলছে পাঞ্চালি?সুচিকে পছন্দ করত না কিন্তু এতক্ষন যা বলল তাতে সুচি সম্পর্কে বিদ্বেষ আছে মনে হল না।
    –সুচি ভয় পেয়ে গেল। মাকে জড়িয়ে কেঁদে ফেলে বলে,মাম্মি নীলু খুব ভাল ছেলে তোমরা ওর জীবনটা এভাবে নষ্ট করে দিও না।
    –তুই বা নিজের জীবনটা এভাবে নষ্ট করতে চাইছিস কেন মা?আর আমাদেরই বা এত কষ্ট দিচ্ছিস কেন?
    –আমি তোমাদের কষ্ট দিচ্ছি? কি হলে তোমরা খুশি হও বলো?
    –তোর নীলাঞ্জনার কাছে যেতে আপত্তি কিসের? ওর মেয়ে আছে দুই বোন একসঙ্গে পড়াশুনা করবি। আর তোর মাসীও তোদের সাহায্য করতে পারবে।আমরা কি তোর খারাপ চাই?
    –ঠিক আছে মাম্মি।ভাল খারাপ যা চাও তোমরা তাই হবে।
    মনে পড়ল আমাকে দেখেও সুচি বারান্দা থেকে ঘরে ঢুকে গেছিল। এতদিন কিইনা কি ভেবেছি সুচি সম্পর্কে?
    –তুই কি করে জানলি এত কথা?
    –তরঙ্গ পিসি মানে দুলির মা আমাকে সব বলছিল।মেয়েদের তোরা যা মনে করিস নীলু সবটা ঠিক নয়।কি যন্ত্রণা তাদের বয়ে
    বেড়াতে হয় অহর্নিশ জানলে বুঝতে পারতিস।
    আমার কোন কথাই কানে যাচ্ছিল না। পাঞ্চালিকে ফেলে দ্রুত হাটতে শুরু করি।পিছন থেকে পাঞ্চালি ডাকে,এ্যাই নীলু শোন…..।
    সুচিদের বৈঠকখানা ঘরের দরজায় টকা দিতে অধ্যাপক চিন্ময় দরজা খুললেন। আমাকে দেখে হেসে বললেন,আরে লেখক কি খবর?
    অধ্যাপকের ব্যবহার আগের মত অমায়িক।সোফায় এক সুদর্শনা মহিলা বসে। তার উদ্দেশ্যে বললেন,জানো কেটি নীল একজন
    লেখক।
    –সুচি আছে? সরাসরি জিজ্ঞেস করি।
    –সুচিতো এখানে থাকে না।নীলাদি মানে ওর মাসীর কাছে থাক।এখানকার পরিবেশ ওর ভাল লাগছিল না।অনেক বোঝালাম কিন্তু শুনলে তো?
    –আপনি ছাত্রদের এই শিক্ষা দেন?
    –হোয়াট?চিৎকার করে উঠলেন চিন্ময়বাবু। আউট-আউট বলে আমার ঘাড় ধরে বের করে দিয়ে দরজা বন্ধ করে দিলেন।
    সন্ধ্যে হয় হয়। সাদা সাদা মেঘে ছেয়ে গেছে আকাশ। একটু নির্জনতা পেলে প্রাণ খুলে কাদতাম। শরৎ চন্দ্রের দেবদাসকে মনে পড়ল। ঝির ঝির বৃষ্টি শুরু হল। ইচ্ছে হল ছুটে কণিকা ম্যামের বাড়ি গিয়ে সব খুলে বলে। বৃষ্টির তীব্রতা ক্রমশ বাড়ে। ভিজেই গেছে
    চিন্তা হচ্ছে হাতের বইগুলোর জন্য। সুন্নু মাতালের বাড়ির কাছে এসে পড়েছি,একটু দাঁড়িয়ে যাই।শরতের বৃষ্টি স্থায়ী হয় না। পিছনে দরজা খুলে গেল,আমাকে এভাবে দাঁড়িয়ে থাকতে দেখে লায়লিভাবি বলে,কিরে লিলু ডাকতে পারিস নি? ভিতরে আয়।




    –এখুনি থেমে যাবে চলে যাবো।
    আমার হাত ধরে টেনে বলল, ভিতরে আয়। ইস একেবারে ভিজে গেছিস?দাড়া একটা কাপড় দিচ্ছি।
    মমতার স্পর্শে আমার চোখে জল এসে গেল। ভাবি হাত থেকে বইগুলো নিয়ে তাকের উপর রাখে।
    –নীলু তুই কাদছিস? কি হয়েছে রে?
