Bangla panu stories,Bangla chotey,bengali panu,banglachoti, bangla choti,bangla chotui are available here

Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, August 28, 2020

প্রনাম করতে গিয়ে মামির গুদে মুখ

Indian mami আজ যা সবার সাথে শেয়ার করতে চলেছি সেটা মাত্র দুমাস আগের ঘটনা। bangla sex stories book তার আগে নিজের panu golpo সম্পর্কে কিছু বিবরণ দিয়ে রাখি। আমার বয়স ২৯ বছর। কলকাতার এক নামি কোম্পানিতে চাকরি করি, আমি আবিবাহিত কিন্তু যৌনটাতে ভরপুর। কলকাতার ফ্ল্যাটে আমি আর আমার মা থাকি।


একদিন অফিস থেকে ফিরে আসার পর মার কাছে শুনলাম বাংলাদেশ থেকে মামা এবং মামি আসবে, মামার চিকিৎসা করাতে। মামা এককালে ব্রিলিয়ানট স্টুডেন্ট ছিলেন এবং বিশাল চাকরি করতেন। শরীরের দোষে আজ তিন বছর যাবৎ শয্যাশায়ী। কিন্তু তারা আসছে জেনে আমি খুব খুশি হলাম। তার কারণ আমার অর্পিতা মামি। অর্পিতা মামিকে আমি কোনদিনই সামনাসামনি দেখিনি কিন্তু আমাদের বাড়ির অ্যালবামে এবং গোপনে আমার কম্পিউটারে উনার অনেক ছবি আছে। Indian mami
ছোটবেলা থেকে বহুবার মামির এইসব ছবি দেখে অনেক ফ্যান্টাসি ভেবেছি আর মাল ফেলেছি। শাড়ী পরে একজন নারী কত সুন্দর এবং লাস্যময়ী হতে পারে তা অর্পিতা মামিকে দেখলে বোঝা যায়ে।
মামি আসবে এই খবরটা পাওয়ার পর থেকেই এক অদ্ভুত শিহরণ জেগে উঠল মনে। আকাশকুসুম ভাবতে লাগলাম আমার সামনে আসলে কি কি করব। এভাবে বেশ কিছুদিন শুধু মাথার মধ্যে মামিকে নিয়ে বিভিন্ন প্ল্যান ঘুরে বেরাল। এতবার আগে কখনও মাল ফেলিনি যা এই তিন দিনে মামিকে ভেবে ভেবে ফেললাম।
মামা মামি রওনা দিচ্ছেন রবিবার সকালে। আমার শনি আর রবিবার দুদিন ছুটি, কাজেই আপ্যায়ন করার সব ব্যবস্থা করলাম। অবশেষে রবিবার সকালে মামি মাকে ফোনে জানালো যে প্লেন কলকাতা ল্যান্ড করবে দুপুর একটায়ে। আমি এক ঘণ্টা আগেই এয়ারপোর্ট পৌঁছেগেলাম। মামির লাস্যময়ী ছবিটা চোখে ভাসছে যা দেখে কাল রাতে মাল ফেলেছি।
এয়ারপোর্টে দাড়িয়ে দাড়িয়ে বাড়া ফুলে গেল জাঙ্গিয়ার ভেতর। বুক টা ঢিপ ঢিপ করছে। বোর্ডে দেখলাম প্লেন ল্যান্ড করেছে। অধীর আগ্রহে তাকিয়ে আছি আমি। Indian mami
দুরথেকে দেখতে পেলাম মামা আর মামি কে। মামি একটা তুঁতে রঙের শাড়ী আর সাথে ম্যাচিং করা ব্লাউজ পরেছিল। গায়ের রঙ দেখলে মনে হবে দুধ দিয়ে স্নান করেছে। শাড়ীর পাড়ে আর ব্লাউজে জরির কাজ করা। আমি দূর থেকে হাত নাড়লাম। দুজনে আমার দিকে এগিয়ে এলো। আমার বুকে দামামা বাজছে। চোখের সামনে আমার কৈশোর বয়সের স্বপ্নপরি। প্যান্টের ভেতর ব্যথা অনুভব করলাম। আমার জাঙ্গিয়া বাড়াটাকে ধরে রাখতে পারছেনা। Indian mami
মামির কোমরের বাঁদিকের খোলা ফর্সা অংশটা থেকে চোখ সরাতে পারছিনা। নিটোল হাত দুটো বর্ণনার ঊর্ধ্বে। মামির উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চির কাছাকাছি যা মহিলা হিসেবে ভাল উচ্চতা। শাড়ীটা গায়ের সাথে লেপটে আছে আর স্তনের আকার আন্দাজ করা যাচ্ছে। কমপক্ষে ৩৬ডি তো হবেই। বললে ভুল হবে যে ক্যাটরিনা কাইফ এর মত স্লিম ফিগার কিন্তু সঠিক জায়গাতে সঠিক পরিমাণে চর্বি আছে। যা একজন নারীকে আরও বেশি আকর্ষণীয়া করে তোলে। 
যতটা দেখে বুঝলাম, ৩০ ইঞ্চি কোমর আর ৩৬ ইঞ্চি পাছা হতে বাধ্য। আমি জানিনা পাঠকদের কার কীরকম শরীর পছন্দ কিন্তু আমার বিছানা গরম করার জন্য ঠিক যেরকম শরীর দরকার সেইরকম শরীরের অধিকারিণী আমার অর্পিতা মামি। আমি পায়ে হাত দিয়ে মামা মামি দুজনকেই প্রণাম করলাম। সেটাই ছিল আমার প্রথম স্পর্শ। বছরের পর বছর যাকে নিয়ে এতো ভেবেছি তাকে প্রথমবার স্পর্শ করার অদ্ভুত এক অনুভূতি। Indian mami
মামি বলল “বাবু তুমি মামার কাছে থাকো, আমি লাগেজগুলো নিয়ে আসছি”। আমার অসুস্থ মামা একটা চেয়ারে বসলো আর আমি মামির পেছনে তাকিয়ে রইলাম। সেই পাছার দুলুনি আজও মনে হয় চোখের সামনে ভাসছে। বাঁড়া এতো ফুলে গেছে যে আমি আর ব্যথায় পারছিলামনা। ভাবলাম একবার বাথরুমে গিয়ে হাত মেরে আসি কিন্তু মামি ফিরে এসে আমাকে না পেলে সমস্যা। যাব কি যাবনা এই ভেবেভেবে আবার মন চঞ্চল হতে লাগল। dirty bengali sex stories জানোয়ারটা আমার ভোদার পর্দা ফাটাইছে।