    লায়লিভাবি আঁচল দিয়ে আমার চোখ মুছে দিল।একটা শাড়ি ভাজ করে আমাকে বেড় দিয়ে পায়জামার দড়িতে টান দিল।ফাক দিয়ে
    দেখা যাচ্ছে ধোন। ঝুলন্ত ধোন দেখে আমার দিকে তাকিয়ে হাসলো।
    –কি করছো? সুন্নু মাতাল এসে দেখলে আবার তোমাকে পিটাবে।
    –আমাকে পিটালে তোর খুব খারাপ লাগে? ভয় নেই গাড়ি নিয়ে শিলিগুড়ি গেছে আজ রাতে ফিরবে না।বললি না তো তুই কাদছিলি কেন?
    –আমার খুব কষ্ট।
    লায়লির হাত থেকে আঁচল পড়ে যায়।নীলুকে বুকে চেপে ধরে বলে,আমাকে বল,তোর কিসের কষ্ট?তুই একটু বস।কাপড়টা
    ভিজে গেছে বলে টেনে খুলে ফেলে।জামা আর পেটি কোট শুধু গায়ে।
    নীলু খাটে বসে লায়লির দিকে তাকিয়ে থাকে।লায়লি বলে,চা খাবি? দাড়া চা করে আনছি।
    স্টোভ জ্বালিয়ে জল চাপিয়ে দিয়ে ভাবছে নীলুর কথা। বের না করা অবধি বেচারি কষ্ট পাবে। কি করছে একা একা কে জানে।
    লায়লি ভাবি নেই একা একা ভাল লাগছে না। উঠে রান্না ঘরে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরি। লায়লি ভাবি হাসতে হাসতে বলে,
    দাড়া দেরী সইছে না মনে হচ্ছে?
    মনে পড়ল পাছায় কামড়ের দাগ ছিল,এখন কেমন আছে?সায়া তুলে লক্ষ্য করি দাগ মিলিয়ে গেছে।দুহাতে চাপ দিলাম। লায়লিভাবি
    জিজ্ঞেস করে কি দেখছিস?
    –তোমাকে একটা কথা জিজ্ঞেস করবো?
    –যা তোর মনে আসে পুছ না কেনে?
    –তুমি কাউকে ভালবাসোনি?
    –হুউম।
    –সুন্নু গুচাইতকে?
    –দেখ যাকে ভালবাসা যায় তার দর্দ ভি আপনার লাগে।ঐ মাতালটা মরলেও আমা কোন কষ্ট হবে না।
    –তা হলে কাকে ভালবাসো?
    লায়লিভাবির মুখে রহস্যময় হাসি।তারপর হেয়ালি করে বলে,যাকে ভালবাসা যায় সেও মেহসুস করে মুখে বলতে হয় না তাকে।সুন্নু শুধু আমার জিসমকে চায় আমাকে নাই।
    –আর যাকে ভালবাসো সে কি চায়?
    –সব তারই আছে আলাদা করে কিছু চায় না।
    –আমি তোমার সব চাই।
    খিল খিল করে হাসতে থাকে লায়লিভাবি আমার মাথা গরম হয়ে যায়।আমি বুকে চেপে ধরি।লায়লিভাবি বলে,ছাড় ছাড় লিলু চা-টা
    করতে দে।
    দুজনে চা খেতে থাকে খাটে বসে। লায়লিভাবির চোখে দুষ্টু হাসি।চা খুব কড়া হয়েছে।
    –কিরে কেমন হয়েছে চা?
    –ভাল,একটু দুধ কম হয়েছে।আমি বললাম।
    –দুধ একটু মিশায়ে নে।লায়লিভাবি নিজের দুধের তাকালো।
    আমি আর থাকতে পারলাম না।দ্রুত চা নিঃশেষ করে লায়লিভাবের দুধ বের করে মুখে নিয়ে চুষতে থাকি।আমার শরীরের ভার রাখতে না পেরে ভাবি চিত হয়ে পড়ে গেল। সায়া তুলে গুদের দিকে চেয়ে হাত বোলাতে লাগলাম।ফাক করে দেখলাম তার ভিতরে
    কি সুন্দর নক্সা। মনে পড়ল পাঞ্চালি বলেছিল মেয়েদের অনেক ভাজ।লায়লিভাবি তাকিয়ে দেখছে আমাকে।একসময় বলে,তোর ঘাটাঘাটিতে আমার পিসাব পেয়ে গেল।
    লায়লিভাবিকে বাথরুমে নিয়ে বসিয়ে দিলাম।সামনে বসে দেখছি।হিইইসসস শব্দ হয়,এই শব্দ কানে যেতে শরীরের মধ্যে তীব্র উত্তেজনা তৈরী হয়।পেচ্ছাপ শেষ হতে লায়লিভাবি বলে,ধুয়ে দিবি না?
    আমি মগে করে জল নিয়ে গুদ থাবড়ে থাবড়ে ধুয়ে দিলাম।লায়লিভাবি আমার পরে থাকা কাপড় টেনে গুদ মুছে নিল।কাপড়ের নীচে আমার ধোন ঘন ঘন মাথা নাড়ছে বুঝতে পারি।কনিকাম্যামকে অন্ধের মত চুদেছিলাম,কোথায় ঢোকাচ্ছি দেখার অবসর হয়নি।আজ পুঙ্খানুপুঙ্খভাবে দেখলাম যৌনাঙ্গটি। খাটে শুইয়ে দিয়ে লায়লিভাবির হাটু ভাজ করে দু-দিকে চেপে সরাতে গুদ হা-হয়ে গেল।

    নীচু হয়ে গুদের মুখে নাক লাগাতে একটা ঝাঝালো গন্ধ ভক করে ঢুকলো। আমার ধোন ফুলে লাল যেন ফেটে রক্ত বেরিয়ে পড়বে।লায়লিভাবি আমার দিকে তাকিয়ে মিটমিট করে হাসছে। মনে মনে বলি হাসি বের করছি।চেরার মুখে ধোন সেট করে দেখলাম লায়লিভাবি চোখ বুজে আছে।পড় পড় করে ঠেলে দিতে দেখলাম লায়লিভাবির চোয়াল ফুলে উঠেছে।গুদের মুখে ধোনের গোড়া পৌছাতে
    একটু থামি।লায়লিভাবি বলে,তোর ল্যাওড়া বেশ বড় অনেক দূর পর্যন্ত ঘুষলো।

    বাইরে ঝম ঝম করে বৃষ্টির বেগ বাড়ে,আমি তালে তালে চুদে চলেছি। লায়লিভাবি আঃ-হুউম আঃ-হুউম করে শব্দ করলেও বৃষ্টির শব্দে চাপা পড়ে যাচ্ছে। কিছুক্ষন পর বৃষ্টি ধরে আসে।আমার ধোনের গোড়া টনটন করে উঠল কিছু একটা হতে যাচ্ছে বুঝতে পারি।লায়লিভাবি শুরীর বেকিয়ে গুদ ঠেলে তুলল প-অ-অ-চ প-অ-অচ করে গুদের মধ্যে বীর্য নির্গত হতে লাগল।
    লায়লিভাব বলে,কি রে লিলু মন শান্ত হল?
    অনুভব করি আগের সেই অস্বস্তির ভাব আর নেই(১২)

    যাদের অভিজ্ঞতা আছে মিলিয়ে নেবেন।নিয়মিত চোদাচুদি করলে ভাল ঘুম হয়।মেজাজ ফুরফুরে হয় জীবন সমস্যার ভারে কাহিল বোধ হয়না।অন্তত আমার ক্ষেত্রে লক্ষ্য করেছি। দরিদ্র সংসারে সন্তানাধিক্য সম্ভবত এটাই কারণ।সারাদিনের ক্লান্তি সমস্যায় জর্জরিত মন ঘরে ফিরে সবটা ঢেলে দেয় প্রিয়তম পত্নীর ভিতরে। যদিও পরবর্তিকালে তা থেকে জন্ম নেয় আরও বড় সমস্যা।
    ইতিমধ্যে আমার একটি গল্প বেনামে ছাপা হয়েছে। দেরীতে হলেও ধনেশ বাবার প্রভাবে আমাদের কলেজে ভর্তি হয়ে আমার সহপাঠি।পাঞ্চালির সঙ্গে আমার সম্পর্ক নিয়ে কলেজে সৃষ্টি হয়েছে ধন্দ্ব।আমিই জানি না কি সম্পর্ক সহপাঠিদের মধ্যে ধোয়াশা থাকা স্বাভাবিক। পার্ট ওয়ান পরীক্ষা হয়ে গেছে।ক্লাসে উপস্থিতি একটু ঢিলে ঢালা।পরীক্ষার পর একদিন গেছিলাম কণিকা ব্যানার্জির বাসায়। অনুরোধে
    চুষে দিয়েছি,অনেক কাকতি মিনতি করার পর।আমার ল্যাওড়ার খুব প্রশংসা করলেন। চোদনরত অবস্থায় অনেকের ল্যাওড়া নাকি
    শিথিল হয়ে যায় কিন্তু পতনের আগ-মুহুর্ত পর্যন্ত আমার নাকি একই অবস্থায় থাকে।বলা বাহুল্য সমস্ত অভিজ্ঞতাই আমার গল্পে এসেছে।