এমনসময় দূর থেকে দেখলাম মামি ট্রলি নিয়ে আসছে। মামির শরীরের দিকে ক্ষুধার্ত বাঘের মত তাকাতে একটু লজ্জা লাগলো। চোখ সরিয়ে মামাকে হাত ধরে চেয়ার থেকে তুললাম। মামি কাছে আসার পর ট্রলিটা আমি নিলাম। মামি মামার হাত ধরে রাখল। তিনজন একসাথে ইন্টারন্যাশনাল গেট দিয়ে বাইরে বেরিয়ে এলাম। আমি, আমার পাশে মামি, তার পাশে মামা। মামির গায়ের সেন্ট এর গন্ধ নাকে আস্তে লাগলো কিন্তু মনে সাহস ছিলনা যে ঘাড় ঘুরিয়ে তাকাব।
দুজনকে দাঁড়করিয়ে আমি কার পারকিং থেকে গাড়ি নিয়ে এলাম। লাগেজ ডিঁকিতে তুলে দিলাম। মামা, মামি দুজন পেছনে বসলো। আমি খুশিমনে গাড়ি চালাতে লাগলাম বাড়ির দিকে। লুকিংগ্লাস দিয়ে পেছনে তাকাবার খুব একটা সাহস হছিলনা। ভাবলাম কত তাড়াতাড়ি বাড়ি যাবো আর বাথরুমে ঢুকে হাত মারব।

No comments:

Post Top Ad

Pages