    সেদিন ছিল রবিবার খবর পেলাম জঙ্গলে একটা মহিলার মৃতদেহ পাওয়া গেছে।পাড়ার লোকজন দেখতে ভেঙ্গে পড়েছিল।ধর্ষণ করে খুণ করা হয়েছে পুলিশের অনুমান। মহিলা নাকি লাইন ধারে বস্তিতে থাকে। খুব খারাপ লাগলো ধর্ষণ করার পর খুন করার কি দরকার ছিল?যে তোমায় ধর্ষণের সুখ দিল তার উপর কৃতজ্ঞতা বলতে একটা জিনিস থাকে।কে একজন বলল,প্রাপ্য টাকা নিয়ে গোলমাল।

    ভীড়ের মধ্যে বোমাকেষ্টকে দেখা গেল না।ওর চেলা নণ্টেকে দেখলাম গভীর মনোযোগ দিয়ে গুদের ভিতর থেকে বেরিয়ে আসা পাপড়ির দিকে তাকিয়ে।
    বিমর্ষ মন নিয়ে বেরিয়ে এলাম জঙ্গল থেকে।হাটতে হাটতে চলেছি বাড়ির দিকে। মনে মনে ভাবছি ঐ গুদ তোমার সম্পদ আর সেই গুদের কারণে তোমাকে মরতে হল অকালে।সম্পদ বিপদের কারণ।
    একটা প্রশ্ন মনে এল। যখন কেউ অর্থের বিনিময়ে দেহদান করে তখন কি সে লাভ করে রমণসুখ?লায়লিভাবির বাড়ির কাছে
    আসতে শুনতে পেলাম ফিসফিস করে ডাকছে,লিলু?
    আমি এদিক-ওদিক তাকিয়ে দেখলাম কেউ দেখছে কিনা,তারপর সুট করে ঢুকে গেলাম লায়লিভাবির ঘরে। লায়লিভাবি দরজা বন্ধ করে,আমাকে তিরস্কার করে,তুই কেন গেছিলি ওখানে?
    –কেন কি হয়েছে?অনেকেই তো গেছে।
    –পুলিশ সব জানে কে রেনুকে মেরেছে। আসল লোকের বদলে একজনকে ধরে কেস ধামা চাপা দেবে।
    –তুমি জানো মেয়েটার নাম রেণু?
    –আমি সব জানি নিজের চোখ দেখেছি কে কিভাবে রেণুকে মেরেছে।
    –তাহলে তুমি কেন সব কথা পুলিশকে বলে দিচ্ছো না?
    –আমি কি করবো না করবো তোকে ভাবতে হবে না।পুলিশ শালা বহুত হারামী।
    লায়লিভাবির পেটে দুটো খাজ হয়েছে।আমি খাজের মধ্যে আঙ্গুল ঢুকিয়ে নেড়ে দিলাম।
    –এ আবার কি খেলা হচ্ছে? তুই আর কখনো ওদিকে যাবি না।এখনো আমার বুকের মধ্যে কাপছে।
    আমি ভাবির বুকে মাথা রেখে কাপন শোনার চেষ্টা করি।লায়লিভাবি আমার মাথা চেপে ধরে জিজ্ঞেস করে,নণ্টে হারামীটাকে
    ওখানে দেখলি?
    –নণ্টে তো সারাক্ষন ওখানেই ছিল।আসল লোক বোমাকেষ্ট ছিল না।
    –তুই সব জানিস।আসল লোক ঐ নণ্টে।শালার কি সাহস আবার ওখানে গিয়েছে?তুই ঠিক দেখেছিস?
    আমি জামার ভিতর থেকে একটা মাই টেনে চুষতে লাগলাম। লায়লি ভাবি বলে,লিলু তুই আস্তে আস্তে জিসম পিয়াসী হয়ে যাচ্ছিস। তারপর আর একটা বের করে বলল,একটা চুষতে নাই,এইটাও চোষ।
    –লায়লিভাবি একটা কথা জিজ্ঞেস করবো?
    লায়লিভাবি দুধ দুটো জামার ভিতর পুরে জিজ্ঞেস করে,নণ্টেকে কি করে দেখলাম?
    –না সে কথা নয়। কেউ চুদলে তুমি সুখ পাওণা?
    –সেদিন তুই আমাকে বহত সুখ দিয়েছিস।কোন দিন এত সুখ আমি পাইনি।
    –না, সে কথা না।যে মেয়েরা পয়সা নিয়ে চোদায় তারা সুখ পায়?
    লায়লিভাবি কেমন গম্ভীর হয়ে গেল।ভাল করে লক্ষ্য করে আমাকে তারপর জিজ্ঞেস করে,একথা তুই আমাকে কেন জিজ্ঞেস করছিস লিলু?
    লায়লি ভাবির মুখ চোখ দেখে আমি ঘাবড়ে গেলাম।তাড়াতাড়ি বললাম,না মানে সুন্নু মাতাল তোমাকে জোর করে যখন করে তোমার কেমন লাগে?
    –এসব জেনে তোর কি লাভ আছে?এসব কিতাবে থাকে।লায়লিভাবি আমাকে জড়িয়ে ধরে বলে,তুই খুব হারামি আছিস।ওরে বোকা
    মন দিয়ে পড়াই না করলে যতই পড়ো কোন কামে লাগবে না। মন দিয়ে না চুদালে তাতে সুখ হয়না,কান্না লাগে।
    আমি লায়লিভাবিকে জড়িয়ে চুমু খেয়ে বলি,তুমি আমার পিয়ারি ভাবি আছো।
    –শোন লিলু তুই উমরে ছোট আছিস তাও তুই আমাকে ভাবি বলবি না। আমাকে লায়লি স্রিফ লায়লি বলবি,তোর মুখে আমার নামটা শুনতে খুব ভাল লাগে।
    –শুধু লায়লি বলবো?
    –কিন্তু সবার সামনে না। দু-দিন বেশি ঘুরাঘুরি করবি না।কলেজ চলে যাবি,তাহলে পুলিশ কিছু করতে পারবে না।
    পাঞ্চালি কাল কলেজ যাবে না বলেছে।ও কলেজ না গেলে আমিও যাই না,ভাল লাগে না একা একা।কিন্তু সেকথা লায়লিকে বললাম না। ওর গলায় চুমু দিয়ে বাড়ী ফিরে এলাম।(১৩)
    শারদীয়া যৌবনে আমার লেখা বেরিয়েছে খবর পেলেও পত্রিকাটা হাতে পাইনি। কলকাতার অফিসে গিয়ে সংগ্রহ করতে হবে। ডাক মারফত পাঠানোয় অসুবিধে আছে। নতুন গল্প মাথায় এসেছে শুরু করিনি।লায়লির কাছ থেকে ফিরে মনটা বেশ ঝরঝরে,কাল কলেজে যাবার তাড়া নেই।পার্ট ওয়ানের ফল প্রকাশ না হওয়া অবধি এরকম ঢিলেঢালা চলবে ক্লাস।
    রাতে ভাল ঘুম হল।সকালে উঠেই মনে পড়ল জঙ্গলে খুনের কথা।লায়লি বলেছে পুলিশ কদিন ততপর থাকবে একা একা যেখানে
    সেখানে যেন না যাই।খবর পেলাম কাল রাতে বস্তি থেকে একজন ধরা পড়েছে। নরেশ নাম,লোকটি নিহত মহিলার স্বামী,পেশায় জন মজুর। সে কেন তার বউকে খুন করবে? এখন বুঝতে পারছি
    কেন লায়লি আমাকে সতর্ক করেছিল।লায়লির বাড়ির কাছে ম্যাটাডোর দাঁড়িয়ে,মনে হয় সুন্নু মাতাল ফিরে এসেছে।খুব ইচ্ছে করছিল লায়লির সঙ্গে দেখা করতে কিন্তু উপায় নেই। একটা জিনিস বুঝতে পারছিনা নণ্টে খুন করেছে লায়লি কি করে জানলো?
    মা জিজ্ঞেস করলো,কিরে কলেজ যাবি না?
    –আজ বেশি ক্লাস হবে না।আমি স্নান করতে যাচ্ছি তুমি খেতে দাও।
    বিছানায় শুয়ে আছি ঘুম আসছে না। পায়জামা গলিয়ে বেরিয়ে পড়লাম।কণিকা ম্যাম এখন স্কুলে।কলেজে গেলেই ভাল হত।মনে পড়ল পাঞ্চালির কথা, আজ স্কুলে যায়নি।অনেকবার বলেছে ওদের বাড়ি যাবার কথা আলসেমি করে যাওয়া হয়নি।দরজায় কড়া নাড়তে
    একটা নেড়ি কুত্তা ঘেউ ঘেউ করে উঠল।পাঞ্চালির গলা পেলাম,এ্যাই গবা চুপ চুপ।কে-এ-এ?
    –আমি নীলু।
    –কি ব্যাপার তুই?দাড়া।এ্যাই গবা যাঃ যাঃ।
    পাঞ্চালি দরজা খুলে দিয়ে অবাক হয়ে আমাকে দেখছে।
    –আমি বাইরে দাঁড়িয়ে থাকবো?কুত্তাটাকে সরানা।
    –গোবিন্দকে কুত্তা বলবি না।আয় ভিতরে আয়।
    পাঞ্চালির সঙ্গে ঘরে ঢুকলাম, আমাকে বসতে বলল।জিজ্ঞেস করলাম মাসীমা নেই?
    –কে মা? মা তার মায়ের বাড়ি গেছে।
    লক্ষ্য করলাম পাঞ্চালির মনে কেমন একটা উশখুশ ভাব।
    –তুই দাঁড়িয়ে আছিস কেন,বোস না?
    –উম হ্যা বসছি।নীলু তুই চা খাবি তো?দাড়া তো জন্য চা করে আনছি।
    –তুই বলেছিস একদিন বাড়িতে আয় একটা জিনিস খাওয়াবি।
    পাঞ্চালির ঠোটে শুকনো হাসি।মনে মনে বলে খাওয়াতে তো ইচ্ছে হয় কি জানি তুই কি ভাববি?
    পাঞ্চালি চা করতে চলে গেল।সোফায় হেলান দিয়ে বসলাম আমি।বেশ বড় ঘর,উপরের দিকে তাকালাম বন বন করে ঘুরছে পাখা।এখন গরমের দাপট ততটা নেই।সন্ধ্যে বেলা পথ চলতে বাতাসে শিউলির গন্ধ পাওয়া যায়। পুজোর কথা ভাবলেই মনটা কেমন উদাস হয়ে যায়। বিছানায় বালিশের নীচে কি উকি দিচ্ছে? বই মনে হয়? পাঞ্চালি তাহলে বই পড়ছিল,আমি এসে বিঘ্ন সৃষ্টি করলাম? না এলেই ভাল হত।উঠে বইটা হাতে নিতে বুকের মধ্যে ছ্যত করে ওঠে। আমি দরজার দিকে তাকালাম। মলাটের উপর রঙ্গীন লেখা–যৌবন শারদীয় সংখ্যা। পাতে উলটে দেখলাম “ভোদার কাছে সবাই বোকাচোদা” লেখক কামদেব।নামের উপর হাত বোলালাম সযত্নে। কতক্ষন খেয়াল নেই। পাঞ্চালি চা নিয়ে দাঁড়িয়ে লজ্জিত মুখে। চোখচুখি হতে বলল,ধর চা নে।
    –স্যরি আমি বুঝতে পারিনি।
    –রঞ্জনা দিয়েছে।
    –আমায় একটু পড়তে দিবি?
    পাঞ্চালি আমার দিকে সন্ধিতসু দৃষ্টিতে তাকায়,বুঝতে চেষ্টা করে আমি মজা করছি নাতো?
    –তুই পড়বি? জানিস কি লেখা আছে এতে? পাঞ্চালির চোখে স্বস্তির ভাব।
    –তুই পড়তে পারলে আমি কেন পারবো না?
    –এখানে একজন লেখক আছে আমাদের অঞ্চলে থাকে বা আসা যাওয়া আছে।চা খা ঠাণ্ডা হয়ে যাবে।
    –তুই কি করে বুঝলি? তোর চেনা?
    পাঞ্চালি চায়ে চুমুক দিয়ে বলে,না চেনা নয়।কিন্তু যাদের কথা লিখেছে তাদের মনে হচ্ছে খুব চেনা,খালি নামগুলো বদলে দিয়েছে। পড়তে পড়তে শরীর গরম হয়ে যায়।
    আড়চোখে দেখলাম পাঞ্চালির মুখ লাল।পাঞ্চালি হেসে বলে,যে কেউ পড়বে তার শরীর গরম হয়ে যাবে। তুই কামদেবের লেখাটা পড় তুইও বুঝতে পারবি।
    আসল কথাটা বললে পাঞ্চালি কি বিশ্বাস করবে? পরে মনে হল বিশ্বাস করুক না করুক কিছুই বলার দরকার নেই।পাঞ্চালি চা শেষ করে আমার পাশে এসে বসে।বইয়ের একটা জায়গা দেখিয়ে
    বলে,এই লোকটা কে বলতো? চোখ বুলিয়ে দেখলাম,”গোপালবাবু স্বহস্তে নিজের ল্যাওড়া ধরে প্রাণপণ খেচে চলেছেন।কমলিকা বিস্ফোরিত দৃষ্টি মেলে গোপালবাবুর হস্তে ধৃত ক্ষুদ্রাকায় ল্যাওড়ার দিকে নির্নিমেষ চেয়ে রয়েছেন।”
    পাঞ্চালি জিজ্ঞেস করলো, গোপালবাবু কে বলতো?
    আমি চোখ তুলে তাকালাম,পাঞ্চালি বলল,বুঝতে পারলি না? গোপালবাবু হচ্ছে ধনেশের বাবা।আর কমলিকা আমাদের কণিকা ম্যাম।
    পাঞ্চালি উষ্ণ নিশ্বাস মুখে এসে লাগল।আমি পাঞ্চালির গলা জড়িয়ে ধরে ওর ঠোট মুখে পুরে নিলাম।
    পাঞ্চালি বাধা দিল না, বা-হাতে আমাকে জড়িয়ে ধরলো।ডান হাত ধীরে ধীরে আমার তলপেটের নীচে কি যেন অনুসন্ধান করছে।আমি পাঞ্চালির মাথা আমার বুকে চেপে ধরে জিজ্ঞেস করলাম,তুই রাগ করলি নাতো?
    –নারে নীলু,আমার খুব ভাল লাগছে।আমার বুকে মুখ গুজে বলে পাঞ্চালি।
    আমি দুহাতে পাঞ্চালির পিঠ খামচে ধরি।পাঞ্চালি ফিসফিস করে বলে,নীলু তুই কাউকে চুদেছিস আগে?
    –হুউম।
    –কাকে চুদেছিস,আমি চিনি?
    –তুই কিছু মনে করিস না,আমি তার নাম বলতে পারবো না।
    –ঠিক আছে আমাদের কথাও তুই কাউকে বলিস না।
    বুঝতে পারি পাঞ্চালি এখন অসহায়।আমি জামার বোতাম খুলে মাই বের করে চুষতে লাগলাম।পাঞ্চালি চোখ বুজে গলা উচু করে আমাকে জড়িয়ে ধরে মাথা এদিক-ওদিক করতে করতে আ্মহু আমহু শব্দ করতে লাগল।ততক্ষনে পাঞ্চালির হাত আমার ল্যাওড়ার সন্ধান পেয়ে বজ্রমুঠিতে চেপে ধরে।আমি মুখ থেকে মাই বের করে দিলাম।পাঞ্চালি কাকতি মিনতি করে বলল, নীলু প্লিজ প্যাণ্টটা খোল তোর ল্যাওড়াটা একটু চুষবো।
    পায়জামার ফাঁস খুলে দিতে মেঝেতে পড়ে গেল।ল্যাওড়াটা মুঠোয় ধরে হা-করে চেয়ে থাকে। জিজ্ঞেস করি,কি দেখছিস?
    –তোর ল্যাওড়া এত বড় জানতাম না।
    –আহা আগে তোকে দেখিয়েছি নাকি?
    –আমি কোনদিন ল্যাওড়া চুষিনি,ভোদা চুষেছি।
    পাঞ্চালি ল্যাওড়া মুখে পুরে নিল।চোখ ঠেলে বেরিয়ে আসছে।দুহাতে আমার পাছা চেপে ধরে মাথা নাড়িয়ে চুষে চলেছে। আমি চুলের মুঠি ধরে চেপে চেপে ধরছি।মুখ থেকে ল্যাওড়া বের করে মাথা উচু করে আমার দিকে তাকিয়ে হেসে আবার ল্যাওড়াটা মুখে ভরে নিল।তলপেটের নীচে শিরশির করে ওঠে,জোরে জোরে পাঞ্চালি মাথা নাড়তে লাগলাম।ফিচিক ফিচিক করে পাঞ্চালির মুখে বীর্যপাত হয়ে
    গেল।কত কত করে গিলে নিল পাঞ্চালি,জিভ দিয়ে ল্যাওড়া চেটে চেটে পরিস্কার করে দিল।মাটিতে বসে বড় বড় শ্বাস ফেলছে পাঞ্চালি,আমার দিকে তাকিয়ে জিজ্ঞেস করে,চুদবি তো?
    –কিন্তু যদি কিছু হয়ে যায়? শঙ্কিতভাবে বলি।
    পাঞ্চালি বলে,বইয়ের পিছন দিকে লেখা আছে,যৌন মিলনের আগে ও পরে সতর্কতা।৪৮ ঘণ্টার মধ্যে ট্যাবলেট খেয়ে নিলেই হবে।আমাকে কোলে নিয়ে চোদ।জানিস নীলু কণিকাম্যাম খালি চোষাতো।চুদতে দিতনা।
    –তুই কি করে জানলি?
    –কামদেবের বইতে সেইরকম লিখেছে।গোপালবাবুকে চুদতে দেয়নি।

    –পরে কাউকে দিয়ে চোদাতে পারে।
    –হ্যা তা পারে কিন্তু গল্পটা ঐখানে শেষ করে দিয়েছে।
    আমি পাঞ্চালির পাছার নীচে হাত দিয়ে তুলে ধরে বলি,তুই ল্যাওড়াটা ভোদায় ভরে নে।
    পাঞ্চালি শরীর বেকিয়ে ল্যাওড়া চেরার মুখে লাগিয়ে চেপে ল্যাওড়া ভোদায় ভরে নিল।আমার গলা জড়িয়ে ধরে কোমর দুলিয়ে ঠাপাতে লাগল।আমি বা-হাত পাছার নীচে দিয়ে ডান হাতে মাই টিপতে লাগলাম।পাঞ্চালি কাতরে উঠে বলল,জোরে টেপ নীলু আরো জোরে।




    পাঞ্চালি আমার কাধে মাথা রেখে কোমর নাড়াতে থাকে।আমি দুহাতে পাছা ধরে নিজের দিকে চাপতে লাগলাম।পাঞ্চালি গোঙ্গাতে লাগল,ওরে নীলুরে…আমি আর পারছি না।আমাকে শেষ করে দে…হুউম হুউম ….আঃহহহহাআআআআআআ।
    দুজনে ঘেমে গেছি,ফচ ফচ করে শব্দ হচ্ছে।আমার ফ্যাদা বেরিয়ে গেল।ভোদা উপচে মেঝেতে টপ টপ করে পড়তে লাগল।পাঞ্চালি ঠাপের গতি বাড়িয়ে দিল।এক সময় হাআআআআআআআ করে আমার বুকে নেতিয়ে পড়ে।কিছুক্ষন দম নিয়ে কোল থেকে নেমে একটা বড় ন্যাকড়া এনে ল্যাওড়া মুছে দিল।তারপর জিজ্ঞেস করলো,বাথরুমে যাবি?
    আমি বললাম, দরকার নেই,তুই সুন্দর মুছে দিয়েছিস।
    –তুই একটু বোস।আমি আসছি।
    কিছুক্ষন পর পাঞ্চালি এল মনে হচ্ছে স্নান করেছে।একটা ট্রেতে দু-গেলাস কোল্ডড্রিঙ্কস এনে পাশে নামিয়ে রাখল। একটা গেলাস তুলে নিয়ে চুমুক দিয়ে বলল,তুই আমার রিয়েল বন্ধু।
    –মনে করে ওষূধটা খাস কিন্তু।বলে গেলাসে চুমুক দিলাম।
    –তোর থেকে আমার চিন্তা অনেক বেশি,যা ঘন জিনিস ঢুকিয়েছিস।আয় একটা চুমু খাই..।
    –উমহু উমহু…।বাধা দেবার আগেই পাঞ্চালি আমাকে চুমু খেল,আমার মুখের পানীয় টুকু গিলে নিল।
    Download free Bangla Choti golpo pdf in google. Latest Choti Bangla 2020 are available in our site. Download Bangla Sex Stories,which are fullfiled by 1000+ porn image 2020. Download 100+ bangla Panu golpoNotun Choti Golpo pdf free download. New Bangla Choty Golpo 2020.  Bangla Choti Stories pdf download. Bangla hot Choti, Download New Bangla ChotiBengali Panu golpoDesi choti golpo.  Bangla Choti Kahani pdf download.  Bengali Sex StoriesBd Sex StoryBangla Choti 2020ChotiChoti World , Bengali Choda chudir kahani, Real & Collected Bangla Sex storyBangla choda chudir golpo in bengali front, Mom Sex StoryBangla Choti AppsBangla Choti VideoNotun Bangla ChotiFree Bangla Choti Golpo kabita download.  Free Bengali Choti kahani, Local Bangla Choti Golpo in English, Bangladeshi Choti Golpo, Bangla ChotiBangla Choti Ebook. Bangla X golpo 2021.

    Post Top Ad

    Pages